whatsapp channel

Hero Alom: ‘কাঁচাবাদাম’ ফের ভাইরাল হিরো আলমের কন্ঠে, রইলো ভিডিও

সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে বাদাম কাকুর কাঁচা বাদাম গান। বীরভূমের দুবরাজপুর এর ভুবন বাদ্যকার তার অসাধারণ বাদাম নিয়ে গান। তার বানানো গান আপাতত সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছেন। যাকে বলে সেলিব্রিটিদের…

Avatar

HoopHaap Digital Media

সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে বাদাম কাকুর কাঁচা বাদাম গান। বীরভূমের দুবরাজপুর এর ভুবন বাদ্যকার তার অসাধারণ বাদাম নিয়ে গান। তার বানানো গান আপাতত সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছেন। যাকে বলে সেলিব্রিটিদের থেকে কোন অংশ তিনি কম নেই। আপনার চারপাশে এমন অনেক মানুষকেই দেখতে পাবেন। যাদের মধ্যে প্রতিভা ভরপুর রয়েছে, শুধুমাত্র একটু পরিস্থিতির অভাবে তাদের এইভাবে প্রতিভা নষ্ট হয়ে যায়। কিন্তু বর্তমানে সোশ্যাল মিডিয়া একেবারে দায়িত্ব নিয়ে নিয়েছে। একটা ভিডিও যদি কোনো কারণে মানুষের পছন্দ হয়ে যায়, তাহলে কেল্লাফতে এই বাদামতো রীতিমতো পুলিশের দ্বারস্থ হয়েছিলেন।

আর থানায় গিয়েছিলেন তিনি হেলমেট পড়ে। তিনি ভেবেছিলেন, তাকে যদি কেউ এই বাদাম গানের জন্য কিডন্যাপ করে নিয়ে যায়। তাহলে বুঝতেই পারছেন পরিচিতিটা ঠিক কোন লেভেলে চলে গিয়েছিল। স্যান্ডি সাহা থেকে শুরু করে খুব সাধারন ইউটিউবাররা তারাও এই বাদাম কাকুর গান ভিডিও করে রীতিমতো ফেমাস হয়ে গেছেন।

বাদাম কাকুর একটা অভিযোগ সবাইকার কাছ থেকে এসে বাদাম গান রেকর্ড করে অনেক টাকা কামাচ্ছে, কিন্তু বাদাম কাকুর কপালে কিছুই জোটে না। সেই বাদাম কাকুর রচিত অসাধারণ বাদাম গান এবার গাইলেন হিরো আলম। হিরো আলম এই গানের হিন্দি ভার্সন নিয়ে আসছেন, আর এই গানটি সোশ্যাল মিডিয়ায় আসার সাথে সাথেই রীতিমতন ভাইরাল হয়েছে।

শুনে নিন ভাইরাল ভিডিও –

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media