Hoop VideoHoop Viral

স্বামীর অবর্তমানে পরপুরুষকে ঘরে ডেকে সাহায্য চাইলেন গৃহবধূ, দরজা বন্ধ করে দেখুন এই সিরিজ

র‌্যাবিট মুভিজের একটি ওয়েব সিরিজ দেখতে না দেখতেই স্ট্রিম হচ্ছে আরও একটি ওয়েব সিরিজ। র‌্যাবিট বা খরগোশের মতোই ছুটছে এই ওটিটি প্ল্যাটফর্ম। কিন্তু তাদের সাবস্ক্রিপশন সংক্রান্ত সমস্যার সমাধান নিয়ে কোনো চিন্তা নেই। তবুও অদ্ভুত ভাবে বাড়ছে র‌্যাবিট মুভিজের সাবস্ক্রাইবারের সংখ্যা। গত 19 শে নভেম্বর র‌্যাবিট মুভিজের প্রাপ্তবয়স্ক ওয়েব সিরিজ ‘চোলি কে পিছে’-র অফিশিয়াল ট্রেলার লঞ্চ হয়েছে এই ওটিটির ইউটিউব চ্যানেলে। এখনও অবধি এই ট্রেলারের ভিউ অতিক্রম করেছে মাত্র সাড়ে চার হাজার।

‘চোলি কে পিছে’-র কাহিনীর কেন্দ্রে রয়েছে এক নবদম্পতি। ট্রেলারের শুরুতে দেখা যায় রাতপোশাক পরিহিত স্ত্রী বিছানায় বসে নিজের পায়ে ক্রিম মালিশ করছে। তার সৌন্দর্যের প্রশংসা করে তার স্বামী। একসময় তারা শারীরিক সম্পর্কে লিপ্ত হয়। কিন্তু এর মধ্যেই অর্জুন নামে এক যুবক তাদের বাড়িতে অতিথি হয়ে আসে। তার নায়কোচিত সৌন্দর্য দেখে মুগ্ধ হয় ওই বিবাহিতা মহিলা। সে অর্জুনের সামনে খোলামেলা ভাবে শাড়ি পরে। একসময় ইচ্ছাকৃত অর্জুনের সামনে পড়ে যাওয়ার নাটক করে সে। কিন্তু অর্জুন তাকে ধরে ফেলে। মহিলার স্তন অনিচ্ছাকৃত ভাবেই অর্জুনের স্পর্শ পায়। মেয়েটি অর্জুনের সাথে আলাপ করে।

এর মধ্যে একদিন মেয়েটির ঘরে লোডশেডিং হয়ে যায়। মেয়েটি অর্জুনের কাছে গিয়ে সাহায্যের অনুরোধ করে। সে বলে, হয়তো শর্ট সার্কিট হয়ে কারেন্ট অফ হয়েছে। অর্জুন ইলেকট্রিকের সমস্যার সমাধান করে। মেয়েটি অর্জুনের প্রতি যৌন আকর্ষণ অনুভব করে। অর্জুনও একসময় তার পিঠ স্পর্শ করে মেয়েটিকে সামনের দিকে ঘুরিয়ে দাঁড় করায়।

সে মেয়েটির হাতে চুম্বন করলে অর্জুনের গালে থাপ্পড় মারে সে। চমকে সরে যায় অর্জুন। সত্যিই কি অর্জুনের উপর রেগে গিয়েছে মেয়েটি? উত্তর পেতৈ হলে চোখ রাখতে হবে র‌্যাবিট মুভিজে। খুব শীঘ্রই ওই ওটিটিতে স্ট্রিম হতে চলেছে ‘চোলি কে পিছে’।

Related Articles