whatsapp channel

Bhojpuri Movie: যেভাবে পা পিছলে নিরাহুয়ার প্রেমে পড়েছিলেন অক্ষরা, দেখুন সেই রোমান্টিক সিন

বিগত দশক থেকেই বিপুল জনপ্রিয়তা পেয়েছে ভোজপুরী ফিল্ম ইন্ডাস্ট্রি। গান থেকে চলচ্চিত্র এমনকি মিউজিক ভিডিও- সবকিছুতেই বেশ উন্নতি করেছে ভোজপুরী বিনোদন জগৎ। প্রায়ই কোনো না কোনো ভোজপুরী গানের ভিডিও ভাইরাল…

Debaprasad Mukherjee

Debaprasad Mukherjee

Advertisements
Advertisements

বিগত দশক থেকেই বিপুল জনপ্রিয়তা পেয়েছে ভোজপুরী ফিল্ম ইন্ডাস্ট্রি। গান থেকে চলচ্চিত্র এমনকি মিউজিক ভিডিও- সবকিছুতেই বেশ উন্নতি করেছে ভোজপুরী বিনোদন জগৎ। প্রায়ই কোনো না কোনো ভোজপুরী গানের ভিডিও ভাইরাল হয় সামাজিক মাধ্যমে। গোটা দেশব্যাপী দর্শক রয়েছে এই ভোজপুরী গান ও নাচের। উত্তেজনাপূর্ণ গানের চটুল ভাষা এবং গানের ভিডিওর মাঝে নায়ক ও নায়িকার অন্তরঙ্গ দৃশ্য। এই একজোড়া কারণেই আজ ভোজপুরী গানের ভক্তের সংখ্যা অগণিত।

Advertisements

এই ইন্ডাস্ট্রিতে বর্তমানে অনেক অভিনেতা ও অভিনেত্রী কাজ করেন। তবে তাদের মধ্যে অন্যতম জনপ্রিয় হলেন অভিনেতা নিরাহুয়া (Nirahua)। তার আসল নাম দীনেশ লাল যাদব (Dinesh Lal Yadav)। কোনো বলিউড অভিনেতার থেকে তার জনপ্রিয়তা কোনো অংশে কম নয়। তাই তার ভিডিও সামাজিক মাধ্যমে এলেই তা মুহূর্তে হয়ে যায় ভাইরাল। অন্যদিকে এই ইন্ডাস্ট্রির এক নামজাদা অভিনেত্রী হলেন অক্ষরা সিং (Akshara Singh)। তারও জনপ্রিয়তা নেহাত কম নয়। বিশেষ করে নিরাহুয়া সহ অনেক নামজাদা নায়কের সঙ্গে পর্দায় জুটি বেঁধে নিজের সাবলীল অভিনয় এবং শরীরের আবেদন দেখিয়েই বিপুল জনপ্রিয়তা কুড়িয়েছেন এই অভিনেত্রী।

Advertisements

বর্তমানে তাদের একটি পুরানো সিনেমার রোমান্টিক ক্লিপ সোশ্যাল মিডিয়ায় ব্যাপকভাবে ভাইরাল হয়েছে। এই ভিডিও ক্লিপে দেখা যাচ্ছে দুজনের প্রেমের সূত্রপাতের ঘটনা। ভিডিওর শুরুতেই অক্ষরা তার বাড়ির রান্নার কর্মচারী নিরাহুয়াকে দর্জি ভেবে ভুল করে তার বেডরুমে নিয়ে গিয়ে মাপ নিতে বলে। সেই ভুল বোঝাবুঝি মিটলে আবার দেখা যায় যে নিরাহুয়ার এক বন্ধু আবার অক্ষরার প্রেমে পাগল। যদিও বন্ধুর হয়ে তরফদারি করতেও দেখা যায় অভিনেতাকে। কিন্তু শেষমেষ অক্ষরা ফেঁসে যান নিরাহুয়ার প্রেমের জালেই। শেষমেষ পা পিছলে একদম বিছানায় নায়কের উপর গিয়ে পড়েন নায়িকা। সেখানেই ঘটে তাদের প্রেমের সূত্রপাত।

Advertisements

রোমান্টিক এই ভিডিও ক্লিপটি ইতিমধ্যে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে নেটিজেনদের রাতের ঘুম ব্যাঘাত ঘটাচ্ছে। জানা গেছে, এই ক্লিপটি ২০১৩ সালে মুক্তি পাওয়া সুপারহিট ভোজপুরী ছবি ‘দিলের’-এর। ‘নিরাহুয়া হিটস’ নামের ইউটিউব চ্যানেলে এই ভিডিওটি প্রকাশ করা হয়েছে। ইতিমধ্যে লক্ষাধিক ইউজার ভিডিওটি দেখে ফেলেছেন। যার ফলে এই ক্লিপ এখন তুমুল ভাইরাল হয়েছে সামাজিক মাধ্যমে।

Advertisements

whatsapp logo
Advertisements
Debaprasad Mukherjee

Hoophaap-এর সম্পাদক দেবপ্রসাদ বিগত কয়েক বছর যাবৎ সাংবাদিকতার সঙ্গে যুক্ত। ডিজিটাল মিডিয়ার হাত ধরেই সাংবাদিকতায় হাতেখড়ি। রাজনীতি, বিনোদন, খেলাধুলা, লাইফস্টাইল, প্রযুক্তি প্রভৃতি সব ধরণের খবরের উপস্থাপনার কাজে যথেষ্ট সাবলীল। নিউজ ডেস্ক ছাড়াও রয়েছে ভিডিও এডিটিং এবং ক্যামেরার পিছনে বিচিত্র অভিজ্ঞতা