Hoop VideoHoop Viral

ভালোবাসা আর বন্ধুত্ব নিয়ে তৈরি এই দুর্দান্ত শর্টফিল্ম, রয়েছে ভরপুর ঘনিষ্ঠ দৃশ্য

সম্প্রতি অসাধারণ একটি শর্ট ফিল্ম সোশ্যাল মিডিয়ার মাধ্যমে ভাইরাল হয়েছে। যেখানে দেখতে পাওয়া যাচ্ছে, অনেক রকমের সম্পর্কে টানা পোড়েন দৃশ্য এবং রোমান্টিক সিন রয়েছে, যা কিন্তু তারিয়ে তারিয়ে উপভোগ করেছেন, নতুন জেনারেশনের অনেকেই। নতুন জেনারেশনের ছেলেমেয়েদের কিন্তু টেলিভিশনের সামনে বসে ঘন্টার পর ঘন্টা সিনেমা দেখার একেবারে সময় নেই। তাই তো তারা ছোটদের সিনেমা অথবা ওয়েব সিরিজ দেখার প্রতি একটা ভীষণ জোর দিচ্ছে, কারণ অল্প সময়ে যদি বিনোদন খুঁজে পাওয়া যায়, তাহলে কেন ঘন্টার পর ঘন্টা সময় নষ্ট তারা করবেন।

নতুন প্রজন্মের ছেলে মেয়েদের ধৈর্য কিন্তু অনেকটাই কমে গেছে। তাই নতুন প্রজন্মের ছেলে, মেয়েরা চান খুব সহজেই যাতে একটু আনন্দ পাওয়া যায়, আর সারাদিন কঠোর পরিশ্রম করার পরে রাত্রিবেলা এসে যদি একটু নিজের মতন করে সিনেমা দেখা যায় স্বল্পদৈর্ঘ্যের ছবি তাহলে কিন্তু একেবারেই মন্দ হয় না। ছোট ছোট সিনেমাগুলোর জনপ্রিয়তা এখন তুংগে। সিনেমাগুলি এক নিমেষে পৌঁছে যায় হাজার হাজার মানুষের কাছে।

সম্প্রতি অসাধারণ একটি ভিডিও সোশ্যাল মিডিয়ার ভাইরাল হয়েছে। যেখানে দেখা যাচ্ছে, একটা শর্ট ভিডিও এবং এই শর্ট ফিল্মটি কিন্তু ইতিমধ্যেই অনেক মানুষ দেখে ফেলেছেন। বেশ কয়েকদিন আগেই ইউটিউব চ্যানেলের মাধ্যমে ভিডিওটি পৌঁছে গেছে সকলের কাছে। দু বছর আগে ভিডিওটি দেওয়া হয়েছে ইতিমধ্যেও এক লক্ষেরও বেশি মানুষের কাছে ভিডিওটি পৌঁছে গেছে।

Crime Stop ইউটিউব চ্যানেলের মাধ্যমে ভিডিওটি দেখে ফেলেছেন লক্ষ লক্ষ মানুষ কমেন্ট করেছেন। অনেক মানুষ এবং প্রশংসা করেছেন, তারা প্রত্যেকে আরো আরো ভিডিও দেওয়ার অনুরোধ করেছেন। ইতিমধ্যেই ৫৭ লক্ষ মানুষ ভিডিওটি দেখে ফেলেছেন। তবে আর দেরি না করে আপনিও দেখে নিতে পারেন অসাধারণ ভিডিও। অল্প দৈর্ঘ্যের এ সিনেমাটির নাম Friends and Love।

Related Articles