Hoop VideoHoop Viral

Viral: ‘কদম ডালে বাজায় বাঁশি’, মিষ্টি লোকগানে অসাধারণ নৃত্য পরিবেশন পাঁচ যুবতীর, প্রশংসায় নেটজনতা

সোশ্যাল মিডিয়ার মাধ্যমে কত কিছুইনা ভাইরাল হয়। সম্প্রতি একটি ভিডিও ভাইরাল হয়েছে যেখানে দেখা যাচ্ছে, একজন যুবতীর সঙ্গে আরো কয়েকজন মিলে খোলা মাঠে নাচ পরিবেশন করছেন। ভিডিওটি দেওয়ার সাথে সাথেই রীতিমতন বাইরে রয়েছে ঝড়ের গতিতে। সোশ্যাল মিডিয়ার মাধ্যমে নিজের প্রতিভা প্রকাশ করার প্রবণতা অনেকাংশে বেড়ে গিয়েছিল করোনার সময়।

যে সময় মানুষ কার্যত গৃহবন্দি হয়ে বসে থাকতো সেই সময় এই ছোট ছোট ভিডিওগুলি যারা পরিবেশন করছেন তাদেরও প্রতিভা প্রকাশ এর একটা জায়গা হয়েছিল, আর যারা দেখেছেন তাদের মনোরঞ্জনের একটা ব্যবস্থা হয়েছিল। তাই সব মিলিয়ে এটা বলা যায় যে করোনা আমাদের শুধু খারাপই করেনি, নিজেদের পুরনো প্রতিভাকে উস্কে দিয়ে নতুন মানুষের কাছে পৌঁছে দিতে অনেকটা সাহায্য করেছিল।

এই ধরনের যুবতীরা তো সেলিব্রেটিদের থেকে কোন অংশে কম নয়। একটি নাচ লক্ষ লক্ষ মানুষ দেখেছেন। তাহলে বুঝুন তাদের মধ্যে যদি সত্যিই প্রতিভা থাকে তাহলে সত্যিই তা পৌঁছে যাবে অন্য একজনের মাঝে। ‘কদম ডালে বাজায় বাঁশি’ এই ফোক গানের সঙ্গে অসাধারণ নেচেছেন যুবতী। তার পরনে লাল শাড়ি এবং নীল রঙের ব্লাউজ কিন্তু তার সঙ্গে আর যারা সঙ্গ দিয়েছেন তাদের পরনে রয়েছে লাল ব্লাউজ, হলুদ শাড়ি।

শাড়ি পরার ধরন রয়েছে একেবারে আঞ্চলিক সাজপোশাকের ছোঁয়া। ইউটিউব চ্যানেলের নাম ’জ্যোতি ডান্স ইউটিউব’ চ্যানেলের সাবস্ক্রাইবার সংখ্যা প্রায় ৮ লক্ষ এক বছর আগে এই চ্যানেলে দেওয়া হয়েছিল তাতে এই নাচটি পৌঁছে গেছে প্রায় এক লক্ষ মানুষের কাছে। লাইক দিয়েছেন প্রায় ২৮ হাজার মানুষ। তাই আর দেরি না করে চটজলদি আপনি Hoophaap এর পাতায় লিখে ফেলুন অসাধারণ এই না যে ভিডিওটি।

whatsapp logo