Hoop VideoHoop Viral

VIDEO: ‘শাল তলে বেলা ডুবিল’, প্রকৃতির মাঝে সুন্দর সাঝে দুর্দান্ত নাচ যুবতীর, ভাইরাল ভিডিও

সোশ্যাল মিডিয়ার মাধ্যমে কত কিছুইনা ভাইরাল হয়। কখনো দুঃখের ঘটনা কখনো আবার মজার ঘটনা কখনো শিক্ষামূলক ঘটনা, যেমন ঘটনায় হোক না কেন মানুষের বিনোদনের জন্য সোশ্যাল মিডিয়ার নানা প্লাটফর্ম যেমন ফেসবুক, ইউটিউব, ইনস্টাগ্রাম সবসময় তৈরি হয়ে থাকে। আবার সোশ্যাল মিডিয়ার মাধ্যমে নানান রকম আঞ্চলিক ভাষার গান, আবৃত্তি ইত্যাদি নানান কিছু ফুটে ওঠে। মানুষের কাছে আগেকার দিনে তো লোক সংগীত শোনাই যেত না, কিন্তু বর্তমানে সোশ্যাল মিডিয়ার নানা প্ল্যাটফর্ম এর ফলে লোক সঙ্গীত পরিবেশন করতে এবং লোকসঙ্গীতের তালে তালে নাচতে মানুষকে অনেক বেশি পরিমাণে দেখা যাচ্ছে।

সম্প্রতি একটি ভিডিও ভাইরাল হয়েছে, যেখানে দেখা যাচ্ছে জয়ন্তী চক্রবর্তী নামে এক যুবতী ইউটিউব চ্যানেল জি সি ওয়ার্ল্ডে একটি নাচের ভিডিও শেয়ার করেছেন এবং এই নাচের ভিডিও টি মাত্র একদিনের মধ্যেই পৌঁছে গেছে পাঁচ হাজার মানুষের মধ্যে এটাইতো হল সোশ্যাল মিডিয়ার কামাল। আপনার প্রতিভা যদি সত্যিই ভাল হয় তাহলে মানুষের কাছে পৌঁছোতে বেশি সময় লাগে না। আগেকার দিনে এমন প্রতিভা ঘরে ঘরে থেকে নষ্ট হতো শুধুমাত্র মাধ্যমে কিন্তু বর্তমানে তেমন সুযোগ আর নেই অনেকেই বলেন বর্তমানে কাজের পরিমাণ কমেছে, কিন্তু তা নয় কাজের পরিমাণ কমেনি, ধরনটা একটু পাল্টে গেছে, আপনাকে খুঁজে নিতে হবে পয়সা রোজগারের রাস্তা।

জয়ন্তি চক্রবর্তী নেচেছেন ‘শাল তলে বেলা ডুবিলো’ লোকসংগীত। লোকসংগীত এর সঙ্গে মানানসই হয়েছে তার পোশাক ও তার পরনে ছিল লাল রঙের মেঘলা এবং তার অসাধারণ চুলের ঢাল এবং মানানসই গয়নায় তাকে সত্যিই খুব সুন্দর লাগছিল, আর শুধু তাই নয় লোকসংগীত মৃত্যুতে করা হয়েছে একদম খোলা পরিবেশে খোলা পরিবেশে কোন লোকসংগীত এর জন্মস্থান একে ঘরের বদ্ধ পরিবেশের মোটেই ভাল লাগতোনা। অসাধারণ এই নাচ আশা করা যায় পৌঁছে যাবে লক্ষ লক্ষ মানুষের কাছে, তাই দেরি না করে আপনিও দেখে ফেলুন এই অসাধারন নাচের ভিডিও।

whatsapp logo