whatsapp channel

Web Series: উত্তেজনায় নিয়ন্ত্রণ হারানোর জোগাড় হবে, মুক্তি পেল চোখ কপালে তোলার মতো ওয়েব সিরিজ

করোনা কালের সময় থেকেই ওয়েব সিরিজের (Web Series) প্রতি মানুষের আগ্রহ বাড়তে শুরু করে। মারণ ভাইরাসের দাপটে একের পর এক প্রেক্ষাগৃহ বন্ধ হতে শুরু করলে ঘর বন্দি মানুষ ওয়েব সিরিজেই…

Nirajana Nag

Nirajana Nag

করোনা কালের সময় থেকেই ওয়েব সিরিজের (Web Series) প্রতি মানুষের আগ্রহ বাড়তে শুরু করে। মারণ ভাইরাসের দাপটে একের পর এক প্রেক্ষাগৃহ বন্ধ হতে শুরু করলে ঘর বন্দি মানুষ ওয়েব সিরিজেই খুঁজে নিয়েছিল বিনোদন। তারপর থেকেই কার্যত লাফিয়ে লাফিয়ে বেড়েছে ওয়েব সিরিজের জনপ্রিয়তা। বিশেষ করে অ্যাডাল্ট কনটেন্টের আলাদা দর্শক তৈরি হয়েছে। বিগত এক দু বছরে বহু অ্যাডাল্ট ওয়েব সিরিজ মুক্তি পেয়েছে যেগুলি ব্যাপক জনপ্রিয়তা পেয়েছে।

এই ধরণের গল্পের ক্ষেত্রে ওয়েব সিরিজের উপরেই নির্ভর করতে হয় উৎসাহীদের। আর তাদের এই বাড়তে থাকা চাহিদা দেখে কার্যত ব্যাঙের ছাতার মতোই গজিয়ে উঠছে নানান OTT প্ল্যাটফর্ম। এমনি কিছু প্ল্যাটফর্ম হল Voovi, ULLU, KOOKU, প্রাইম শট, MX player। এই OTT প্ল্যাটফর্ম গুলি ইতিমধ্যেই ভালো নাম করেছে দর্শক মহলে। এই সমস্ত প্ল্যাটফর্মগুলিতে কোনো ওয়েব সিরিজ আসা মানেই তা মুহূর্তে ভাইরাল হয়ে যায়। ইদানিং ULLU অ্যাপও বেশ জনপ্রিয়তা পেয়েছে নেট মাধ্যমে।

সম্প্রতি এই প্ল্যাটফর্মে একটি ওয়েব সিরিজ বেশ চর্চায় উঠে এসেছে। সিরিজের নাম হল ‘পত্র পেটিকা’। সিজন ১ এর ট্রেলার থেকেই উন্মাদনা বাড়তে শুরু করেছিল। পরতে পরতে কামোত্তেজনায় ভরা ট্রেলারটি প্রথম বারেই নজর কেড়েছিল দর্শকদের। বিশেষ করে মুখ্য চরিত্রাভিনেত্রী প্রযুক্তা দুসানকে দেখার জন্যই আরো উত্তেজিত হয়ে উঠেছিলেন দর্শকরা।

এর আগে বেশ কিছু হিন্দি টিভি সিরিয়াল এবং ওয়েব সিরিজে অভিনয় করেছেন প্রযুক্তা। তাঁর রূপ এবং লাস্যের ভক্ত অনেকেই। এক বছর আগে মুক্তিপ্রাপ্ত ট্রেলারটিতেই ১১ লক্ষ ভিউ হয়ে গিয়েছে। এমন আরো অনেক ওয়েব সিরিজ উপলব্ধ রয়েছে ULLU প্ল্যাটফর্মে। এর মধ্যে অনেকগুলি সিরিজ সাবস্ক্রাইব না করেই দেখা সম্ভব। তবে সিরিজের গল্প এবং কিছু কিছু দৃশ্যের জন্য ‘এরোটিক’ তকমা পেয়েছে বেশ কয়েকটি ওয়েব সিরিজ। তাই পরিবারের সঙ্গে বা বাড়ির ছোটদের সামনে বসে এগুলি না দেখাই ভালো।

whatsapp logo
Nirajana Nag
Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখার মাধ্যমে গুরুত্বপূর্ণ তথ্য পাঠকদের কাছে পৌঁছে দিতে চাই