whatsapp channel

নতুন বউ আম্রপালি দুবের সঙ্গে চুটিয়ে মধুচন্দ্রিমা খেসারি লাল যাদবের, একা দেখলেই ভরপুর আনন্দ

এবার বিয়েই করে নিলেন খেসারি লাল যাদব। আম্রপালিকে দেখে কিছুতেই প্রেম সামলাতে পারেননি খেসারি। শেষমেষ বিয়ে করে নিলেন এই জুটি। এবার পালা সুহাগ রাতের। নিরাহুয়ার প্রেম ছিনিয়ে জমজমাট সুহাগ রাত…

Avatar

Susmita Kundu

এবার বিয়েই করে নিলেন খেসারি লাল যাদব। আম্রপালিকে দেখে কিছুতেই প্রেম সামলাতে পারেননি খেসারি। শেষমেষ বিয়ে করে নিলেন এই জুটি। এবার পালা সুহাগ রাতের। নিরাহুয়ার প্রেম ছিনিয়ে জমজমাট সুহাগ রাত পালন খেসারি লাল যাদবের। দর্শকরা যদিও আম্রপালি ও নিরাহুয়ার প্রেম দেখতে অভ্যস্থ, কিন্তু, এক্ষেত্রে দর্শকরাও দারুন উপভোগ করেছে খেসারি লাল যাদব (Khesari Lal Yadav) ও আম্রপালি দুবের (Amrapali Dubey) সুহাগ রাতের ভিডিও দেখে।

কি ভাবলেন সত্যি সত্যি বিয়ে করে নিলেন কি আম্রপালি? আরে মশাই একেবারেই না। পুরোটাই হচ্ছে অনস্ক্রিন বিয়ে আর সুহাগ রাত। এখনও আম্রপালি সিঙ্গেল। Aashiqui সিনেমার একটি দৃশ্য হল এই জুটির সুহাগ রাতের ভিডিও। সম্প্রতি, এমন মিষ্টি রোম্যান্টিক ভিডিও ভাইরাল হয়েছে ইউটিউবে। যেখানে আম্রপালি ও খেসারি লালের রোম্যান্স দেখে মন ভরেছে দর্শকদের।

ভাইরাল হওয়া মিউজিক ভিডিওটির নাম Saree ke Palet। ভোজপুরি সিনেমা Aashiqui থেকে এই গানটি প্রকাশ করা হয়েছে Enterr 10 Rangeela চ্যানেলে। এটি এখন পর্যন্ত 16 মিলিয়ন বার দেখা হয়েছে। এর থেকে অনুমান করা যায় যে এই গানের পাশাপাশি এই দুজনের রসায়নও খুবই জনপ্রিয় হয়ে উঠেছে দর্শকদের মধ্যে। প্রসঙ্গত, এই ভোজপুরি গানের ভিডিওতে আম্রপালিকে লাল রঙের শাড়িতে চরম সুন্দরী লেগেছে। যারা এই ভিডিও দেখেছেন তারা আম্রপালির রূপে মুগ্ধ। একই সময়ে খেসারি লালকেও ডিজাইনার কুর্তা পায়জামা পরতে দেখা গেছে ভিডিওতে। তাদের রসায়ন আবারও আলোড়ন সৃষ্টি করেছে ইউটিউবে, যা বহু মানুষ পছন্দ করেছে।

এমনিতেই মেয়েরা শাড়িতে বরাবরের জন্য সুন্দরী। সেরকম আম্রপালি এমনিতেই একজন সুন্দরী অভিনেত্রী, তারমধ্যে লাল শাড়িতে তাকে আরো চমৎকার লেগেছে। এই ভিডিওতে আম্রপালিকে একেবারে নতুন বউয়ের মতনই দেখতে লেগেছে, এবং তার সৌন্দর্য থেকে চোখ ফেরানো যাচ্ছে না। তাহলে চলুন দেখে নেওয়া যাক খেসারি ও আম্রপালি দুবের সুহাগ রাতের ভিডিওটি।

whatsapp logo