whatsapp channel

VIRAL: বিছানায় মনির সঙ্গে মাখামাখি রোমান্স পবনের, দরজা বব্ধ করে দেখুন শরীর গরম করা ভিডিও

দিন দিন গোটা দেশে জনপ্রিয় হয়ে উঠছে ভোজপুরী ফিল্ম ইন্ডাস্ট্রি। নানারকম গল্পে তৈরি করা ভোজপুরী ছবি তো এখন সুপারহিট হয়েই থাকে। পাশাপাশি এখন ভোজপুরী গানও অনেকেই বেশ পছন্দ করেন। মিউজিকপূর্ন…

Debaprasad Mukherjee

Debaprasad Mukherjee

দিন দিন গোটা দেশে জনপ্রিয় হয়ে উঠছে ভোজপুরী ফিল্ম ইন্ডাস্ট্রি। নানারকম গল্পে তৈরি করা ভোজপুরী ছবি তো এখন সুপারহিট হয়েই থাকে। পাশাপাশি এখন ভোজপুরী গানও অনেকেই বেশ পছন্দ করেন। মিউজিকপূর্ন নাচের ভোজপুরী গানে থাকে নায়ক নায়িকার ঘনিষ্ঠ দৃশ্য এবং চটুল ভাষার প্রয়োগ। ফলে স্বভাবতই বর্তমান যুবসমাজের কাছে এইসব গান আকর্ষণীয় হয়ে ওঠে হামেশাই। শুধুমাত্র হরিয়ানা নয়, গোটা দেশে এখন বিখ্যাত ভোজপুরী গান।

আর এই ভোজপুরী গানের দুনিয়ায় বেশ নাম করেছেন পবন সিং (Pawan Singh)। সামাজিক মাধ্যমে তার অনুরাগীর সংখ্যা নেহাত কম নয়। তাই ভক্তরা মুখিয়ে থাকেন নতুন গান রিলিজের দিকে। অন্যদিকে এই ইন্ডাস্ট্রিতে নায়িকাদের ফ্যান ফলোয়িংও নেহাত কম নয়। লাস্যময়ী হয়ে অনেকেই জনপ্রিয়তা পেয়েছেন এই ইন্ডাস্ট্রিতে। তাদের মধ্যে যেমন উল্লেখযোগ্য হলেন মোনালিসা, কাজল রাঘবানি, আম্রপালি দুবে, তেমনই বর্তমান প্রজন্মের এক উদীয়মান ভোজপুরী নায়িকা হলেন মনি ভট্টাচার্য (Mani Bhattacharya)। তার চাবুক ফিগার এবং সাহসী দৃশ্যে মনোমুগ্ধকর অভিনয় যেন আরো জীবন্ত করে তোলে ভোজপুরী গান ও ছবিকে।

আর এবার এক গানের ভিডিওতে এই দুই তারকাকে দেখেই হুঁশ হারালেন দর্শকরা। ভিডিওতে যেমন রয়েছে লাগামছাড়া ঘনিষ্ঠতা, তেমনই আবার আদরে পরিপূর্ণ রোমান্সে মত্ত হতেও দেখা গেছে দুজনকে। ইতিমধ্যে ভিডিওতে ব্যাপকভাবে ভাইরাল হয়েছে ইউটিউবে। ভিডিওর শুরুতেই নায়ক ও নায়িকাকে দেখা গেছে বদ্ধ ঘরে বিছানার উপর। নায়িকার পরণে ফিনফিনে হলুদ শাড়ি ও ম্যাচিং ব্যাকলেস ব্লাউজ। এই পোশাকে নায়িকাকে দেখে নিয়ন্ত্রণ হারালেন পবন সিং। বিছানায় ওলটপালট করে নায়িকাকে উত্যক্ত করতে দেখা যাচ্ছে তাকে। আর ভিডিওর প্রতিটি সেকেন্ডে নায়িকাকে দেখেই ঘাম ঝরবে দর্শকদের, এটা মোটামুটি নিশ্চিত।

এই ভিডিওটি ইউটিউবের ‘ভোজপুরী হিট গানে’ নামের একটি চ্যানেল থেকে আপলোড করা হয়েছে। এই ভিডিওটি ইতিমধ্যে লক্ষ লক্ষ দর্শক দেখে ফেলেছেন।তবে শুধু দেখা নয়, দেখার সঙ্গে সঙ্গে যে রোমান্টিক এই ভিডিওটি তারা উপভোগও করেছেন, তাতে কোনো সন্দেহ নেই। ইতিমধ্যে হাজার হাজার লাইক ও কমেন্ট পেয়েছে এই ভিডিও। এককথায় আপলোডের কয়েকমাস পরেও ইউটিউবের ট্রেন্ডিংয়ে রয়েছে এই মিউজিক ভিডিও।

whatsapp logo
Debaprasad Mukherjee
Debaprasad Mukherjee

Hoophaap-এর সম্পাদক দেবপ্রসাদ বিগত কয়েক বছর যাবৎ সাংবাদিকতার সঙ্গে যুক্ত। ডিজিটাল মিডিয়ার হাত ধরেই সাংবাদিকতায় হাতেখড়ি। রাজনীতি, বিনোদন, খেলাধুলা, লাইফস্টাইল, প্রযুক্তি প্রভৃতি সব ধরণের খবরের উপস্থাপনার কাজে যথেষ্ট সাবলীল। নিউজ ডেস্ক ছাড়াও রয়েছে ভিডিও এডিটিং এবং ক্যামেরার পিছনে বিচিত্র অভিজ্ঞতা