whatsapp channel

VIDEO: পবনকে উত্তেজিত করতে নিজের শাড়ি খুলে ফেললেন মোনালিসা, ক্যামেরার সামনেই শুরু অন্তরঙ্গ দৃশ্য

বাঙালি দর্শকদের কাছে তাঁর পরিচয় 'ঝুমা বৌদি' হিসেবে। কিন্তু তার অনেক আগে থেকেই ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রিতে (Bhojpuri Film) জনপ্রিয়তা রয়েছে মোনালিসার। কেরিয়ারের শুরুতে যখন কোনো পরিচালক প্রযোজকদের কাছ থেকে কোনো…

Nirajana Nag

Nirajana Nag

বাঙালি দর্শকদের কাছে তাঁর পরিচয় ‘ঝুমা বৌদি’ হিসেবে। কিন্তু তার অনেক আগে থেকেই ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রিতে (Bhojpuri Film) জনপ্রিয়তা রয়েছে মোনালিসার। কেরিয়ারের শুরুতে যখন কোনো পরিচালক প্রযোজকদের কাছ থেকে কোনো সুযোগ পাননি, তখন ভোজপুরি ইন্ডাস্ট্রিই আপন করে নিয়েছিল তাঁকে। রাতারাতি ভোজপুরি সিনেমার সুপারস্টার নায়িকা হয়ে উঠেছিলেন মোনালিসা (Monalisa)। ইন্ডাস্ট্রির বেশিরভাগ প্রথম সারির অভিনেতাদের সঙ্গে কাজ করে ফেলেছিলেন তিনি। মোনালিসার নামে ভোজপুরি দর্শকদের ঢল নামত। তবে এখন আর ওই ইন্ডাস্ট্রিতে কাজ করেন না তিনি। তবুও জনপ্রিয়তা কিন্তু ফিকে হয়নি মোনালিসার।

সোশ্যাল মিডিয়ায় ভোজপুরি কনটেন্টের রমরমা বাড়ার পরেই মোনালিসার পুরনো সিনেমা, মিউজিক ভিডিওগুলি উঠে এসেছে সংবাদ শিরোনামে। বেশিরভাগ ভিডিওতেই লাস্যময়ী অবতারে দেখা মেলে মোনালিসার। নিজের হট অঙ্গভঙ্গি দিয়ে অভিনেতা তথা দর্শকদের মাথা ঘুরিয়ে দেওয়ার জোগাড় করতেন তিনি। তরুণী মোনালিসার বহু ভোজপুরি মিউজিক ভিডিওই এখন ভাইরাল হয় নেট পাড়ায়। এমনি একটি ভিডিও নিয়ে সম্প্রতি চর্চা শুরু হয়েছে নেট মহলে।

VIDEO: পবনকে উত্তেজিত করতে নিজের শাড়ি খুলে ফেললেন মোনালিসা, ক্যামেরার সামনেই শুরু অন্তরঙ্গ দৃশ্য

‘চোলিয়া মে রসমালাই’ গানে উদ্দাম নাচতে দেখা গিয়েছে মোনালিসাকে। তাঁর বিপরীতে এই গানে রয়েছেন ভোজপুরি ইন্ডাস্ট্রির ‘পাওয়ার স্টার’ পবন সিংকে। ভিডিওতে দেখা যায়, পবনকে উত্তেজিত করতে নানান অঙ্গভঙ্গি করে চলেছেন মোনালিসা। শাড়ি খুলে ডিপ নেক ব্লাউজ আর পেটিকোট পরেই সারা বাড়ি জুড়ে নেচেছেন তিনি। বিছানায় দুজনের উত্তপ্ত রসায়ন দর্শকদের ঘাম ছুটিয়ে দেবে। ১১ বছর আগে ইউটিউবে শেয়ার করা এই ভিডিওটিতে ১ কোটি পেরিয়ে গিয়েছে ভিউ।

প্রসঙ্গত, সোশ্যাল মিডিয়ায় বিশেষ করে ইউটিউবে মাঝে মধ্যেই ভাইরাল ভোজপুরি গান এবং নাচের ভিডিও। নিরাহুয়া, অক্ষরা, খেসারি লাল যাদবের মতো অভিনেতা অভিনেত্রীরা জনপ্রিয়তার তালিকায় প্রথম দিকে রয়েছেন ইন্ডাস্ট্রিতে। ইদানিং ভোজপুরি ছবির গানগুলির জনপ্রিয়তাও বেশ বেড়েছে। বিভিন্ন অনুষ্ঠানে প্রায়ই ভোজপুরি গানের সঙ্গে উদ্দাম নাচতে দেখা যায় জনতাকে। মিউজিক ভিডিও গুলিতে ভিউও বাড়ে ঝড়ের গতিতে।

whatsapp logo
Nirajana Nag
Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখার মাধ্যমে গুরুত্বপূর্ণ তথ্য পাঠকদের কাছে পৌঁছে দিতে চাই