whatsapp channel

VIDEO: ফিনফিনে রাত পোশাকে খেসারিকে উত্তেজিত করে তুললেন কাজল, একান্তে বসে দেখুন সাহসী ভিডিও

যুগ যতই বদলাক, আধুনিকতা যতই সব ক্ষেত্রে গ্রাস করুক না কেন, বিনোদনের প্রতি না নেই কারোরই। এক্ষেত্রে বলিউডি ফিল্ম দর্শকদের বরাবর প্রিয় হয়ে থেকেছে। একটা সময়ে ভারতীয় সিনেমা মানেই ছিল…

Nirajana Nag

Nirajana Nag

যুগ যতই বদলাক, আধুনিকতা যতই সব ক্ষেত্রে গ্রাস করুক না কেন, বিনোদনের প্রতি না নেই কারোরই। এক্ষেত্রে বলিউডি ফিল্ম দর্শকদের বরাবর প্রিয় হয়ে থেকেছে। একটা সময়ে ভারতীয় সিনেমা মানেই ছিল হিন্দি সিনেমা। পরবর্তীতে করোনার সময়ে দর্শকদের পছন্দে একটা বড়সড় বদল আসে। বিশ্বব্যাপী বিভিন্ন ধরণের বিনোদনের সঙ্গে পরিচিত হয় তারা। ভারতীয় সিনেমার সংজ্ঞাও বদলে যায়। বলিউডি ছবিকে ছাপিয়ে বড় হয়ে ওঠে দক্ষিণী সিনেমা। পাশাপাশি নতুন করে জনপ্রিয়তা পেয়ে মাথাচাড়া দিয়ে উঠেছে ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রি (Bhojpuri Film Industry)।

এই ইন্ডাস্ট্রির যে একটা বিরাট ফ্যানবেস রয়েছে তা স্বীকার করবেন প্রায় সকলেই। ভোজপুরি সিনেমা, গানের খ্যাতি ছড়িয়ে পড়েছে দর্শকদের একটা বড় অংশের মধ্যে। এমনকি এমন অনেক বলিউড অভিনেতা অভিনেত্রীরাও আছেন, যারা এখন হিন্দি ইন্ডাস্ট্রিতে যথেষ্ট সফল এবং জনপ্রিয় হলেও তাদের কেরিয়ারের সূত্রপাতটা কিন্তু হয়েছিল ভোজপুরি ইন্ডাস্ট্রি থেকেই।

VIDEO: ফিনফিনে রাত পোশাকে খেসারিকে উত্তেজিত করে তুললেন কাজল, একান্তে বসে দেখুন সাহসী ভিডিও

আগের তুলনায় ভোজপুরি ইন্ডাস্ট্রি যেমন অনেকটা উন্নত হয়েছে তেমনি অনেকাংশে বেড়েছে জনপ্রিয়তাও। এখনো বেশ কয়েক বছর আগের ভিডিও-ও ভাইরাল হয়ে থাকে নেট পাড়ায়। নতুন করে চর্চায় উঠে আসে পুরনো ভিডিওগুলি। এমনি একটি গানের ভিডিওর খোঁজ রইল এই প্রতিবেদনে। মিউজিক ভিডিওতে দেখা মিলেছে খেসারি লাল যাদব এবং কাজল রাঘওয়ানির। বলিউডের বহু হিট জুটির মতো ভোজপুরি ফিল্ম দুনিয়ায় খেসারি এবং কাজলের জুটিও সুপারহিট। এই দুই নায়ক নায়িকা কোনো ছবিতে স্ক্রিন শেয়ার করা মানেই তা হিট হবেই, অন্তত এমনটাই ধারণা ভোজপুরি ফিল্ম দর্শকদের।

‘অ্যায় বলমজি মুআ দেব কা’ গানে ঘনিষ্ঠ রোম্যান্সে মেতে উঠতে দেখা গিয়েছে খেসারি এবং কাজলকে। রাত পোশাকে লাস্যময়ী কাজলকে দেখে নিয়ন্ত্রণ হারাতে বসেছেন অভিনেতা। ‘ওয়ার্ল্ডওয়াইড রেকর্ড ভোজপুরি’ নামক ইউটিউব চ্যানেলে মুক্তি পাওয়া ভিডিওটিতে ৩ বছরের মধ্যে ৮১ লক্ষ ভিউ হয়ে গিয়েছে। খেসারি এবং কাজলের উদ্দাম রোম্যান্স ভরপুর উপভোগ করছেন দর্শকরা।

whatsapp logo
Nirajana Nag
Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখার মাধ্যমে গুরুত্বপূর্ণ তথ্য পাঠকদের কাছে পৌঁছে দিতে চাই