whatsapp channel

Ranu mondal: চড়া মেকআপে বদলে গেলেন রানু মন্ডল! ইউটিউবারের কীর্তি ভাইরাল নেটদুনিয়ায়

রানু মন্ডল (Ranu Mondal) এক জনপ্রিয় নাম, যার শুরুটা হয়েছিল রানাঘাট ( Ranaghat) স্টেশন থেকে, সেখান থেকেই সে টিকিট পায় মুম্বাইয়ের। ব্যাস, মুম্বাইয়ের লাইম লাইট তাকে পৌঁছে দেয় খ্যাতির আঙিনায়।…

Avatar

Susmita Kundu

রানু মন্ডল (Ranu Mondal) এক জনপ্রিয় নাম, যার শুরুটা হয়েছিল রানাঘাট ( Ranaghat) স্টেশন থেকে, সেখান থেকেই সে টিকিট পায় মুম্বাইয়ের। ব্যাস, মুম্বাইয়ের লাইম লাইট তাকে পৌঁছে দেয় খ্যাতির আঙিনায়। কিন্তু,আচমকা তিনি ফেরত আসেন রানাঘাটে। সেইসময় খবর ছড়িয়ে যায় রানুর ব্যবহার অত্যন্ত বাজে, অহংকার এর জন্যেই রানুর পতন। যদিও বেশিরভাগ মানুষের ধারণা, রানু মণ্ডলের মস্তিষ্ক সঠিক ভাবে কাজ করে না,ওনার কিছু স্বভাবগত ও মস্তিষ্কের সমস্যা আছে, তাই তার পক্ষে বিভিন্ন উদ্ভট আচরণ করা স্বাভাবিক।

মুম্বাই রানুকে আর ডাকেনি। রানাঘাটের এক ভাঙাচোরা বাড়িতেই ছোট্ট একার সংসার। মাঝেমধ্যেই বিভিন্ন ইউটিউবাররা আসেন, মজাদার ভিডিও করেন, নিজেরা ভাইরাল হন, তারপর তারা তল্পিতল্পা গুটিয়ে চলে যান। রানুর বাড়িতে এখন তার পরিবারের কেউ না এলেও বিভিন্ন ইউটিউবাররা আসেন ভিডিও করার জন্যে। আর, এই সুবাদে মাঝে মধ্যেই বিনোদনের পাতায় উঠে আসেন রানু।

সম্প্রতি, রানু আবারও চর্চায়। কারণ, এবার তিনি মা দুর্গা সেজেছেন বা বলা ভালো তাকে সাজানো হয়েছে। লাল হলুদ শাড়ি, লাল ব্লাউজ, মাথায় খোঁপা, মুখে চোখে মেক আপ রানুর, আর এভাবেই মা দুর্গা সাজে ফের ভাইরাল রানু। দেখুন, সঙ্গীত শিল্পী রানুর নতুন সাজগোজ।

প্রসঙ্গত, এই সোশ্যাল মিডিয়া ( Social media) হল এমনই একটা প্ল্যাটফর্ম, যেখানে যে কেউ যা কিছু পোস্ট করতে পারে, আর খ্যাতির শীর্ষে যেতে পারে। আজকাল বহু মানুষ ভিডিও তৈরি করে জনপ্রিয়তা পাচ্ছে। এবার কেউ কেউ ভীষণ রকম সমালোচিত হচ্ছেন। কেউ সুনাম পাচ্ছেন তো কেউ বদনাম। কেউ হচ্ছেন রাজা তো কেউ ফকির। কেউ ভিডিও করে করে গাড়ি বাড়ি করে নিচ্ছেন তো কেউ কিছুই পাচ্ছেন না। বর্তমানে, রানু মন্ডল কতটা কি পেয়েছেন সেসব বাদ দিলেও, তাকে নিয়ে যারা ভিডিও তৈরি করছেন তারা জনপ্রিয়তা পাচ্ছেন তুমুল ভাবে, সেরকম এই দুর্গা সাজের ভিডিও হল উদাহরণ।