whatsapp channel

জানলা দিয়ে মালিক-মালকিনের ব্যক্তিগত মুহূর্তের ভিডিও করল কর্মচারী, বাচ্চাদের সামনে ভুলেও দেখবেন না

উল্লু ক্রমশ ভারতের বাজারে নিজেদের আধিপত্য বিস্তার করেছে। অবশ্যই উল্লুর হাতিয়ার প্রাপ্তবয়স্ক ওয়েব সিরিজ। উল্লুর একাধিক ইউটিউব চ্যানেল রয়েছে যেগুলির মাধ্যমে প্রায়শই ভাইরাল হয় প্রাপ্তবয়স্ক ওয়েব সিরিজগুলির ট্রেলার। ফলে রীতিমত…

Avatar

Nilanjana Pande

উল্লু ক্রমশ ভারতের বাজারে নিজেদের আধিপত্য বিস্তার করেছে। অবশ্যই উল্লুর হাতিয়ার প্রাপ্তবয়স্ক ওয়েব সিরিজ। উল্লুর একাধিক ইউটিউব চ্যানেল রয়েছে যেগুলির মাধ্যমে প্রায়শই ভাইরাল হয় প্রাপ্তবয়স্ক ওয়েব সিরিজগুলির ট্রেলার। ফলে রীতিমত বেড়েই চলেছে উল্লুর সাবস্ক্রাইবারের সংখ্যা। চলতি বছরের 23 শে ফেব্রুয়ারি উল্লুর ইউটিউব চ্যানেলে লঞ্চ হয়েছে অ্যাডাল্ট ওয়েব সিরিজ ‘খিড়কি’-র অফিশিয়াল ট্রেলার।

ওয়েব সিরিজটি স্ট্রিম হয়েছে 24 শে ফেব্রুয়ারি। ‘খিড়কি’-র কেন্দ্রে রয়েছে একটি জানালা। জানালাটির মাধ্যমে এক তরুণ খোলামেলা পোশাক পরা এক তরুণীকে দেখে। তরুণীটিকে দেখতে ভালো লাগে তার। অপরদিকে ওই বাড়ির কর্মচারী জানলা দিয়ে মোবাইলে ভিডিও করে বিশেষ দৃশ্য। ওই ভিডিও দেখিয়ে সে নিজের স্ত্রীকে বলে, মালিককে ভিডিওটি দেখাবে সে ও বলবে তার মাইনে বাড়াতে। নাহলে এই ভিডিও কর্মচারীটি সকলকে দেখিয়ে দেবে। এদিকে ওই তরুণটির সাথে বাড়ির কাজের মেয়ে যৌন সম্পর্কে লিপ্ত হয়। ওদিকে তরুণীটির শরীর আকৃষ্ট করে বাড়ির ওয়াচম্যান। বাড়ির মালিকের অবৈধ সম্পর্ক নিয়ে তারা মাথা ঘামায় না।

এর মধ্যেই আগমন ঘটে আরও একটি মেয়ের যাকে দেখতে নিপাট ভালোমানুষ মনে হলেও সে একজন পুরুষকে জিজ্ঞাসা করে, শরীরের জন্য কি প্রয়োজন! পুরুষটি উত্তর দেয়, খাবার খাওয়া প্রয়োজন। কিন্তু মেয়েটি বলে, খাবার খেয়ে ক্ষিদে মিটলেও বাকি অনেক কিছুই মেটে না। এই কথা বলার পর মেয়েটি পুরুষটির পুরুষাঙ্গ স্পর্শ করে। ওদিকে আরেকটি মেয়ের ফোন আসে যে কাউকে বলে স্বামী সাজার নাটক করতে।

ট্রেলার যথেষ্ট এলোমেলো। ফলে তা দেখে ‘খিড়কি’-র কাহিনীর কোনো আভাস পাওয়া যায় না। সম্পূর্ণ ওয়েব সিরিজটি দেখতে হলে সাবস্ক্রাইব করতে হবে উল্লু অ্যাপ।

whatsapp logo