Hoop StoryHoop Viral

Viral: ‘সর্বত মঙ্গল রাধে বিনোদিনী রাই’, দুর্দান্ত ভঙ্গিতে অসাধারণ নাচ খুদে কন্যার, রইলো ভিডিও

‘সর্বতো মঙ্গলো রাধে বিনোদিনী রাই’- অসাধারণ এই গানটির সঙ্গে নাচ পরিবেশন করলো এক কন্যা। ছোট ছোট কন্যারা এইভাবেই বড়দের সঙ্গে তাল মিলিয়ে রীতিমতো নানান রকম অঙ্গভঙ্গি করে নাচ পরিবেশন করছে। ছোটবেলা থেকে পড়াশোনার পাশাপাশি এই ভাবেই যদি প্রত্যেকে উদ্বুদ্ধ করা যায় নাচের জন্য, তাহলে দেখবেন কতটা ভালো লাগছে।

শুধু পড়াশোনা নয় আজকালকার দিনে পড়াশোনার এত বেশি ছোট ছোট ছেলে মেয়েদের উপরে চাপ সৃষ্টি করেছে, সেখানে এই রকম সোশ্যাল মিডিয়ার মাধ্যমে যদি ছোট ছোট ছেলে মেয়েদের এই ধরনের শিল্পকলায় উদ্বুদ্ধ করা যায় তাহলে শিল্পকলার পাশাপাশি এই ধরনের ছোট ছোট ছেলে মেয়েদের মানসিক বিকাশ হয়।

লাল টুকটুকে শাড়ি পরে একেবারে বড়দের মতন অঙ্গভঙ্গি করে অসাধারণ এসেছে এই ছোট্ট কন্যা পেউষা। এই গান পৌঁছে গেছে দেশ বিদেশের বেড়াজাল ভেঙে অনেক দূরে, তারেই ইউটিউব চ্যানেলের নাম পঙ্কজ চৌধুরি জয় এখানে প্রায় ৩৬ হাজার মানুষ ভিডিওটি দেখে ফেলেছে। বাংলাদেশের সংগীত শিল্পীর গাওয়া এই ‘সর্বতো মঙ্গলো রাধে বিনোদিনী রাই’ গানটি বেশ কয়েক দিন আগেই সোশ্যাল মিডিয়ার মাধ্যমে রীতিমতন ভাইরাল হয়ে যায়।

আর তারপর থেকেই ভিডিওটি শুধুমাত্র সাধারণ মানুষের মধ্যে আর সীমাবদ্ধ নেই, পৌঁছে গেছে অনেক দূরে। সেলিব্রেটিরা থেকে শুরু করে প্রত্যেকেই নাচ এবং গানকে খুব ভালো করে এনজয় করেছেন। এই ভাবেই তো ছোট ছোট ছেলেমেয়েদের যদি তাদের নাচ গানের প্রতি উদ্বুদ্ধ করা যায়, তবে অনেক ভালো হয়। নতুন নতুন প্রতিভাদের এইভাবে জন্ম দিচ্ছে, সোশ্যাল মিডিয়াকে আগেকার দিনের মানুষটা হয়ত, এই মোবাইল ফোন ঘাটাঘাটি করা নিয়ে নতুন প্রজন্মের ছেলেমেয়েদের প্রতিক্রিয়া প্রকাশ করবেন, কিন্তু মোবাইল ফোন না থাকলে কিন্তু এই ধরনের প্রতিভারা আগেকার দিনের মতো ঘরের মধ্যে বন্দি হয়ে নষ্ট হয়ে যেত।

দেখে নিন ভাইরাল ভিডিও-