whatsapp channel
Hoop VideoHoop Viral

Viral: নিরাহুয়ার সঙ্গে রোম্যান্সের সব সীমা অতিক্রম করলেন আম্রপালি, তুমুল ভাইরাল ভিডিও

গরমে এসি চালিয়ে ঘরে বসে গরমা গরম ভোজপুরি মিউজিক ভিডিও দেখতেই পারেন, যদি মনটা চাঙ্গা করতে চান। মাত্র একটা ক্লিকেই পৌঁছে যেতে পারেন দীনেশ লাল যাদব ওরফে নিরাহুয়া ও আম্রপালি’র বেডরুমে। এই গরমে আরেকটু উষ্ণ হতে চাইলে দেখতেই পারেন আম্রপালি দুবে ও নিরাহুয়ার হট বোল্ড মিউজিক ভিডিও। ইউটিউবে এখন এই জুটির হট রোম্যান্স এক্কেবারে হট কেক।

ভোজপুরি সিনে জগতে সুপারস্টার হলেন দীনেশ লাল যাদব ওরফে নিরাহুয়া। অন্যদিকে আম্রপালি হলেন অন্যতম বোল্ড অভিনেত্রী। তার যৌন আবেদন দেখার মতন। ভরপুর আবেদনে কাহিল করতে পারেন নিরাহুয়া’র মতন সুপারস্টারদের।

সম্প্রতি, আম্রপালি দুবের সঙ্গে নিরাহুয়া’র একটি মিউজিক ভিডিও বেশ হিট করেছে সোশ্যাল মিডিয়ায়। এই জুটির নতুন গানটির নাম তু হি বড়া জান কেরজও। ইউটিউবে এই গানটি বেশ জনপ্রিয়। এখনও পর্যন্ত বহু দর্শক এই মিউজিক ভিডিও দেখে নিয়েছেন। আপনিও চাইলে এই ভিডিও চেখে দেখতে পারেন।

এই মিউজিক ভিডিওতে অভিনেত্রী কখনো হলুদ, কখনো গোলাপী রঙের শাড়ি পরে রয়েছেন। পাশাপাশি নিরাহুয়া নিজেও গোলাপী হলুদে সেজেছেন। এখনও পর্যন্ত বহু বোল্ড ভিডিও উপহার দিয়েছেন নিরাহুয়া। এই গরমে নিজেকে আরেকটু উষ্ণ করতে চাইলে ইউটিউবে গিয়ে নিরাহুয়ার মিউজিক ভিডিও দেখতে পারেন পরপর। দেখুন, এই জুটির রোমাঞ্চকর বোল্ড ভিডিও।

whatsapp logo