Hoop VideoHoop Viral

VIRAL: নীলম গিরির সাথে প্রেমের জোয়ারে ভাসলেন প্রবেশ লাল যাদব, ঘুম কাড়বে জুটির কেমিস্ট্রি

বর্তমান সময়ে ব্যাপকভাবে উন্নতি করেছে ভোজপুরী বিনোদন জগতের নির্মাতারা। প্রায়ই কোনো না কোনো ভোজপুরী গান, নাচ ও ছবি ভাইরাল হয় সামাজিক মাধ্যমে। গোটা দেশব্যাপী দর্শক রয়েছে এই ভোজপুরী গান ও নাচের। বর্তমানে অনেক বঙ্গবাসীও ভোজপুরী গান পছন্দ করে থাকেন। উত্তেজনাপূর্ণ গানের চটুল ভাষা এবং গানের ভিডিওর মাঝে নায়ক ও নায়িকার আবেদনময়ী দৃশ্য। বলা বাহুল্য সাহসিকতার বিষয়ে কোনো খামতি রাখেন না এই জগতের নির্মাতারা। এইসব কারণেই আজ ভোজপুরী গানের ভক্তের সংখ্যা অগণিত।

এই ইন্ডাস্ট্রিতে বর্তমানে অনেক অভিনেতা ও অভিনেত্রী কাজ করেন। তাদের মধ্যে অন্যতম জনপ্রিয় হলেন অভিনেতা নিরাহুয়া, পবন সিং, খেসারি লাল যাদব। তবে এই ইন্ডাস্ট্রিতে নবাগত মেগাস্টার হিসেবে আত্মপ্রকাশ করেছেন প্রবেশ লাল যাদব (Pravesh Lal Yadav)। এই অভিনেতার জনপ্রিয়তা সেই ইন্ডাস্ট্রিতে এখন তুঙ্গে। বলা বাহুল্য, উঠতি বলিউড অভিনেতার থেকে তার জনপ্রিয়তা কোনো অংশে কম নয়। তাই তার ভিডিও সামাজিক মাধ্যমে এলেই তা মুহূর্তে হয়ে যায় ভাইরাল। অন্যদিকে এই ইন্ডাস্ট্রির নবাগতা অভিনেত্রীদের মধ্যে অন্যতম হলেন নীলম গিরি (Neelam Giri)। তারও জনপ্রিয়তা নেহাত কম নয়।

বর্তমানে এই দুই উঠতি তারকার একটি গান সোশ্যাল মিডিয়ায় ব্যাপকভাবে ভাইরাল হয়েছে। এই গানে আবেদনশীল ভঙ্গিমায় দেখা গেছে প্রবেশ এবং নীলমকে। ‘হরদিয়া কে পেড’ গানের এই ভিডিওর পরতে পরতে রয়েছে উত্তেজনাপূর্ণ দৃশ্য। নায়িকার পরনে কখনো দেখা গেছে গোলাপি রংয়ের ফিনফিনে শাড়ি, কখনো আবার হলুদ শাড়ি। ভিডিওর শুরুতেই একটি খোলামেলা স্থানে প্রকৃতির বুকে রোমান্সে মত্ত হতে দেখা গেল নায়ক নায়িকাকে। তবে ভিডিওর মাঝে সেই রোমান্স মাত্রা ছাড়াল, যখন বিছানায় ঘনিষ্ঠ হতে দেখা গেল দুজনকে। আর ভিডিওর এই দুই পর্যায়ে বাঁধভাঙা রোমান্স করতে দেখা গেল তাদের। আর এই রোমান্স দেখেই ঘুম উড়ল নেটিজেনদের।

এই গানটি ইতিমধ্যে ইউটিউবের ট্রেন্ডিং গানের তালিকায় উঠে এসেছে। এই গানের পরতে পরতে ঘনিষ্ঠতা, সাহসী দৃশ্য এবং গানের চটুল ভাষা বেশ মনে ধরেছে নেটিজেনদের। তাই ইতিমধ্যে লক্ষাধিক মানুষ দেখে ফেলেছেন ভিডিওটি। ‘ননদিয়া রে ২.০’ ছবির এই গানটি গেয়েছেন শিল্পী রাজ। ‘গ্লোবাল মিউজিক জংশন’ চ্যানেল থেকে আপলোড হওয়া গানটি বর্তমানে ভাইরাল হয়েছে ব্যাপকভাবে।

whatsapp logo

Debaprasad Mukherjee

Hoophaap-এর সম্পাদক দেবপ্রসাদ বিগত কয়েক বছর যাবৎ সাংবাদিকতার সঙ্গে যুক্ত। ডিজিটাল মিডিয়ার হাত ধরেই সাংবাদিকতায় হাতেখড়ি। রাজনীতি, বিনোদন, খেলাধুলা, লাইফস্টাইল, প্রযুক্তি প্রভৃতি সব ধরণের খবরের উপস্থাপনার কাজে যথেষ্ট সাবলীল। নিউজ ডেস্ক ছাড়াও রয়েছে ভিডিও এডিটিং এবং ক্যামেরার পিছনে বিচিত্র অভিজ্ঞতা