Short Film: নিজের বৌমার সঙ্গে অবৈধ সম্পর্কে জড়ায় শ্বশুর, উপভোগ করুন এই বাংলা শর্টফিল্ম

Nirajana Nag

Nirajana Nag

শর্ট ফিল্মের (Short Film) জনপ্রিয়তা ক্রমেই বাড়ছে নেট মহলে। বিনোদন জগতে স্বল্প দৈর্ঘ্যের ছবির চল বহু আগে থেকেই ছিল। তবে পূর্ণ দৈর্ঘ্যের ছবির মতো অতটা জনপ্রিয়তা সেভাবে পায়নি শর্ট ফিল্ম। কিন্তু সোশ্যাল মিডিয়ার খ্যাতি বাড়তে ভার্চুয়াল জগতে ধীরে ধীরে জনপ্রিয়তা বাড়ছে এই ধরণের বিনোদনের। বহু মানুষই শর্ট ফিল্মের দিকে ঝুঁকছেন। হাতে যখন সময় কম সে সময়ে ঝটিতি বিনোদনের জন্য শর্ট ফিল্মের প্রতিই এখন ভরসা রাখছে অধিকাংশ মানুষ।

কর্মব্যস্ততার মধ্যে যেটুকু ফাঁকা সময় পাওয়া যায় সেই সময় টুকুতে পছন্দের বিনোদন খোঁজে প্রত্যেকটি মানুষ। কেউ সময় বের করে ছোটেন প্রেক্ষাগৃহে, কেউ নিজের বাড়িতেই চোখ রাখেন মোবাইল ফোন বা ল্যাপটপে। ডিজিটাল মাধ্যমের জনপ্রিয়তা বাড়তে সোশ্যাল মিডিয়াতেই বিনোদন খুঁজে নেন অনেকে। আর এই সোশ্যাল মিডিয়ার রমরমা বাড়তেই বিনোদনের নানান ধরণও এসে গিয়েছে। যুগের সঙ্গে তাল মিলিয়ে দর্শক টানতে সব বিনোদনের মধ্যেই ঢোকানো হচ্ছে ১৮+ কনটেন্ট। এমনকি শর্ট ফিল্মের মধ্যেও ঢুকে পড়েছে অ্যাডাল্ট কনটেন্ট।

ওয়েব সিরিজে অ্যাডাল্ট গল্প নতুন নয়। ইদানিং এই ধরণের ওয়েব সিরিজ, ‘ইরোটিকা’ সিরিজ গুলি ব্যাপক জনপ্রিয় হয়েছে সোশ্যাল মিডিয়ায়। একটা বড় অংশের দর্শক এই ধরণের সিরিজ গুলি দেখতে বেশ পছন্দ করেন। তেমনি ওয়েব সিরিজের মতো শর্ট ফিল্মও ধীরে ধীরে জনপ্রিয়তা পাচ্ছে দর্শক মহলে। বিশেষ করে বাংলা শর্ট ফিল্ম বেশ ভাইরাল হচ্ছে নেট পাড়ায়। ইউটিউবে একটু খুঁজলেই এমন অনেক শর্ট ফিল্মের খোঁজই পাওয়া যাবে।

Read More: রাতারাতি খুলে যাবে ভাগ্যের দরজা, রান্নাঘরের এই জিনিসে ঘুচে যাবে অর্থকষ্ট

ইউটিউবে বাংলা শর্ট ফিল্মের ব্যাপক চাহিদা রয়েছে। এই প্রতিবেদনে যে শর্ট ফিল্মটির খোঁজ দেওয়া হয়েছে সেটি শেয়ার করা হয়েছে ক্রাইম সিরিজ বেঙ্গলি নামে একটি ইউটিউব চ্যানেলে। ‘শ্বশুরের নজরে বৌমা’ নামে শর্ট ফিল্মটির গল্পটি আট মাসেই ৮.৯ লক্ষ দর্শকের কাছে পৌঁছে গিয়েছে। শর্ট ফিল্মের গল্প অনুযায়ী, নিজের বৌমার উপরেই কুদৃষ্টি দিয়ে অবৈধ সম্পর্কে জড়ায় শ্বশুর। শর্ট ফিল্মটির পরিচালনা, গল্প সবকিছুই দর্শকদের বেশ পছন্দ হয়েছে।

Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখার মাধ্যমে গুরুত্বপূর্ণ তথ্য পাঠকদের কাছে পৌঁছে দিতে চাই