whatsapp channel

Bhojpuri Song: রাতের অন্ধকারে সুইমিং পুলে বাঁধভাঙা রোম্যান্স নিরাহুয়া-ঋতুর, দরজা বন্ধ করে দেখুন

বর্তমান সময়ে দিন দিন জনপ্রিয় হয়ে উঠছে ভোজপুরী ফিল্ম ইন্ডাস্ট্রি। ভোজপুরী সিনেমার জগৎ ব্যাপ্তি লাভ করেছে বিগত কয়েক বছরে। তবর শুধু সিনেমা নয়, পাশাপাশি ভোজপুরী গান এখন অনেকেই বেশ পছন্দ…

Debaprasad Mukherjee

Debaprasad Mukherjee

বর্তমান সময়ে দিন দিন জনপ্রিয় হয়ে উঠছে ভোজপুরী ফিল্ম ইন্ডাস্ট্রি। ভোজপুরী সিনেমার জগৎ ব্যাপ্তি লাভ করেছে বিগত কয়েক বছরে। তবর শুধু সিনেমা নয়, পাশাপাশি ভোজপুরী গান এখন অনেকেই বেশ পছন্দ করেন। মিউজিকপূর্ন নাচের ভোজপুরী গান এখন শোনা যায় বাংলার আনাচে কানাচেও। পিকনিক হোক বা পানশালা, কিংবা কোনো হোটেল বা রেস্তোরাঁ ও সেলুন- অনেক জায়গাতেই ভোজপুরী গানের জনপ্রিয়তা বৃদ্ধি পাচ্ছে দিনের পর দিন। মশলাদার গানের লিরিক্সের সঙ্গে বাড়তি পাওনা এইসব গানের যৌবনচ্ছল ভিডিও। এককথায় বিনোদন জগতে উত্তরোত্তর বৃদ্ধি পাচ্ছে ভোজপুরী ভাষার জনপ্রিয়তা।

আর বর্তমানে এই ভোজপুরী গানের দুনিয়ায় বেশ নাম করেছেন বর্তমান প্রজন্মের কিছু গায়ক তথা নায়ক। নিরাহুয়া ওরফে দীনেশ লাল যাদব (Dinesh Lal Yadav) হলেন তাদের মধ্যে অন্যতম। বিগত দশকে বিপুল জনপ্রিয়তা পেয়েছেন এই নায়ক ও গায়ক। বলা বাহুল্য, কোনো বলিউড অভিনেতার থেকে তার জনপ্রিয়তা কোনো অংশে কম নয়। অন্যদিকে এই ইন্ডাস্ট্রিতে নায়িকাদের স্থান সবসময় উঁচুতে। এই তালিকায় মোনালিসা, স্বপ্না চৌধুরী, আম্রপালি দুবে, কাজ রাঘবানির মতো অভিনেত্রীরা বিখ্যাত। তবে এই তালিকায় ঋতু সিং (Ritu Singh) নামটিও বেশ নজরকাড়া। অভিনেত্রীর কায়িক সৌন্দর্যে মুগ্ধ হন দর্শকরা।

আর এবার এই দুই শিল্পীর একটি মিউজিক ভিডিও ব্যাপকভাবে ভাইরাল হল সামাজিক মাধ্যমে। ‘বলম মোরা লাচি কে দানা’ নামের ভোজপুরী গানে দেখা গেল দুজনকে। এই গানের ভিডিওর শুরুতেই নায়িকাকে দেখা গেল লাল রংয়ের শাড়ি এবং ম্যাচিং টাইট ব্লাউজে। ভিডিওর শেষে আবার বাসন্তী শাড়ি ও লাল ব্লাউজে ধরা দিলেন তিনি। পোশাকের ফাঁকে উন্মুক্ত হয়েছে নায়িকার বক্ষবিভাজিকা ও নাভিস্থল। দুজনে রোমান্স করলেন ভিডিও জুড়ে। কখনো সবুজ বাগিচায়, কখনো রাতের অন্ধকারে সুইমিং পুলের ধারে ঘনিষ্ঠ হয়ে উঠলেন তারা।

‘বিজয়পথ’ ছবির এই গানটি গেয়েছেন প্রিয়াঙ্কা সিং এবং খোদ নায়ক দীনেশ লাল যাদব। এই গানের সাহসী সব দৃশ্যের সঙ্গে চটুল লিরিক্স বেশ মন জয় করেছে শ্রোতাদের। ‘জি মিউজিক ভোজপুরী’ চ্যানেল থেকে আপলোড হওয়া এই গানের ভিডিওটি ইতিমধ্যে লক্ষাধিক মানুষ দেখে ফেলেছেন ইউটিউবে। তাই ট্রেন্ডিং ভিডিওর তালিকায় জায়গা করে নিয়েছে এই গানের ভিডিও।

whatsapp logo
Debaprasad Mukherjee
Debaprasad Mukherjee

Hoophaap-এর সম্পাদক দেবপ্রসাদ বিগত কয়েক বছর যাবৎ সাংবাদিকতার সঙ্গে যুক্ত। ডিজিটাল মিডিয়ার হাত ধরেই সাংবাদিকতায় হাতেখড়ি। রাজনীতি, বিনোদন, খেলাধুলা, লাইফস্টাইল, প্রযুক্তি প্রভৃতি সব ধরণের খবরের উপস্থাপনার কাজে যথেষ্ট সাবলীল। নিউজ ডেস্ক ছাড়াও রয়েছে ভিডিও এডিটিং এবং ক্যামেরার পিছনে বিচিত্র অভিজ্ঞতা