whatsapp channel

Short Film: এক রাত্রের উদ্দাম প্রেম কয়েক মিনিটের শর্টফিল্মে, বাচ্চাদের সামনে ভুলেও দেখবেন না

সম্প্রতি অসাধারণ একটি শর্ট ফিল্ম সোশ্যাল মিডিয়ার মাধ্যমে ভাইরাল হয়েছে। যেখানে দেখতে পাওয়া যাচ্ছে, অনেক রকমের সম্পর্কে টানা পোড়েন দৃশ্য এবং রোমান্টিক সিন রয়েছে, যা কিন্তু তারিয়ে তারিয়ে উপভোগ করেছেন,…

Shreya Chatterjee

Shreya Chatterjee

সম্প্রতি অসাধারণ একটি শর্ট ফিল্ম সোশ্যাল মিডিয়ার মাধ্যমে ভাইরাল হয়েছে। যেখানে দেখতে পাওয়া যাচ্ছে, অনেক রকমের সম্পর্কে টানা পোড়েন দৃশ্য এবং রোমান্টিক সিন রয়েছে, যা কিন্তু তারিয়ে তারিয়ে উপভোগ করেছেন, নতুন জেনারেশনের অনেকেই। নতুন জেনারেশনের ছেলেমেয়েদের কিন্তু টেলিভিশনের সামনে বসে ঘন্টার পর ঘন্টা সিনেমা দেখার একেবারে সময় নেই। তাই তো তারা ছোটদের সিনেমা অথবা ওয়েব সিরিজ দেখার প্রতি একটা ভীষণ জোর দিচ্ছে, কারণ অল্প সময়ে যদি বিনোদন খুঁজে পাওয়া যায়, তাহলে কেন ঘন্টার পর ঘন্টা সময় নষ্ট তারা করবেন।

নতুন প্রজন্মের ছেলে মেয়েদের ধৈর্য কিন্তু অনেকটাই কমে গেছে। তাই নতুন প্রজন্মের ছেলে, মেয়েরা চান খুব সহজেই যাতে একটু আনন্দ পাওয়া যায়, আর সারাদিন কঠোর পরিশ্রম করার পরে রাত্রিবেলা এসে যদি একটু নিজের মতন করে সিনেমা দেখা যায় স্বল্পদৈর্ঘ্যের ছবি তাহলে কিন্তু একেবারেই মন্দ হয় না। ছোট ছোট সিনেমাগুলোর জনপ্রিয়তা এখন তুংগে। সিনেমাগুলি এক নিমেষে পৌঁছে যায় হাজার হাজার মানুষের কাছে।

সম্প্রতি অসাধারণ একটি শর্ট ফিল্মের ভিডিও সোশ্যাল মিডিয়ার ভাইরাল হয়েছে। যেখানে দেখতে পাওয়া যাচ্ছে, এক যুবতী এবং যুবক দুর্দান্ত কায়দায় রোমান্স করছেন। One Night নামের ভিডিওটি সকলের কাছে পৌঁছে গেছে। ক্রাইম স্টপ নামক ইউটিউব চ্যানেলের মাধ্যমে ভিডিওটি পৌঁছে গেছে লক্ষ লক্ষ মানুষের কাছে, মাত্র চার মাস আগে ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় দেওয়া হয়েছিল, ইতিমধ্যেই মানুষ বেশ তারিয়ে তারিয়ে উপভোগ করেছেন প্রতিটি অংশ।

কমেন্ট বক্সে অনেকেই প্রশংসা করে ইতিবাচক কমেন্ট করেছেন। কেউ কেউ লিখেছেন, নাইস মুভি, কেউ কেউ আবার লিখেছেন, ওয়াও আউটস্ট্যান্ডিং। শুধুমাত্র সবাই যে কমেন্ট করেছেন, তাই নয়, কমেন্টের পাশাপাশি কিন্তু নিজের পছন্দের ইমোজিও দিয়ে দিয়েছেন অর্থাৎ মানুষ বোঝানোর চেষ্টা করেছেন। তাদের ঠিক কতটা ভালো লেগেছে।

whatsapp logo
Shreya Chatterjee
Shreya Chatterjee

আমি শ্রেয়া চ্যাটার্জী। বর্তমানে Hoophaap-এর লেখিকা। লাইফস্টাইল এবং বিনোদনমূলক লেখা আপনাদের কাছে তুলে ধরি। অনলাইনের সুবাদে রান্নার রেসিপি, রূপচর্চা, কুকিং টিপস, বেড়ানোর জায়গার সন্ধান এগুলো যেমন জানা প্রয়োজন, ঠিক তেমনি মনোরঞ্জনের জন্য শর্টফিল্ম, সিরিজ এগুলোরও সমান গুরুত্ব। সমস্ত খবরকেই লেখার মাধ্যমে তুলে ধরার চেষ্টা করি। অনেক ধন্যবাদ সকলক