whatsapp channel

Viral: ‘ময়না ছলাৎ ছলাৎ চলে রে’, সুন্দর প্রকৃতির মাঝে অসাধারন নৃত্য পরিবেশন খুদে কন্যার, ভাইরাল ভিডিও

সোশ্যাল মিডিয়ার মাধ্যমে কত কিছুইনা ভাইরাল হয়। কখনো নাচের ভিডিও কখনো গানের ভিডিও কখনো আবার দুঃখজনক ঘটনা। কিন্তু সোশ্যাল-মিডিয়ায়-ভাইরাল হতে খুব বেশি সময় লাগে না। দুঃখজনক ঘটনা গুলো সত্যিই মানুষ…

Avatar

Advertisements
Advertisements

সোশ্যাল মিডিয়ার মাধ্যমে কত কিছুইনা ভাইরাল হয়। কখনো নাচের ভিডিও কখনো গানের ভিডিও কখনো আবার দুঃখজনক ঘটনা। কিন্তু সোশ্যাল-মিডিয়ায়-ভাইরাল হতে খুব বেশি সময় লাগে না। দুঃখজনক ঘটনা গুলো সত্যিই মানুষ দুঃখ দেয়। কিন্তু দুঃখ দেওয়ার পাশাপাশি মানুষ এই ধরনের ঘটনা থেকে শিক্ষা গ্রহণ করতে পারে, তাই সমস্ত ভিডিও কিন্তু আপনার প্রয়োজনীয় আপনি কিছুই সহজে ফেলে দিতে পারবেন না।

Advertisements

সম্প্রতি একটি ভিডিও ভাইরাল হয়েছে, যেখানে দেখা যাচ্ছে প্রকৃতির মাঝে ছোট্ট একটি মেয়ে একটি গানের সঙ্গে নাচেন। গানটি হল ময়না ছলাৎ ছলাৎ চলে রে। ভিডিওটিতে যিনি পারফর্ম করছেন তার নাম দেবস্মিতা ভৌমিক। তার নাচ দেখে প্রত্যেকের রীতিমতন আলোচনা করতে শুরু করে দিয়েছেন। এত সুন্দর নেচেছে সত্যি তা দেখে আপনার চোখ জুড়িয়ে যাবে, হলুদ রঙের শাড়ি আর লাল ব্লাউজ এর তাকে যেন একেবারে পরীর মত লাগছে।

Advertisements

‘চিত্রায়ন’ অফিসিয়াল পেজ থেকে ভিডিওটি শেয়ার করা হয়েছে ভিডিওটি প্রায় ৫০ হাজার মানুষের কাছে পৌঁছে গেছে। ত্রিপুরার বাসিন্দা ছোট দেবস্মিতার নাচ আপনিও দেখতে ভুলে গেছেন নাকি, তাই দেরি না করে আমাদের Hoophaap পাতা চটজলদি দেখে ফেলুন অসাধারন নাচের ভিডিও।

Advertisements

Advertisements
whatsapp logo
Advertisements