whatsapp channel

নিরাহুয়ার প্রেমে ব্যাকুল আম্রপালি, রোম্যান্সে ভরা এই ভিডিও না দেখলে মিস করবেন

দিনদিন ভোজপুরি সিনেমার কদর বাড়ছে। আজকাল অনেকেই এমন আছেন যারা ভোজপুরি সিনেমা দেখেন এবং সিনেমার মিউজিক ভিডিও উপভোগ করেন। দর্শক আবার বেছে বেছে কিছু মিউজিক ভিডিও দেখেন যেখানে দীনেশ লাল…

Avatar

Susmita Kundu

Advertisements
Advertisements

দিনদিন ভোজপুরি সিনেমার কদর বাড়ছে। আজকাল অনেকেই এমন আছেন যারা ভোজপুরি সিনেমা দেখেন এবং সিনেমার মিউজিক ভিডিও উপভোগ করেন। দর্শক আবার বেছে বেছে কিছু মিউজিক ভিডিও দেখেন যেখানে দীনেশ লাল যাদব নিরহুয়ার (Dinesh lal Yadav Nirahua) মতন তারকা আছেন এবং আম্রপালির (Amrapali Dubey) মতন মিষ্টি অভিনেত্রী আছেন।

Advertisements

বলা বাহুল্য, ভোজপুরি সিনেমায় আম্রপালি ও নিরহুয়ার জুটি সর্বাধিক জনপ্রিয় জুটির মধ্যে একটি। অনেক হিট ছবি উপহার দিয়েছেন এই দুই তারকা। এর পাশাপাশি অনেক হিট গানও উপহার দিয়েছেন এঁরা ভক্তদের। এমনকি দর্শকরা অধীর আগ্রহে অপেক্ষা করেন এই দুই সুপারস্টারের ছবির জন্য। সেই জন্যেই হয়তো নিরহুয়া এবং আম্রপালি দুবেকে ভোজপুরি শিল্পের রাজা এবং রানী বলা হয়।

Advertisements

সম্প্রতি, ভোজপুরি সুপারস্টার এবং গায়ক দীনেশ লাল যাদব নিরহুয়া এবং আম্রপালি দুবের গান ‘না জানে কা হো গেল দিলওয়া কে জানে’ (Naa Jaane ka ho gail dilva ke aaj AA ) ইউটিউবে ব্যাপক ভাইরাল হয়েছে এবং তুমুল আলোড়ন তৈরি করছে। ভোজপুরি ভক্তরা নিরহুয়া এবং আম্রপালির গান এতটাই পছন্দ করেছে যে গানটি ইউটিউবে রীতিমত ভাইরাল।

Advertisements

সাধারণত, ভোজপুরি সিনেমার দৃশ্য বা মিউজিক ভিডিও প্রাপ্তবয়স্কদের জন্য। তবে, এই নির্দিষ্ট গানটি এতটাই পারিবারিক যে আপনি পরিবারের সঙ্গে বসেও উপভোগ করতে পারেন। ভোজপুরি ভাষা না বুঝলেও এমনও অনেক মানুষ আছেন যারা শুধুমাত্র মিউজিক ভিডিও উপভোগ করেন। চাইলে আপনিও দেখতে পারেন ভাইরাল হওয়া পুরনো গান Naa Jaane ka ho gail dilva ke aaj AA ।

Advertisements

whatsapp logo
Advertisements