whatsapp channel

VIRAL: বন্ধঘরে পিঙ্ক ড্রেসে চরম রোমান্স আম্রপালির, নিজেকে সামলাতে পারলেন না চিন্টু, ভাইরাল ভিডিও

পিঙ্ক ড্রেস আপনার পছন্দ? আম্রপালি দুবের মতন পিঙ্কি লুকে সাজলে কিন্তু যেকোনো ছেলে ফিদা হয়ে যেতে পারে আপনার উপর। এই যেমন আম্রপালির (Amrapali Dubey) প্রেমে হাবুডুবু খাচ্ছে ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রির…

Avatar

Updated on:

পিঙ্ক ড্রেস আপনার পছন্দ? আম্রপালি দুবের মতন পিঙ্কি লুকে সাজলে কিন্তু যেকোনো ছেলে ফিদা হয়ে যেতে পারে আপনার উপর। এই যেমন আম্রপালির (Amrapali Dubey) প্রেমে হাবুডুবু খাচ্ছে ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রির অন্যতম জনপ্রিয় অভিনেতা প্রাদীপ পান্ডে ওরফে চিন্টু ( Pradeep Pandey) ।

সম্প্রতি, একটি মিউজিক ভিডিও (Bhojpuri Romantic video) ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। ভিডিওটিতে রয়েছেন সুন্দরী আম্রপালি দুবে ও প্রাদীপ পান্ডে। দুজনে রোম্যান্স করছে চুটিয়ে। সম্প্রতি একটি জনপ্রিয় ভোজপুরি ইউটিউব চ্যানেলে এই ভিডিওটি শেয়ার করা হয়েছে সোশ্যাল মিডিয়ার পাতায়। ‘যারা তাবে দেহিয়া’ (Jara Tave Dehiya) গানের তালে তালে আম্রপালি প্রদীপের জমজমাট নাচ ছাড়িয়ে গিয়েছে সমস্ত সীমা।

এই দুই অভিনেতার গদগদ প্রেমের দৃশ্য গানের মধ্যে স্পষ্ট। দুজন দুজনের সাথে চুটিয়ে নেচেছেন গানে। বিশেষত আম্রপালি ও প্রাদীপ পান্ডের স্টাইল নজর কেড়েছে এই মিউজিক ভিডিওতে। শুধু স্টাইল নয়, ‘যারা তাবে দেহিয়া’ গানের তালে প্রাদীপ পান্ডে চিন্টুর সাথেই ঘরের মধ্যেই চূড়ান্ত ঘনিষ্ঠ হন অভিনেত্রী।

‘ওয়ার্ল্ড ওয়াইড রেকর্ডস্ ভোজপুরি’ নামের ইউটিউব চ্যানেল থেকে এক মাস আগে এই গানের ভিডিওটি শেয়ার করা হয়েছে সোশ্যাল মিডিয়ার পাতায়। এখনও পর্যন্ত প্রায় ১০ লাখ মানুষ দেখে নিয়েছেন এই গান। ভিডিওটি যেমন রোম্যান্টিক তেমনই গানের মিউজিক বেশ হিট করেছে। প্রসঙ্গত, উল্লিখিত গানটির মিউজিক করেছে রাজনিশ মিশ্র, এবং গানের লিরিক্স দিয়েছেন শ্যাম দেহাতি, রাজেশ মিশ্র, আজাদ সিং। দেখে নিন ভোজপুরি রোম্যান্সের টাটকা ভিডিও।

whatsapp logo