Hoop VideoHoop Viral

প্রতি মুহূর্তে ঘনিষ্ঠ দৃশ্য, বাচ্চাদের সামনে দেখবেন না এই পাঁচটি সাহসী সিরিজ

করোনার সময় যখন গোটা পৃথিবী একেবারে ঘরের মধ্যে বন্দি হয়েছিল। তখন মানুষ বিনোদনের জন্য ওয়েব প্ল্যাটফর্মকে কাজে লাগিয়েছিলেন। বিভিন্ন ওয়েব মিডিয়াতে অনেক সিরিজ রিলিজ হয়েছে আর যার রস চেটেপুটে আস্বাদন করেছে দর্শক মহল। সেই রীতিটাই এখনো রয়ে গেছে। যতই সিনেমা হলে গিয়ে সিনেমা দেখুক না কেন, বাড়িতে বসে সিরিজ দেখার যে একটা আলাদাই মজা রয়েছে, তা কিন্তু দর্শকরা ইতিমধ্যেই বুঝে গেছেন।

তবে অবশ্যই আপনার প্রাইভেসি লাগবে। এই ধরনের ওয়েব সিরিজ গুলোকে দেখার জন্য কারণ ওয়েব সিরিজগুলোতে মাত্রা অতিরিক্ত শরীরী খেলা দেখানো হয়েছে, যা কিন্তু বড়দের সামনে বা ছোটদের সামনে একেবারেই আপনি দেখতে পারবেন না। তাইতো সম্প্রতি বোল্ড ওয়েব সিরিজ নিয়ে চর্চা কিছু কম হয় না, বিভিন্ন ওয়েব প্ল্যাটফর্ম যেমন উল্লুতে শারীরিক সম্পর্ককে কেন্দ্র করে অনেক গল্প নিয়ে সিরিজ রিলিজ করা হয়, যা দেখে দর্শক মহলের মধ্যে উন্মাদনার শেষ থাকেনা।

বর্তমান প্রজন্ম তাদের প্রত্যেকের হাতেই এখন একটা করে অ্যান্ড্রয়েড ফোন থাকে। আর আমাদের অতিরিক্ত ব্যস্তময় জীবনে যখন টেলিভিশনের সিনেমা দেখার সময় থাকে না। ঠিক সেই সময় রাতে যদি একটা মুঠোফোন থাকে, তাহলেই কিন্তু আমাদের সেই সমস্যার সমাধান হয়ে যেতে পারে। তাইতো বর্তমান প্রজন্ম অনেক অংশে ঝুঁকছে, এই মুঠোফোনের মাধ্যমে OTT প্ল্যাটফর্মে ঘোরাঘুরি করতে। অবশ্যই এই সিরিজগুলো দেখতে গেলে আপনাকে প্রাইভেসি মেইনটেইন করতে হবে।

১) উল্লু তে রোবর্ট পার্ট টু সম্প্রতি রিলিজ হয়েছে সেখানে অসাধারণ অভিনয় করেছেন পূজা ব্যানার্জি, বিজয় পাটকার, রাচেল রড্রিগস। ২০২১ সালে ২৪ শে ডিসেম্বর করেছিল। নায়িকাদের অসাধারণ অভিনয়ে এবং প্রত্যেকটা অন্তরঙ্গ দৃশ্য গোটা সিরিজটাকে আরো সুন্দর করে তুলেছে। প্রথমের অংশটি এতটাই জনপ্রিয়তা পেয়েছিল তাইতো দ্বিতীয় পার্ট বার করতে হয়েছে। গল্পে দেখানো হয়েছে মিস্টার চাড্ডার অফিসে কাজ করেন আনন্দ বলে এক ব্যক্তি। তার সাথে রোবট রোজের কি সম্পর্ক শুরু হয় পুরো গল্প। দেখে নিন এক ঝলক –

২) ‘কোক্কু’ তে দেখা যাচ্ছে যে ওয়েব সিরিজ তার নাম ‘ব্লাইন্ড কোঠা‘। এখানে দেখা যাচ্ছে এক যুবক সে প্রোমোশনের জন্য তার বসের কাছে যাচ্ছে। বস একদিন তার বাড়িতে আসে, তার বউয়ের রান্না খাওয়ার জন্য কিন্তু তার বউয়ের হাতে রান্না খেয়ে সে একেবারে ফিদা হয়ে যায়। তারপরে তার বস তাকে এমন একটা জায়গায় নিয়ে যায়, যেখানে কিন্তু চোখ বন্ধ করে শারীরিক খেলা শুরু হয়। আর সেই জায়গাটির নাম হলো ব্লাইন্ড কোঠা। কিন্তু এরপরে কি হবে তা দেখতে অবশ্যই আপনাকে পুরো ওয়েব সিরিজ দেখতে হবে। দু বছর আগে এটি রিলিজ হয়েছে, প্রায় ৪২ লক্ষ মানুষ এই ভিডিওটি দেখে ফেলেছেন।

৩) সম্প্রতি সোশ্যাল মিডিয়া একটি ভিডিও ভাইরাল হয়েছে। উল্লুতে এই ভিডিওটির রিলিজ করা হয়েছে, এই ওয়েব সিরিজের নাম রিলেশনশিপ কাউন্সিলর। এখানে দেখা যাচ্ছে, স্বামীর বন্ধু স্বামীর বন্ধুর স্বামীর অবর্তমানে এসে থাকে এবং তার সঙ্গে গৃহবধুর এক অবৈধ সম্পর্ক তৈরি হয়।

এদিকে স্বামী তার বৌদির সঙ্গে একটা মাখোমাখো সম্পর্কে জড়িয়ে পড়ে কিন্তু সম্পর্কের সমীকরণ যে কোন দিকে যাবে। কে কার প্রতি আগ্রহ বেশিদিন টিকিয়ে রাখতে পারবে? এই সবকিছু নিয়েই কিন্তু আপনাকে পুরো ওয়েব সিরিজটি দেখে ফেলতে হবে। দেরি না করে চটপট দেখে নিন অসাধারণ ভিডিও –

৪) ১৬ ই মে ২০২৩ সালে ভার্জিন সাস্পেক্ট নামের এক ওয়েব সিরিজ এর অংশ দেখানো হয়েছে। এখানে প্রথমেই দেখানো হয়ে এক যুবক তাকে এক মহিলার সাথে খারাপ কাজ করার জন্য পুলিশ ধরে নিয়ে যাচ্ছে। তাতে তার বাবা রেগে যায়, ছেলের সঙ্গে সম্পর্ক তিনি একেবারে নষ্ট করে ফেলেন। তারপর তার জন্য একটি মহিলা উকিল ঠিক করা হয় উকিল এসে তাকে জিজ্ঞাসাবাদ করতে থাকেন যে সত্যি আসলে কি হয়েছিল। ওই মহিলা উকিলকে যুবক সমস্ত কিছু বলতে শুরু করেন কিভাবে সেদিনকে এমন বড় ঘটনাটি ঘটেছিল প্রথমেই তিনি বলেন, তিনি একজন খুব ভালো ব্রিলিয়ান্ট স্টুডেন্ট ছিলেন তিনি সারাদিন পড়াশোনা করতেন আইআইটি তার লক্ষ্য ছিল। যেহেতু তার বাবা একজন অধ্যাপক ছিলেন তিনি সেখানেও ইলেভেন টুয়েলভের ছেলেদের পড়াতেন। আর সেইখানেই একজন বিদেশী মেয়ে পড়তে আসেন। কিন্তু সে পড়াশোনা একেবারেই ভালো ছিল না, ইলেভেন এই সে তিন বছর পড়াশোনা করেছে। একদিন ক্লাসে কেউ না থাকার সুযোগ এসে এই যুবককে জড়িয়ে ধরে। তাদের মাঝে প্রেম থাকলেও শারীরিক সম্পর্ক তৈরি হয় নি। একদিন মেয়েটি সেই যুবককে ফোন করে বলে, তার বাড়িতে সারারাত তার মা বাবা থাকবে না তাই তাকে সেই মেয়েটির বাড়িতে যেতে মেয়েটি প্রলুব্ধ করে। বাড়িতে যাওয়ার পরে তার মা বাবা রাত্রিবেলা চলে আসে। কিন্তু তারপরে কি হবে? কেনই বা ঐ শান্ত সুস্থ যুবক ওই যুবতীকে মেরে ফেলবে, এই সমস্তটা দেখতে অবশ্যই আপনাকে পুরো ওয়েব সিরিজ দেখতে হবে।

৫) চলতি বছরের ফেব্রুয়ারি মাসে উল্লু তে অসাধারণ একটি ওয়েব সিরিজ রিলিজ হয়েছে। যার নাম ওয়াচম্যান ৩। অসাধারণ এই ওয়েব সিরিজে মমতার চরিত্রে অভিনয় করেছেন প্রিয়া গামরে, লালির চরিত্রে অভিনয় করেছেন পিহু, বিনয়ের চরিত্রে অভিনয় করেছেন বিশেষ অরোরা, তনুর চরিত্রে অভিনয় করেছেন তানিয়া চ্যাটার্জী, অমিতের চরিত্রে অভিনয় করেছেন দিব্যেন্দু সিং। এই ওয়েব সিরিজে দেখানো হয়েছে, একজন সিকিউরিটি গার্ড অর্থাৎ ওয়াচম্যান তিনি কিভাবে প্রায় তিনজন মহিলার সঙ্গে সম্পর্কে মেতেছেন। ঠিক এরকম একজন মহিলার প্রচন্ড জ্বর হয়, তার ওষুধ আনতে যখন এই যুবককে বলা হয়, তখন সে তাকে ওষুধ এনে দেয় এবং সে বলে গ্রামে এমন কারোর জ্বর হলে সারা শরীর নাকি ঠান্ডা জল দিয়ে ধুয়ে দিতে হয়। ঠিক এইভাবে আরো দুজন গৃহবধূর সঙ্গে তিনি অবৈধ সম্পর্ক করেন। কিন্তু এই গৃহবধূদের স্বামীরা জানতে পেরে যান, কিন্তু তারপরে কি হবে দেখতে অবশ্যই আপনাকে পুরো ওয়েব সিরিজ দেখতে হবে।

Related Articles