whatsapp channel
Hoop VideoHoop Viral

Short Film: জঙ্গলে সুন্দরী যুবতীর সঙ্গে শরীরের খেলা, ঘনিষ্ঠ দৃশ্যের এই শর্টফিল্ম গোপনে দেখুন

করোনার সময় যখন গোটা পৃথিবী একেবারে ঘরের মধ্যে বন্দী হয়েছিল। তখন মানুষ বিনোদনের জন্য ওয়েব প্ল্যাটফর্ম কে কাজে লাগিয়েছিলেন। বিভিন্ন ওয়েব মিডিয়াতে অনেক সিরিজ রিলিজ হয়েছে, আর যার রস চেটেপুটে আস্বাদন করেছে দর্শক মহল। সেই রীতিটাই এখনো রয়ে গেছে। যতই সিনেমা হলে গিয়ে সিনেমা দেখুক না কেন বাড়িতে বসে সিরিজ দেখার যে একটা আলাদাই মজা রয়েছে, তা কিন্তু দর্শকরা ইতিমধ্যেই বুঝে গেছেন।

তবে অবশ্যই আপনার প্রাইভেসি লাগবে। এই ধরনের ওয়েব সিরিজ গুলোকে দেখার জন্য কারণ ওয়েব সিরিজগুলোতে মাত্রা অতিরিক্ত শরীরী খেলা দেখানো হয়েছে, যা কিন্তু বড়দের সামনে বা ছোটদের সামনে একেবারেই আপনি দেখতে পারবেন না। তাইতো সম্প্রতি বোল্ড ওয়েব সিরিজ নিয়ে চর্চা কিছু কম হয় না, বিভিন্ন ওয়েব প্ল্যাটফর্ম যেমন উল্লু তে শারীরিক সম্পর্ককে কেন্দ্র করে অনেক গল্প নিয়ে সিরিজ রিলিজ করা হয়, যা দেখে দর্শক মহলের মধ্যে উন্মাদনার শেষ থাকেনা।

Ishara channel ইউটিউব চ্যানেলে অসাধারণ একটি ভিডিও সোশ্যাল মিডিয়ার ভাইরাল হয়েছে। এখানে দেখতে পাওয়া যাচ্ছে, জঙ্গলের মধ্যে এক যুবক পথ হারিয়েছে, কিন্তু সে জঙ্গলের মধ্যেই তার একটি সাপের সঙ্গে দেখা হয়েছে। এতটাও ভয়ঙ্কর নয়, কারণ কিছুক্ষণ পর এই সাপটা পরিণত হয় একটা সুন্দরী রমণীতে। রমণী তাদের শারীরিকভাবে পেতে চায় এবং কিছুক্ষণ পরেই সেও ইতস্তত বোধ করতে করতে তার সঙ্গে একটা শারীরিক সম্পর্ক তৈরি হয়, যার ফলে জঙ্গলের মধ্যেই তাদের এই শারীরিক সম্পর্কটা তৈরি হয়ে যায়, তারপর সে বাড়ি ফিরে আসে।

কিন্তু বাড়ি ফিরে আসার পরে সে তার বউয়ের সঙ্গে অদ্ভুত আচরণ করছিল, বউ যখন এমনি কথা বলছিল, তখন সে যেরকম সাপের আওয়াজ করে মুখ দিয়ে হিশ করে, সে শুধু সেরকমই আওয়াজ মুখ দিয়ে বার করছিল এবং আর সে বলেছিল সারাদিন সে শুধু সাপের মতন দুধ পান করবে এবং তার খাওয়ার পদ্ধতিটাও তেমনি ছিল তারই অদ্ভুত আচরণ দেখে তার বউ কিন্তু প্রচন্ড রেগে গিয়েছিল। তার পরেও সে জঙ্গলের মধ্যে গিয়ে ওই সাপ রূপী রমনীর সঙ্গে দেখা করে আসে। কিন্তু তার পর কি হবে? দেখুন ভিডিও –

whatsapp logo

Shreya Chatterjee

আমি শ্রেয়া চ্যাটার্জী। বর্তমানে Hoophaap-এর লেখিকা। লাইফস্টাইল এবং বিনোদনমূলক লেখা আপনাদের কাছে তুলে ধরি। অনলাইনের সুবাদে রান্নার রেসিপি, রূপচর্চা, কুকিং টিপস, বেড়ানোর জায়গার সন্ধান এগুলো যেমন জানা প্রয়োজন, ঠিক তেমনি মনোরঞ্জনের জন্য শর্টফিল্ম, সিরিজ এগুলোরও সমান গুরুত্ব। সমস্ত খবরকেই লেখার মাধ্যমে তুলে ধরার চেষ্টা করি। অনেক ধন্যবাদ সকলক