whatsapp channel

Web Series: চুড়ি পরিয়ে মহিলাদের সঙ্গে শরীরী খেলায় মাতেন যুবক, দরজা বন্ধ করে দেখুন এই সিরিজ

ওয়েব সিরিজের (Web Series) রমরমার সময়ে নতুন নতুন OTT প্ল্যাটফর্ম (OTT Platform) মাথা তুলে দাঁড়াচ্ছে। করোনার সময়েই বেশ কিছু প্ল্যাটফর্ম জনপ্রিয়তা পেয়েছিল। বহু দর্শক সে সময়ে ভরসা করেছিল এই OTT…

Nirajana Nag

Nirajana Nag

ওয়েব সিরিজের (Web Series) রমরমার সময়ে নতুন নতুন OTT প্ল্যাটফর্ম (OTT Platform) মাথা তুলে দাঁড়াচ্ছে। করোনার সময়েই বেশ কিছু প্ল্যাটফর্ম জনপ্রিয়তা পেয়েছিল। বহু দর্শক সে সময়ে ভরসা করেছিল এই OTT প্ল্যাটফর্ম (OTT Platform) গুলিকে। দেশ বিদেশের সিনেমা, সিরিজ (Web Series), টেলিভিশন শোকে এক জায়গায় নিয়ে এসে হাজির করেছিল এই প্ল্যাটফর্মগুলি। তারপর থেকেই বদলে যায় দর্শকদের পছন্দ। হু হু করে বাড়তে থাকে এই সমস্ত OTT প্ল্যাটফর্মের জনপ্রিয়তা। আর এখন পুরনো গুলির সঙ্গেই যুক্ত হচ্ছে আরো নতুন নতুন প্ল্যাটফর্ম।

একটি OTT প্ল্যাটফর্মেই সব ধরণের কনটেন্ট একত্রে পেয়ে যাওয়াতে ডিজিটাল বিনোদনের খ্যাতি বাড়ছে। রোম্যান্স থেকে শুরু করে কমেডি, হরর, থ্রিলার আর এখন বোল্ড কনটেন্টও উপলব্ধ রয়েছে এই ধরণের প্ল্যাটফর্মে। বিশেষ করে অ্যাডাল্ট ওয়েব সিরিজের প্রতি দর্শকদের আকর্ষণ বেড়েছে লক্ষণীয় ভাবে। একদিকে যেমন অজস্র নতুন নতুন প্ল্যাটফর্ম লঞ্চ হয়েছে, তেমনি দর্শকদের একাংশের গোপন চাহিদা বুঝে বোল্ড ওয়েব সিরিজেরও আমদানি ঘটিয়েছে কিছু কিছু প্ল্যাটফর্ম।

Web Series: চুড়ি পরিয়ে মহিলাদের সঙ্গে শরীরী খেলায় মাতেন যুবক, দরজা বন্ধ করে দেখুন এই সিরিজ

অ্যাডাল্ট ওয়েব সিরিজে চোখ রাখতে এই সংশ্লিষ্ট প্ল্যাটফর্ম গুলিই ভরসা দর্শকদের। ULLU, KOOKU, প্রাইম শট, MX player এর মতো OTT প্ল্যাটফর্ম গুলিতে উঁকি দিলেই চোখে পড়বে এমন বহু বোল্ড কনটেন্ট। সম্প্রতি একটি ওয়েব সিরিজ নতুন করে জনপ্রিয়তা পেয়েছে ULLU অ্যাপে। আবারো দর্শকদের নজরে পড়ে ভাইরাল হয়ে গিয়েছে সিরিজটি। এক বছর আগে রিলিজ হওয়া সিরিজটির ট্রেলারে এখনো পর্যন্ত ভিউ রয়েছে ৬ লক্ষেরও বেশি।

সিরিজের নাম ‘চুড়িওয়ালা পার্ট টু’। গল্প অনুযায়ী, চুড়ি পরিয়ে যুবতীদের সঙ্গে অন্তরঙ্গতা বাড়ায় চুড়িওয়ালা। ট্রেলারেই শয্যা দৃশ্যের রমরমায় শীতেও উষ্ণতার অনুভূতি পাবেন দর্শকরা। গল্পের জন্যই আবারো ভাইরাল হয়েছে ওয়েব সিরিজটি। তার জন্য নজর রাখতে হবে উল্লু প্ল্যাটফর্মে। তবে দরজা বন্ধ করে একা বসে দেখুন এই চূড়ান্ত বোল্ড ওয়েব সিরিজ।

whatsapp logo
Nirajana Nag
Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখার মাধ্যমে গুরুত্বপূর্ণ তথ্য পাঠকদের কাছে পৌঁছে দিতে চাই