Video: স্টেজে উঠেই কমলা পোশাকে ঝড় তুললেন মুসকান বেবি, নাচ দেখে নিয়ন্ত্রণ হারালেন বৃদ্ধরাও

সোশ্যাল মিডিয়া হল একটি হাতিয়ার সকলের কাছে। নানান রকম প্রতিভা সকলের কাছে তুলে ধরা যায়। যদিও পুরনো প্রজন্মের মানুষদের ধারণা এইসব কারণেই নতুন প্রজন্ম উচ্ছন্নে যাচ্ছে, কিন্তু আপনি যদি একটু ভালোভাবে দেখেন, তাহলে মুঠোফোনের সাহায্যেও কিন্তু বাড়িতে বসে সৎপথে রোজগার করতে পারবেন। শুধু তাই নয়, প্রতিভাকেও প্রকাশ করতে পারেন খুব সহজেই। বাড়ির গৃহবধুরা এই ভাবেই নিজেদের প্রতিভাকে প্রকাশ করতে সক্ষম হয়েছেন সোশ্যাল মিডিয়ার মাধ্যমে।

আগেকার দিনে এই ধরনের স্টেজ প্রোগ্রামগুলো যখন হতো, তার কিন্তু অনেক পরে মানুষের কাছে গিয়ে পৌঁছত, কোন টেলিভিশনের মাধ্যমে। কিন্তু বর্তমানে এই ধরনের অনুষ্ঠানগুলো সামনাসামনি দেখার পরেও কারো যদি ইচ্ছা হয়, বাড়িতে বসে একটু আয়েশ করে দেখবেন, আপনি আপনার ফোনটা হাতে তুলে নেবেন, সেখানেই ইউটিউব, ইনস্টাগ্রামে গেলে খুব সহজেই এই ধরনের ছোট ছোট ভিডিও আপনার চোখের সামনে ভাসবে।

সম্প্রতি ইউটিউব, ইনস্টাগ্রাম এর মাধ্যমে অনেক নাচ সোশ্যাল মিডিয়ার ভাইরাল হয়। যার মধ্যে হরিয়ানভি নাচ একটা অসাধারণ নাচ, এই নাচ দেখা মাত্রই সকলের ইতিমধ্যে পাগল হয়ে যায়। সোশ্যাল মিডিয়ার নানা মাধ্যম যেমন ইনস্টাগ্রাম, ফেসবুক এবং youtube এর মাধ্যমে ভিডিওগুলো প্রত্যেকের ঘরে ঘরে পৌঁছে যায়। এই নাচের ভিডিও গুলো সোশ্যাল মিডিয়ায় দেখার জন্য মানুষ রীতিমত অপেক্ষা করে বসে থাকে। আসলে সারাদিন কাজ করার পরে যখন মানুষ একটুখানি নিজের জন্য সময় বার করে তখনই এই নাচগুলো সামনে চলে আসে।

নাচের ভিডিও ভাইরাল হল-

অসাধারণ একটি নাচের ভিডিও সোশ্যাল মিডিয়ার ভাইরাল হয়েছে। যেখানে দেখতে পাওয়া যাচ্ছে, দুর্দান্ত কায়দায় নাচ পরিবেশন করছেন আমাদের সকলের প্রিয় এই নাচের শিল্পী। সনোটেক রাগনি নামক youtube চ্যানেলের মাধ্যমে ভিডিওটি পৌঁছে গেছে হাজার হাজার মানুষের কাছে। ভিডিওর মধ্যে দেখা গেছে স্টেজের মধ্যে কমলা রঙের পোশাক পরে, এত সুন্দর নাচ করছেন আমাদের সকলের নাচের শিল্পী তা দেখার জন্য কিন্তু মানুষের ভিড় লেগে গেছে।

হরিয়ানভি নাচের জগতে মুসকান বেবি এক অন্যতম নাম। তার এই লাস্যময়ী নাচ দেখে কুপোকাত ভক্তরা। মাত্র নয় দিনে সাড়ে আট হাজার ভিউস হয়েছে। পাপ্পু হালোয়াই এমন গানের সঙ্গে দুর্দান্ত পারফর্ম করলেন তারা। দেখে নিন ভিডিও –