whatsapp channel

VIDEO: হলুদ টাইট পোশাকে মঞ্চ মাতালেন কোমল চৌধুরী, ভিডিও দেখে রীতি মতন ঘাম ঝরলো ভক্তদের

বর্তমানে সোশ্যাল মিডিয়া হল এমন একটি মাধ্যম যার মাধ্যমে নতুন প্রজন্মের প্রতিভা সকলের কাছে পৌঁছে যায় নিমেষের মধ্যে। যার মাধ্যমে নানান রকম প্রতিভার সকলের কাছে তুলে ধরা যায়। যদিও পুরনো…

Shreya Chatterjee

Shreya Chatterjee

বর্তমানে সোশ্যাল মিডিয়া হল এমন একটি মাধ্যম যার মাধ্যমে নতুন প্রজন্মের প্রতিভা সকলের কাছে পৌঁছে যায় নিমেষের মধ্যে। যার মাধ্যমে নানান রকম প্রতিভার সকলের কাছে তুলে ধরা যায়। যদিও পুরনো প্রজন্মের মানুষদের ধারণা এই মুঠোফোনই হল নতুন প্রজন্মের উচ্ছন্নে কারণ, কিন্তু আপনি যদি একটু ভালোভাবে দেখেন, তাহলে মুঠোফোনের সাহায্যেও কিন্তু বাড়িতে বসে সৎ পথে রোজগার করা যায়। শুধু তাই নয়, প্রতিভাকেও প্রকাশ করতে পারেন, খুব সহজেই। বাড়ির গৃহবধুরা এই ভাবেই নিজেদের প্রতিভাকে প্রকাশ করতে সক্ষম হয়েছেন সোশ্যাল মিডিয়ার মাধ্যমে।

সোশ্যাল মিডিয়ায় কত কিছুই না ভাইরাল হয়, আগেকার দিনে এই ধরনের স্টেজ প্রোগ্রামগুলো যখন হতো, তার কিন্তু অনেক পরে মানুষের কাছে গিয়ে পৌঁছতো কোন টেলিভিশনের মাধ্যমে। কিন্তু বর্তমানে এই ধরনের অনুষ্ঠানগুলো সামনাসামনি দেখার পরেও কারো যদি ইচ্ছা হয়, বাড়িতে বসে একটু আয়েশ করে দেখবেন তাহলেও কিন্তু সহজে তা youtube এর মাধ্যমে দেখে নিতে পারেন। বর্তমানে অন্যান্য গানের সঙ্গে ও এই ধরনের হারিয়ানভি গানের কিন্তু বেশ চাহিদা আছে, সেই গানের তালে তালে নাচতে কিন্তু ওস্তাদ এইখানে নৃত্যশিল্পীরা।

সোশ্যাল মিডিয়ার নানা মাধ্যম যেমন ইনস্টাগ্রাম, ফেসবুক এবং youtube এর মাধ্যমে ভিডিওগুলো প্রত্যেকের ঘরে ঘরে পৌঁছে যায়। তাহলে আর আলাদা করে মানুষের কাছে পৌঁছানো নিয়ে চিন্তা করতে হবে না। সম্প্রতি মানুষের মধ্যে হরিয়ানভি নাচ দেখার একটা বেশি উৎসাহ তৈরি হয়েছে। নৃত্যশিল্পীদের মধ্যে কোমল চৌধুরী এক অন্যতম। হলুদ সালোয়ার কামিজ পরে অসাধারণ কায়দায় ভরা স্টেজে নাচলেন, তিনি তার সঙ্গে রয়েছে তার মানানসই, খোলা ষ্টেজে তাকে দেখতে ভীষণ সুন্দর লাগছে। এই ধরনের মূলত নাচের উদ্দেশ্যই হল শরীরের প্রদর্শন করে মানুষের মনোরঞ্জন করা, সামনে যারা বসে আছেন, তারা তো অবশ্যই এটি তারিয়ে তারিয়ে উপভোগ করছেন, এছাড়াও এই ভিডিওগুলো যখন সকলের কাছে পৌঁছে যায়, তখনও কিন্তু সেই মিডিয়ার যারা দর্শক তারাও কিন্তু এগুলো বেশ উপভোগ করেন।

VIDEO: হলুদ টাইট পোশাকে মঞ্চ মাতালেন কোমল চৌধুরী, ভিডিও দেখে রীতি মতন ঘাম ঝরলো ভক্তদের

‘ধিন চাক লাদ গায়ি’ এই গানের সঙ্গে দুর্দান্ত নাচলেন আমাদের সকলের প্রিয় নৃত্যশিল্পী। টোটাল ড্যান্স এই ইউটিউব চ্যানেলের মাধ্যমে ভিডিওটি সকলের কাছে পৌঁছে গেছে। ৫ মাস আগে ভিডিওটি ইউটিউব চ্যানেলের মাধ্যমে দেওয়া হয়েছে এখনও পর্যন্ত ৫৩ হাজার মানুষ ভিডিওটি দেখে ফেলেছেন। হাজার হাজার মানুষ ভিডিওটি দেখে কমেন্ট করেছেন ইচ্ছা করলে আপনিও করতে পারেন।

whatsapp logo
Shreya Chatterjee
Shreya Chatterjee

আমি শ্রেয়া চ্যাটার্জী। বর্তমানে Hoophaap-এর লেখিকা। লাইফস্টাইল এবং বিনোদনমূলক লেখা আপনাদের কাছে তুলে ধরি। অনলাইনের সুবাদে রান্নার রেসিপি, রূপচর্চা, কুকিং টিপস, বেড়ানোর জায়গার সন্ধান এগুলো যেমন জানা প্রয়োজন, ঠিক তেমনি মনোরঞ্জনের জন্য শর্টফিল্ম, সিরিজ এগুলোরও সমান গুরুত্ব। সমস্ত খবরকেই লেখার মাধ্যমে তুলে ধরার চেষ্টা করি। অনেক ধন্যবাদ সকলক