whatsapp channel

Viral: ‘কেউ পাশে না থাকলে বাদাম বেচব’, বিতর্কিত মন্তব্যের জন্য ক্ষমা চাইলেন ‘বাদাম কাকু’

একের পর এক কর্মকাণ্ডের ফলে সোশ্যাল মিডিয়া জুড়ে রাজত্ব করছে এখন বাদাম কাকু। বাংলার গণ্ডি ছাড়িয়ে তাঁর বাদামের ছন্দ মাতিয়ে তুলছে গোটা বিশ্বকে। পাঁচতারা হোটেল থেকে বসন্ত উৎসব সবেতেই প্রধান…

Avatar

HoopHaap Digital Media

একের পর এক কর্মকাণ্ডের ফলে সোশ্যাল মিডিয়া জুড়ে রাজত্ব করছে এখন বাদাম কাকু। বাংলার গণ্ডি ছাড়িয়ে তাঁর বাদামের ছন্দ মাতিয়ে তুলছে গোটা বিশ্বকে। পাঁচতারা হোটেল থেকে বসন্ত উৎসব সবেতেই প্রধান আকর্ষণ ভুবন বাদ্যকর। কিছুদিন আগে একটি সেকেন্ড হ্যান্ড গাড়ি চালানো শিখতে গিয়ে তিনি জখম হন। বেশ ভালোরকম চোট লাগে তাঁর। তবে এখন তিনি সম্পূর্ণ সুস্থ।

“আমি এখন সেলিব্রেটি। এখন যদি বাদাম বিক্রি করি তবে কি আর সম্মান থাকবে?” শহরের একটি নামী পাঁচতারা হোটেলে সংবাদমাধ্যমের মুখোমুখি এমনই বেফাঁস মন্তব্য করে বসেছিলে বাদাম কাকু। তাঁর যশ এবং খেতে যে জায়গায় এসে পৌঁছেছে সেই জায়গায় দাঁড়িয়ে এখন আর বাদাম বিক্রি করা সম্ভব না বলেই জানিয়েছিলেন তিনি।

গতকাল অর্থাৎ শুক্রবার বোলপুরের একটি নামে রিসোর্টে ধরা দেন বাদাম কাকু। একটি বেসরকারি সংস্থার পক্ষ থেকে তাঁর গানের রোয়্যালটির জন্য তাঁর হাতে তুলে দেওয়া হয় দেড় লক্ষ টাকার একটি চেক। যদিও তিনি আগেও এই গোধূলি বেলা স্টুডিও-র তরফ থেকে দেড় লক্ষ টাকা পেয়েছিলেন। গতকাল তাঁর হাতে বকেয়া দেড় লক্ষ টাকা তুলে দেওয়া হয়।

সাংবাদিকদের মুখোমুখি হতেই ক্ষমা চেয়ে বসলেন ভুবন বাবু। তার বিগত কয়েকদিনের মন্তব্যে সোশ্যাল মিডিয়ায় নিন্দার ঝড় উঠে গিয়েছিল। সেইদিনের মন্তব্যের প্রসঙ্গে তিনি বলেন, “আমি সেলিব্রেটি কি জিনিস তাই জানিনা। আমি বলে ভুল করে ফেলেছি হয়ত। আমি ক্ষমা চাইছি।”

কেউ কেউ আবার বলেছিলেন রাতারাতি সাফল্য আসার ফলে বাদাম কাকু মানসিক ভারসাম্যহীন হয়ে উঠছেন। এই প্রসঙ্গে তিনি আরও বলেন, “আজ সবাই আমার পাশে আছেন। যেদিন থেকে কেউ আমার পাশে থাকবেন না তখন আমি আবার বাদাম বিক্রি করব।”

দুর্ঘটনা প্রসঙ্গে তিনি বলেন গাড়িটি তাঁর ছেলের জন্য কেনা। যাতে তাঁর ছেলে গাড়িটি চালিয়ে কিছু উপার্জনে ব্যবস্থা করতে পারে সেই চেষ্টা করছিলেন ভুবন বাবু। গোধূলি বেলার স্টুডিওর কর্ণধার জানান ভুবন বাবুর সঙ্গে তাঁদের নতুন গানের চুক্তি হয়েছে। খুব শীঘ্রই বাজারে আসতে চলেছে সেই নতুন গানটি।

Avatar