whatsapp channel

সুন্দরী শিক্ষিকাকে একা পেয়ে ভরপুর সুযোগ নিল ছাত্র, দেখুন কি ঘটলো তারপর

সিরিজ হোক বা শর্ট ফিল্ম কিংবা মিনি vlog অথবা ভিডিও মানুষ আজকাল এসবের মধ্যেই নিজেকে সামলে নিয়েছে। অবসর সময় বেশিরভাগ মানুষ আর ধারাবাহিক বা সিনেমা দেখে না। হাতে ফোন থাকলে…

Avatar

Susmita Kundu

সিরিজ হোক বা শর্ট ফিল্ম কিংবা মিনি vlog অথবা ভিডিও মানুষ আজকাল এসবের মধ্যেই নিজেকে সামলে নিয়েছে। অবসর সময় বেশিরভাগ মানুষ আর ধারাবাহিক বা সিনেমা দেখে না। হাতে ফোন থাকলে সিরিয়াস খবর থেকে মুখরোচক বিনোদন সবটাই চলে দুরন্ত গতিতে। মাত্র একটা ক্লিকে পৌঁছে যাওয়া যায় সাত সমুদ্র তেরো নদী পারে। তবে, আজকের প্রতিবেদনে আমরা একটা নতুন গল্প বলতে চলেছি। এটা কোনো সিরিজ নয় আবার সিরিজের মতন অনেকটা। সিম্পল ইউটিউবে গেলেই এই ভিডিও দেখা যাবে।চলুন ঢুকে যাই গল্পের মধ্যে।

এক দম্পতি, লাভ ম্যারেজ করে বিয়ে। অথচ, বিয়ের পর রোম্যান্স হারিয়ে গেছে। স্ত্রী বাড়িতে টিউশন করে। একটি ছেলে পড়তে এসে। সেই ছেলেটিকে পড়াতে পড়াতে ছেলেটি তার টিচারের প্রেমে পড়ে যায়। একদিন প্রোপোজ করে, অথচ পজিটিভ উত্তর না পাওয়ায় সে অভিমান করে, জেদ করে। এরপর টিচার সেই প্রপোজাল মেনে নেয়, এমনকি প্রেম গিয়ে পৌছায় বিছানা পর্যন্ত। যেহেতু এটা ইউটিউব, তাই খুল্লাম খুল্লা যৌনতা না দেখালেও ব্যভিচার, অপরাধ ও লালসার সুড়সুড়ি রাখা হয়েছে।

গল্পের শেষ পরিণতি কিন্তু খুব ভয়ঙ্কর। একদিন টিচারের স্বামী দুজনকে হাতেনাতে ধরে ফেলে। কিন্তু, চুপচাপ চলে যায়। পরের দিন ছেলেটির জন্মদিন থাকে। টিচার কেক দিয়ে সারপ্রাইজ দেয়। কিছুক্ষণের মধ্যে ছেলেটির মাথা ঘুরতে শুরু করে ও শরীর খারাপ হতে শুরু করে। এরপর ছেলেটি মারা যায়। তাহলে কি কেকের মধ্যে কিছু মেশানো ছিল? ওই টিচার কি মেরে ফেললো? নাকি এটা অন্য কারোর চাল? পুরোটা জানতে গেলে দেখতে হবে Bekaaboo Teacher।

Xtar Play Digital এটা একটা ইউটিউব চ্যানেল। এখানে গেলেই দেখা যাবে Bekaaboo Teacher। এর অনেক এপিসোড আছে। আমরা Episode 64 এর গল্প তুলে ধরলাম। তাহলে দেরি না করে দেখে নিতে পারেন এই কাহিনী। তবে, এই ব্যাপারে বলে রাখা ভালো যে এর চিত্রনাট্য খুবই দুর্বল। অভিনয়ের দিক থেকেও দুর্বল । তবুও বোল্ড কন্টেন্ট মানুষ দেখতে যেহেতু পছন্দ করছে তাই এই ধরনের কন্টেন্ট রাতারাতি তৈরি হচ্ছে। তাহলে দেখে নিন Bekaaboo Teacher।

whatsapp logo