whatsapp channel

কুকুরের সঙ্গে বিষধর কেউটে সাপের ভয়ংকর লড়াই, ভিডিও ভাইরাল ঝড়ের গতিতে

কুকুরের সঙ্গে সাপের হাড্ডাহাড্ডি লড়াই চলছে। তাকেই ক্যামেরাবন্দি করলেন কিছু মানুষ। তবে তারা শুধু ক্যামেরাবন্দি নয় এই ক্যামেরাবন্দি পুরো বিষয়টিকে সোশ্যাল মিডিয়ায় দিয়ে ভাইরাল করে দিয়েছেন। ভিডিওটিতে দেখা যাচ্ছে অপেক্ষাকৃত…

Avatar

HoopHaap Digital Media

Advertisements
Advertisements

কুকুরের সঙ্গে সাপের হাড্ডাহাড্ডি লড়াই চলছে। তাকেই ক্যামেরাবন্দি করলেন কিছু মানুষ। তবে তারা শুধু ক্যামেরাবন্দি নয় এই ক্যামেরাবন্দি পুরো বিষয়টিকে সোশ্যাল মিডিয়ায় দিয়ে ভাইরাল করে দিয়েছেন।

Advertisements

ভিডিওটিতে দেখা যাচ্ছে অপেক্ষাকৃত একটি ছোট আকারের কুকুর অর্থাৎ বয়সে ছোট সে রীতিমত একটি কালকেউটের সঙ্গে পাল্লা দিচ্ছে। কালকেউটেও তার ফণা তুলে তাকে ভয় দেখানোর চেষ্টা করছে, তবে কুকুর বাবাজিও খুব একটা ভয় পাওয়ার পাত্র নয়, সে বারেবারে ডেকে ডেকেই তা প্রমাণ করছে।

Advertisements

ছোট কুকুরের সাহস দেখে অবাক হয়েছে নেটিজেনরা। ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় দেওয়ার সাথে সাথেই রীতিমতন ভাইরাল হয়েছে। আর হবে নাই বা কেন ছোট কুকুরের এত সাহস দেখে প্রত্যেকেই অবাক হয়ে গেছেন।

Advertisements

আমাদের আশপাশে ঘটতে থাকা কত ঘটনায় না ভাইরাল হয়। কখনো কারুর গান, নাচ বা ব্যক্তি কখনো আবার এই রকম ঘটনা। সোশ্যাল মিডিয়ার দৌলতে তা ভাইরাল হতে খুব বেশি সময় লাগে না। এখন দেখুন কুকুর ও কেউটে সাপের হাড্ডাহাড্ডি লড়াইয়ের ভিডিও।

Advertisements

whatsapp logo
Advertisements
Avatar
HoopHaap Digital Media