whatsapp channel

Viral: আচমকা মোবাইলের দোকানে ঢুকে তান্ডব চালালো ষাঁড়, বিদ্যুৎ গতিতে ভাইরাল ভিডিও

রোজ রাস্তাঘাটে কত কাণ্ডকারখানা ঘটে থাকে, কেমন হয় যদি এই কাণ্ডকারখানা গুলিকে ক্যামেরা বন্দী করে সোশ্যাল মিডিয়ায় ছেড়ে দেওয়া হয়। তাহলে শুধু আপনি নয়,এই অসাধারণ ভয়ঙ্কর আনন্দের বিষয়বস্তুগুলোকে গোটা বিশ্বের…

Avatar

HoopHaap Digital Media

রোজ রাস্তাঘাটে কত কাণ্ডকারখানা ঘটে থাকে, কেমন হয় যদি এই কাণ্ডকারখানা গুলিকে ক্যামেরা বন্দী করে সোশ্যাল মিডিয়ায় ছেড়ে দেওয়া হয়। তাহলে শুধু আপনি নয়,এই অসাধারণ ভয়ঙ্কর আনন্দের বিষয়বস্তুগুলোকে গোটা বিশ্বের মানুষ একটু দেখতে পেয়ে আনন্দ পান। তবে রাস্তাঘাটে এমন কিছু কিছু ঘটনা ঘটে, যা খুবই অপ্রীতিকর যা দেখে মানুষকে অবশ্যই সচেতন হওয়া উচিত।

তবে মাঝে মাঝে খুব দুর্ঘটনা জনক ঘটনা ঘটে যায়, তাই সোশ্যাল মিডিয়ার মাধ্যমে এই সমস্ত ভিডিওগুলি যদি ভাইরাল হয়, তাহলে মানুষের মধ্যে সচেতনতা বৃদ্ধি পায়, তাহলে একটা দিক থেকে পরিষ্কার হওয়া যায় সোশ্যাল মিডিয়া কিন্তু শুধুমাত্র নতুন প্রজন্মের প্রতিভার একমাত্র প্লাটফর্ম অথবা এর মাধ্যমে যে শুধুই বিনোদন লাভ করা যায় এমনটা নয়, মানুষকে উচিত শিক্ষা দেওয়ার জন্য এই মিডিয়ার জুড়ি মেলা ভার।

সম্প্রতি একটি ভিডিও ভাইরাল হয়েছে যেখানে দেখা যাচ্ছে এক ফোনের দোকানে এক ক্রুদ্ধ ষাঁড় ঢুকে পড়েছে, তাই দেখে দোকানের ভেতরে থাকা কর্মচারীদের নাভিশ্বাস উঠে যাওয়ার জোগাড় আর হবে নাই বা কেন? ভিডিওটি চার হাজার শেয়ার হয়েছে, লাইক পড়েছে দুই হাজারেও বেশি। এই ভিডিওটিকে হাসির ছলে নিয়েছেন কিন্তু বিষয়টি একেবারেই হাসির নয় কারণ ভিডিওটিতে কিন্তু অনেকেরই বিপদ ঘটে যেতে পারত ঈশ্বরের কৃপায় তা হয়নি।

করোনা ভাইরাসের আবহে প্রত্যকেই ঘরে ঘর বন্দী জীবন কাটিয়েছেন। কিন্তু এই গৃহবন্দি জীবন কাটাতে গিয়ে মানুষ এমন কিছু কিছু কাজ করে মাঝেমধ্যে মানুষকে খুব আনন্দ দেয়। আর এই আনন্দদায়ক ভিডিওগুলি মানুষকে বাঁচার জন্য একটুখানি অক্সিজেন দেয়। বর্তমান পরিস্থিতিতে যেখানে প্রত্যেকে মন মরা হয়ে গৃহবন্দি অবস্থায় বসে আছে, সেখানে মানুষের এমন প্রতিভা প্রকাশ এর একটা বেশ ভালো প্লাটফর্ম সত্যিই খুঁজে পাওয়া দুর্লভ। একটু হাসতে একটু আনন্দ পেতে অবশ্যই মিডিয়ার উপর নির্ভর করুন। অনেক শিক্ষনীয় বিষয়ও ভাইরাল হয়।

দেখে নিন ভাইরাল ভিডিও –

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media