whatsapp channel

VIDEO: স্বপ্না চৌধুরী অতীত, খোলা মঞ্চে সালোয়ার তুলে উদ্দাম নাচ দুই বোনের

হরিয়ানভি নৃত্যশিল্পীদের সাধারণতঃ একাই খোলা মঞ্চে নাচ প্রদর্শন করতে দেখা যায়। সপনা চৌধুরী (Sapna Choudhary) অবশ্য কালার্স চ্যানেলের বিখ্যাত রিয়েলিটি শো ‘বিগ বস’-এর পর থেকে কর্পোরেট শো-কেই বেশি প্রাধান্য দেন।…

Avatar

Nilanjana Pande

হরিয়ানভি নৃত্যশিল্পীদের সাধারণতঃ একাই খোলা মঞ্চে নাচ প্রদর্শন করতে দেখা যায়। সপনা চৌধুরী (Sapna Choudhary) অবশ্য কালার্স চ্যানেলের বিখ্যাত রিয়েলিটি শো ‘বিগ বস’-এর পর থেকে কর্পোরেট শো-কেই বেশি প্রাধান্য দেন। তবে এই পেশায় এমন কয়েকজন শিল্পীও রয়েছেন যাঁরা একসাথে দুই বোন নৃত্য পরিবেশন করেন। এঁদের দেখতে ভিড় হয় যথেষ্ট বেশি। এই তালিকায় রয়েছেন অন্নু চৌধুরী (Annu Chaudhury) ও সোনু শেখাওয়াতি (Sonu Shekhawati)। অন্নু ও সোনু দুইজনে দূর সম্পর্কের দুই বোন। সম্প্রতি ‘হরিয়ানভি ডিজে ঠুমকা’ ইউটিউব চ্যানেল থেকে অন্নু ও সোনুর একটি ডান্স ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে।

গত 20 শে সেপ্টেম্বর এই ডান্স ভিডিওটি পাবলিশ করা হয়েছে। ‘ভান কা রোলা’ গানের সাথে নেচেছেন অন্নু ও সোনু। এই লোকসঙ্গীতটি গেয়েছেন রাজু পঞ্জাবি (Raju Punjabi) ও সুশীলা ঠক্কর (Sushila Thakkar)। এই গানের সাথে খোলা মঞ্চে পারফর্ম করতে দেখা যাচ্ছে অন্নু ও সোনুকে। একজনের পরনে রয়েছে নীল রঙের ফুলস্লিভ লেহেঙ্গা-চোলি। স্বচ্ছ ওড়নার ফাঁক দিয়ে দৃশ্যমান হয়েছে নাভিমূল। অপরজন পরেছেন মেরুন রঙের টাইট পাতিয়ালা সালোয়ার-কামিজ। ভিডিওর শুরুতে অন্নুকে ঠুমকা লাগাতে দেখা যায়। কিন্তু তাঁর পাশে দাঁড়িয়ে থাকেন সোনু। তিনি অন্নুকে কাছে টেনে নেন।

গানের সাথে লিপ সিঙ্ক করেন সোনু। অন্নু একটু অবাক হয়ে যান। এরপর দুইজনে মিলে একসাথে ঠুমকা লাগাতে শুরু করেন। একসময় সোনুর গাল টিপে তাঁকে দূরে ঠেলে দেন অন্নু। তাঁর নাচ ক্রমশ প্রগলভ হয়ে ওঠে। আবারও দুই বোন একসাথে সঙ্গত করেন।

তবে ভিডিও জুড়ে বারবার একই নাচের স্টেপের রিপিটেশন হয়েছে। এখনও অবধি এই ভিডিওর ভিউ সাতাশ হাজার অতিক্রম করেছে।

whatsapp logo