whatsapp channel

VIRAL: ঘাঘরার ফাঁকে নাভি দেখিয়ে দুষ্টু-মিষ্টি নাচ গোরি নাগরীর, দরজা বন্ধ করে দেখুন

ভোজপুরী ফিল্ম ইন্ডাস্ট্রি সম্পর্কে জানেনা এমন মানুষ এখন খুঁজে পাওয়া দায়। যারাই সমাজিক মাধ্যমের সঙ্গে জড়িত কমবেশি, তারাই এই ফিল্ম ইন্ডাস্ট্রির ভক্ত। ভোজপুরী ছবির পাশাপাশি এখন ভোজপুরী গান অনেকেই বেশ…

Debaprasad Mukherjee

Debaprasad Mukherjee

Advertisements
Advertisements

ভোজপুরী ফিল্ম ইন্ডাস্ট্রি সম্পর্কে জানেনা এমন মানুষ এখন খুঁজে পাওয়া দায়। যারাই সমাজিক মাধ্যমের সঙ্গে জড়িত কমবেশি, তারাই এই ফিল্ম ইন্ডাস্ট্রির ভক্ত। ভোজপুরী ছবির পাশাপাশি এখন ভোজপুরী গান অনেকেই বেশ পছন্দ করেন। মিউজিকপূর্ন এইসব ভোজপুরী গানে থাকে নায়ক নায়িকার ঘনিষ্ঠ দৃশ্য এবং চটুল ভাষার প্রয়োগ। ফলে স্বভাবতই বর্তমান যুবসমাজের কাছে এইসব গান আকর্ষণীয় হয়ে ওঠে হামেশাই। শুধুমাত্র হরিয়ানা নয়, গোটা দেশে এখন বিখ্যাত ভোজপুরী গান।

Advertisements

ভোজপুরী ইন্ডাস্ট্রির মূল আকর্ষণ হলেন এই ইন্ডাস্ট্রির নায়িকারা। তাদের শারীরিক পরিভাষাতেই যেন ফুলে ফেঁপে উঠেছে এই জগৎ। কারণ এই ইন্ডাস্ট্রির বেশিরভাগ ছবিই ঘনিষ্ঠ ও সাহসী দৃশ্যে ভরপুর হয়। তাই এইসব ছবি বা গানের চটুল ডায়লগ ও লিরিক্সের সঙ্গে এইসব দৃশ্যও বেশ নজর কাড়ে। তাই এই ইন্ডাস্ট্রিতে নায়িকাদের কদর তুলনামূলক বেশি। এই ইন্ডাস্ট্রির কয়েকজন নামজাদা অভিনেত্রী হলেন মোনালিসা, আম্রপালি দুবে, প্রিয়াঙ্কা সিং, কাজল রাঘবানি, স্বপ্না চৌধুরীরা। তবে বর্তমান সময়ে অভিনেত্রী গোরি নাগরী একজন নায়িকা হিসেবে বেশ নজর কাড়ছেন ভোজপুরী ছবি ও গানে।

Advertisements

অভিনয়ের পাশাপাশি এই অভিনেত্রী সামাজিক মাধ্যমেও যেমন সক্রিয়, তেমনই আবার মাচা শো থেকে বড় বড় ইভেন্টে অতিথি শিল্পী হিসেবে নিজেকে মেলে ধরেন। আর এমনই একটি মাচা শোয়ের ভিডিও এখন তুমুল ভাইরাল হয়েছে সামাজিক মাধ্যমে। এই ভিডিওতে দেখা যাচ্ছে নীল রংয়ের লেহেঙ্গা ঘাঘরা পরে স্টেজের উপর নাচ করছেন তিনি। ‘যোগী’ নামের রাজস্থানী গানের তালে তালে তাকে কোমর দোলাতে দেখা গেল এই ভিডিওতে। আর তার যৌবনচ্ছল ভঙ্গিমা যেন মোহিত করে রেখেছে উপস্থিত দর্শকদের। অনেকেই আবার মোবাইলবন্দি করতে ব্যস্ত তাকে।

Advertisements

এই ভিডিওটি মাত্র কয়েকমাস আগেই আপলোড করা হয়েছে। ‘টি সিরিজ হরিয়ানভি’ নামের চ্যানেল থেকে আপলোড হওয়া এই ভিডিও ইতিমধ্যে লাখ লাখ মানুষ দেখে ফেলেছেন। লাইক ও কমেন্ট এসেছে হাজার হাজার। কমেন্ট বক্সে অভিনেত্রীর ভক্তদের উছ্বাস চোখে পড়ার মতো। তাই ইউটিউবে ট্রেন্ডিং গানের তালিকায় জায়গা করে নিয়েছে এই স্টেজ শোয়ের ভিডিও।

Advertisements

whatsapp logo
Advertisements
Debaprasad Mukherjee
Debaprasad Mukherjee

Hoophaap-এর সম্পাদক দেবপ্রসাদ বিগত কয়েক বছর যাবৎ সাংবাদিকতার সঙ্গে যুক্ত। ডিজিটাল মিডিয়ার হাত ধরেই সাংবাদিকতায় হাতেখড়ি। রাজনীতি, বিনোদন, খেলাধুলা, লাইফস্টাইল, প্রযুক্তি প্রভৃতি সব ধরণের খবরের উপস্থাপনার কাজে যথেষ্ট সাবলীল। নিউজ ডেস্ক ছাড়াও রয়েছে ভিডিও এডিটিং এবং ক্যামেরার পিছনে বিচিত্র অভিজ্ঞতা