Viral: কাজলের হটনেস দেখে ধানক্ষেতের মধ্যেই রোম্যান্স শুরু পবন সিংয়ের, দেখুন ভাইরাল ভিডিও

ভোজপুরী ইন্ডাস্ট্রির জেল্লা দিনদিন বাড়ছে বৈ কমছে না। আজকাল বহু মানুষ ভোজপুরী সিনেমায় চোখ রাখছেন। যারা এই ভাষা বোঝেন তারা যেমন দেখছেন, তেমনই যারা বোঝেন না তারাও দেখছেন। এক্ষেত্রে বলা বাহুল্য যে ভোজপুরী সিনেমাগুলোর বেশিরভাগই হল প্রাপ্তবয়স্কদের জন্য। ছোটদের জন্য এই সিনেমাগুলো একেবারেই বরাদ্দ নয়। তাই এই সিনেমাগুলি দেখার সময় অবশ্যই খেয়াল রাখুন আসে পাশে বাচ্চাদের কথা। প্রয়োজনে হেডফোন ব্যাবহার করুন।

এই মুহূর্তে ইউটিউবের ট্রেন্ডিং তালিকায় রয়েছে বিভিন্ন স্বাদের ভোজপুরী সিনেমা ( Bhojpuri movie) । প্রায় প্রতিটি সিনেমাই বোল্ড এবং হিট। এই ধরনের সিনেমার অভিনেতা অভিনেত্রীদের দুর্দান্ত পারফরম্যান্স আপনার রাতের ঘুম কাড়তে বাধ্য। অভিনেত্রীদের কিলার এক্সপ্রেশন টানতে পারে লাখ লাখ দর্শক। সম্প্রতি, একটি ভিডিও বেশ ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। কি সেই ভিডিও?

ভিডিওতে দেখা যাচ্ছে অভিনেত্রী কাজলের সঙ্গে খোলা মাঠে ঝড় তুলেছেন অভিনেতা পবন সিং। অভিনেত্রীর কামোদ্দীপক নাচ দর্শকদের টেনে টেনে ভিউ বাড়িয়েছে। সবুজ খোলা মাঠে এই দুই ভোজপুরী তারকার অন্তরঙ্গ মুহূর্ত হল ইউটিউবের ( YouTube) ট্রেন্ডিং ভিডিওর মধ্যে একটি। ইতিমধ্যেই এই গান ৪০ লাখের বেশি মানুষ দেখেছেন।

গানটির নাম – Ghir Gail Odani Ganna Ke Khet Mein। সিনেমার নাম – প্রতিজ্ঞা ২ (Pratigya 2) । গানটির দৃশ্যে রয়েছেন Kajal Raghwani ও Pawan Singh। দেখুন অভিনেত্রী কাজলের হট লুক ও লাস্যময়ী এক্সপ্রেশান। খোলা মাঠে ছোট্ট ড্রেসে রীতিমত ঝড় তুলেছেন অভিনেত্রী কাজল রঘয়ানি ও পবন সিং।