whatsapp channel

বিয়ের প্রথম রাতেই স্ত্রীকে শরীরের খেলা দেখালেন স্বামী, ঘনিষ্ঠ দৃশ্যে ঠাসা এই সাহসী সিরিজ

'ফিফটি শেডস অফ্ গ্রে' দেখে থাকলে আজকের আলোচ্য ওয়েব সিরিজের সঙ্গে মিল পাবেন। হলিউডের সিনেমায় দেখানো হয়েছিল একটি কাপল কিভাবে নিজেদের যৌনজীবন চরমে গিয়ে উপভোগ করে, যাকে বলে পারফেক্ট বিডিএসএম।…

Avatar

Susmita Kundu

‘ফিফটি শেডস অফ্ গ্রে’ দেখে থাকলে আজকের আলোচ্য ওয়েব সিরিজের সঙ্গে মিল পাবেন। হলিউডের সিনেমায় দেখানো হয়েছিল একটি কাপল কিভাবে নিজেদের যৌনজীবন চরমে গিয়ে উপভোগ করে, যাকে বলে পারফেক্ট বিডিএসএম। এর অর্থ হল একজন অপরজনকে শারীরিক কষ্ট দিয়ে সহবাস করবে। মুখ বেঁধে, হাত বেঁধে, বেল্ট দিয়ে আঘাত করে নানান উপায়ে কামোদ্দীপক কাজ চালিয়ে যাবে, একজন সহ্য করবে ও অন্যজন তার কাম রসে ভিজে চরমসুখ দখল করে নেবে।

আপনার যদি বিডিএসএম সম্পর্কে ধারণা না থাকে, তাহলে একবার কোনো সার্চ ইঞ্জিনে গিয়ে দেখে নিতে পারেন। এই বিষয়ের উপর সিনেমা খুবই কম তৈরি হয়েছে। বাংলা শর্ট ফিল্মে দেখানো হলেও ফিফটি শেডস অফ্ গ্রে দেখলে আপনার ধারণা পরিষ্কার হবে। তবে, সেই হলিউড আদলে তৈরি হয়েছে একটি নতুন হিন্দি ওয়েব সিরিজ, যেটি আপনি ullu app এ দেখতে পাবেন।

বিয়ের প্রথম রাতেই স্ত্রীকে শরীরের খেলা দেখালেন স্বামী, ঘনিষ্ঠ দৃশ্যে ঠাসা এই সাহসী সিরিজ

এই প্রতিবেদনে যেই সিরিজের কথা বলা হচ্ছে তাতে রয়েছে ভরপুর বিডিএসএম এর দৃশ্য। এক নববিবাহিত দম্পতির ফুলশয্যা কিভাবে কাটবে সেই দৃশ্যের উপর ভিত্তি করেই গল্প। স্বামী স্ত্রীর সঙ্গে শক্তিতে পেশ এলে স্ত্রী প্রথমে আপত্তি জানায়, এরপর সে অনেক চেষ্টা করে স্বামীকে বিছানায় খুশি করতে। কিন্তু পারে না। কারণ, স্বামীর ইচ্ছার প্রবল এবং খুব কঠোর, যা একজন স্ত্রীকে শুধুই যন্ত্রণা দেয়। এরপর ওই স্ত্রী একদিন স্বামীর উপর বদলা নেবে। সেও স্বামীর চোখ বেঁধে প্রথমে উত্তেজিত করার চেষ্টা করবে, তারপর স্বামীর গোপনাঙ্গে আঘাত করবে। এই হল Jabran এর মূল গল্প।

বিয়ের প্রথম রাতেই স্ত্রীকে শরীরের খেলা দেখালেন স্বামী, ঘনিষ্ঠ দৃশ্যে ঠাসা এই সাহসী সিরিজ

29th November মুক্তি পেতে চলেছে Jabran web series. ULLU app এ এই সিরিজের সম্পূর্ন অংশ দেখা যাবে। ইতিমধ্যে, যেই ট্রেলার মুক্তি পেয়েছে তাতেই উঠেছে ঝড়। ৪৭৩ হাজার মানুষ দেখেছে এই ট্রেলার, প্রায় ৫ হাজার মানুষ পছন্দ করেছে। এবং প্রায় ৫ হাজার মানুষ কমেন্ট করেছেন। Jabran এর কমেন্ট বক্সে উঠে এসেছে নানান স্বাদের কমেন্ট। কেউ কেউ স্নেহা পলকে দেখতে চেয়েছেন, কেউ কেউ বলেছেন, এই ভিডিও কম্পিটিটিভ এক্সাম এর জন্য কাজে লাগবে। কেউ লিখেছেন, ট্রেলার দুর্দান্ত হয়তো পুরো সিরিজ আরো গরম হবে। তাহলে চলুন দেখে নেওয়া যাক Jabran এর ট্রেলার।

whatsapp logo