whatsapp channel

VIDEO: স্বপ্না চৌধুরীকে টেক্কা দিতে মঞ্চে হাজির নেহা চৌধুরী, এমন নাচ দেখেই বেসামাল পুরুষরা

হরিয়ানভি নৃত্যশৈলীকে সর্বভারতীয় স্তরে পৌঁছে দিয়েছিলেন সপনা চৌধুরী (Sapna Choudhary)। কিন্তু এরপর থেকে যেসব মহিলারা এই পেশায় আসছেন, তাঁরা ক্রমশ হরিয়ানভি ও রাগনীর মতো নৃত্যশৈলীতে যোগ করছেন অশালীনতা। এই তালিকায়…

Avatar

Nilanjana Pande

Advertisements
Advertisements

হরিয়ানভি নৃত্যশৈলীকে সর্বভারতীয় স্তরে পৌঁছে দিয়েছিলেন সপনা চৌধুরী (Sapna Choudhary)। কিন্তু এরপর থেকে যেসব মহিলারা এই পেশায় আসছেন, তাঁরা ক্রমশ হরিয়ানভি ও রাগনীর মতো নৃত্যশৈলীতে যোগ করছেন অশালীনতা। এই তালিকায় রয়েছেন নেহা চৌধুরী (Neha Chaudhury)-ও। ‘দেহাতি ডান্স’ নামে একটি ইউটিউব চ্যানেল থেকে গত 7 ই জুন ভাইরাল হয়েছে নেহার একটি ডান্স ভিডিও। ডান্স ভিডিওটির ভিউ এখনও অবধি সাড়ে সাত লক্ষের কাছাকাছি পৌঁছে গিয়েছে।

Advertisements

ভিডিওতে নেহার পরনে রয়েছে সবুজ রঙের টাইট সালোয়ার-কামিজ। থ্রি-কোয়ার্টার স্লিভ সালোয়ার-কামিজের নেকলাইন সামান্য ডিপ। ফলে নিচু হলেও ক্লিভেজ শো-অফের সমূহ সম্ভাবনা। সালোয়ার-কামিজ জুড়ে রয়েছে সোনালি জরির কারুকার্য। লোকসঙ্গীত শিল্পী চনপ্রীত চান্নি (Chan Chanpreet Channi)-র গাওয়া গান ‘তাও হঠ যা’-র সাথে নেচেছেন নেহা। খোলা মঞ্চে নৃত্য পরিবেশন করতে দেখা যাচ্ছে তাঁকে। নাচের শুরুতে ঠুমকা লাগান নেহা। এরপরেই উর্ধ্বাংশকে ব্যবহার করতে শুরু করেন তিনি। এর মধ্যেই মঞ্চের সামনে এসে উপস্থিত হন এক বৃদ্ধ দর্শক। নেহা নাচের ভঙ্গিতে তাঁর সামনে নিচু হয়ে ক্লিভেজ শো-অফ করেন। পরিবর্তে ওই দর্শক তাঁর হাতে তুলে দেন অর্থ।

Advertisements

এরপর মঞ্চে উপবিষ্ট দর্শকদের সামনে গিয়ে নাচতে শুরু করেন নেহা। কিন্তু প্রৌঢ় দর্শকরা শিল্পীকে পাত্তা না দিয়ে অন্য দিকে মুখ ফিরিয়ে থাকেন। এরপর একজন নেহাকে ডেকে তাঁর কানে কানে কিছু বলতেই নেহা ঠুমকা লাগাতে শুরু করেন। অপর একজন প্রৌঢ় নেহার মুখের উপরেই ছেড়ে দেন হুঁকোর ধোঁয়া। এর পরিবর্তেও অর্থ পান নেহা। এরপর তিনি আরও একজন প্রৌঢ়র কাছে গিয়ে উদ্দাম নাচতে শুরু করলে ওই প্রৌঢ় হাত জোড় করে তাঁকে যেতে বলেন।

Advertisements

এইভাবেই একের পর এক পুরুষ দর্শকের কাছে গিয়ে নাচ করে অর্থ উপার্জন করতে থাকেন নেহা। শেষ অবধি আবারও ঠুমকার মাধ্যমে নাচ শেষ করেন তিনি।

Advertisements
whatsapp logo
Advertisements