whatsapp channel

প্রতি মুহূর্তে ঘনিষ্ঠ দৃশ্য, একসঙ্গে দেখে নিন এই ওয়েব সিরিজের তিনটি পার্ট

আজকাল কটা মানুষ বসে সিনেমা দেখে বলুন তো? ওই ২ বা ৩ ঘণ্টা বসে একটা গোটা গল্প দেখতে কেউই পছন্দ করছে না, তাছাড়া সিনেমা হলে টিকিটের যা চড়া দাম, একটা…

Avatar

Susmita Kundu

আজকাল কটা মানুষ বসে সিনেমা দেখে বলুন তো? ওই ২ বা ৩ ঘণ্টা বসে একটা গোটা গল্প দেখতে কেউই পছন্দ করছে না, তাছাড়া সিনেমা হলে টিকিটের যা চড়া দাম, একটা জলের বোতল কিনতে গেলেও কম করে ১০০ টাকার ধাক্কা, তারমধ্যে পপকর্ন, কফি, আইস্ক্রিম খেতে গিয়ে পকেট ফাঁকা। এখন, বেশিরভাগ মানুষ তাদের বিনোদনের জন্য বেছে নিয়েছে স্মার্ট ফোন আর ইন্টারনেট। ব্যাস এই দুটো থাকলে কোনো একটা অ্যাপ ডাউনলোড করে সাবস্ক্রিপশন নিয়ে নিলেই হল। তাছাড়া অনেকে আছেন চোরাই পথে সিনেমা দেখেন। সব মিলিয়ে নেটফ্লিক্স , আমাজন, প্রাইম শট, উল্লু, কোকু, এম এক্স প্লেয়ার এর মতন একাধিক ওয়েব প্ল্যাটফর্মের জন্য মানুষ তার সমস্ত বিনোদন শুষে নিচ্ছে এখান থেকেই। বিশেষত, ‘প্রাইম শট’, ‘উল্লু’, ‘কোকু’, ‘এম এক্স প্লেয়ার’ এর মতন বোল্ড এপ্লিকেশনের সাবস্ক্রিপশন নিয়ে মানুষ চুটিয়ে উপভোগ করছে অ্যাডাল্ট কন্টেন্ট।

আজকে যেই ওয়েব সিরিজ নিয়ে কথা বলবো তার তিনটে ভাগ রয়েছে এবং এই সিরিজটি ‘উল্লু’ এপ্লিকেশনের সাবস্ক্রিপশন নিয়ে দেখতে পারেন। সিরিজটির নাম হল love Guru। বুঝতেই পারছেন গল্পের নাম যখন লাভ গুরু, তখন সে কি কি করতে পারে। এই সিরিজটি শুধু মাত্র প্রাপ্তবয়স্কদের জন্য। এবং, এই সিরিজে রয়েছে একাধিক ‘বেড-সিন’ , তাই বাড়ির ছোটদের সামনে এই গল্প না দেখাই ভালো। চলুন একটু দেখে নিই পার্ট ১,২,৩ এ কি কি কাহিনী লুকিয়ে আছে।

Love Guru part 1 এ দেখানো হয় এক হট মহিলা প্রতিবেশী ও এই মধ্যে বয়স্ক পুরুষের লালসার গল্প। ওই মাঝ বয়সী পুরুষ লাস্যময়ী প্রতিবেশীকে দেখে ফিদা। কিভাবে তাকে বিছানায় আনা যায় সেই জন্য লাভ গুরুর কাছে ফোন করে টিপস্ নেয়।

Love Guru Part 2,3 তে দেখানো হয় মেয়ের প্রেমিকার ফিগার দেখে পাগল মা। মেয়ের বয়ফ্রেন্ডকে বিছানায় এনে চরম সুখ নেওয়ার জন্য সেও লাভ গুরুর কাছে ফোন করে। এরপরে ম্যাজিকের মতন সেই ছেলে প্রেমিকার মায়ের বিছানায় চলে আসে। পরবর্তী গল্পে দেখানো হয় এক কলেজের প্রফেসরের প্রেমে হাবুডুবু খায় ছাত্রী, ওদিকে ওই মেয়ের প্রেমে হাবুডুবু খায় অন্য এক ছাত্র। এমন ত্রিকোণ প্রেমে এন্ট্রি নেয় লাভ গুরু। ব্যাস প্রফেসর চলে আসে ওই স্টুডেন্টের বশে। এভাবেই চলতে থাকে লাভ গুরুর খেলা। রইলো এই সিরিজের অফিসিয়াল ট্রেলার ।