Hoop VideoHoop Viral

বিছানায় উষ্ণতার ছোঁয়া, নিরাহুয়ার বুকে কোন সুখের সন্ধান পেলেন আম্রপালি?

দীনেশ লাল যাদব (Dinesh Lal Yadav) ওরফে নিরাহুয়া ও আম্রপালি দুবে (Amrapali Dubey) আপাতত তাঁদের কাজের সংখ্যা কমিয়ে দিলেও এখনও অবধি এই জুটির পুরানো ফিল্মের গানগুলি নতুন করে ভাইরাল হয় ইউটিউবের দৌলতে। ইউটিউবে কয়েকটি ভোজপুরি চ্যানেল রয়েছে যা থেকে নেটদুনিয়ায় ভাইরাল হয়ে চলেছে নিরাহুয়া ও আম্রপালির রোম‍্যান্টিক মুহূর্ত। এই জুটির অনস্ক্রিন রসায়নের সৌন্দর্যের ফলে তাঁদের অফস্ক্রিন সম্পর্কের গুজব রটেছিল। কিন্তু নিরাহুয়ার মা এরপরেই জানান, তাঁর পুত্র বিনোদন জগতে আসার আগে থেকেই বিবাহিত। নিরাহুয়ার স্ত্রীর নাম মনসা দেবী (Mansa Devi)। তিনি ও নিরাহুয়ার পুত্ররা মুম্বইয়ে থাকলেও স্পটলাইট থেকে নিজেদের দূরে রাখতেই পছন্দ করেন। অপরদিকে আম্রপালি এখনও বিয়ে না করলেও তিনি সম্প্রতি জানিয়েছেন নিজের সম্পর্কের কথা। কিন্তু তাঁর প্রেমিকের পরিচয় খোলসা করেননি আম্রপালি।

তবে এর মধ্যেই আবারও তাঁদের অনুরাগীদের একাংশ মন দিয়েছেন নিরাহুয়া ও আম্রপালির অনস্ক্রিন রসায়নে। ভাইরাল হয়েছে এই জুটির জনপ্রিয় ভোজপুরি ফিল্ম ‘রাম- লখন’-এর গান ‘উড়াবলা এ রাজা’। এই গানে আম্রপালি ও নিরাহুয়া ছাড়াও রয়েছেন প্রবেশ লাল (Pravesh Lal) ও শুভি (Shubhi)-র জুটি। কিন্তু স্পটলাইট শুষে নিয়েছেন নিরাহুয়া ও আম্রপালি। গানের শুরুতে দেখা যায় হলুদ রঙের রাতপোশাক পরেছেন নিরাহুয়া। তাঁর সাথে রোম‍্যান্স করতে ব্যস্ত গোলাপি রঙের লেসের রাতপোশাক পরা আম্রপালি।

অপরদিকে অন্য ঘরে তাঁদের টেক্কা দিতে ব্যস্ত শুভি ও প্রবেশ। কিন্তু রোম‍্যান্টিক মুহূর্তের ঘনিষ্ঠতা আম্রপালি ও নিরাহুয়া যথেষ্ট সুন্দর ফুটিয়ে তুলতে পারলেও প্রবেশ ও শুভির মুহূর্ত যেন সকলের কাছে বড্ড বেশি চাপিয়ে দেওয়া মনে হয়েছে। গানের ভিডিওর কমেন্ট সেকশন দেখলেই বোঝা যাচ্ছে, সম্পূর্ণ ভিডিও জুড়ে দর্শকদের মন কেড়েছেন নিরাহুয়া ও আম্রপালি।

ইতিমধ্যেই গানের ভিডিওর ভিউ ছাড়িয়েছে বাইশ মিলিয়ন। ‘রাম-লখন’ ফিল্মটি পরিচালনা করেছেন সতীশ জৈন (Satish Jain)।

whatsapp logo