Hoop VideoHoop Viral

দিদির বাড়ি গিয়ে জামাইবাবুর সঙ্গে ঘনিষ্ঠ হলেন শালী, দেখুন উল্লুর রগরগে সিরিজ

ওয়েব সিরিজ দেখতে পছন্দ করেন? তাহলে আপনার জন্য রইলো দুর্দান্ত একটি সিরিজ, যেটা দেখলে আপনার রাতের ঘুম যেমন উবে যাবে তেমনই আপনার মনে লাড্ডু ফুটবে। ভাবছেন কি এমন কাহিনী যে যেটা দেখলে এমন কিছু হবে! হ্যাঁ, কারণ, আজকের সময় ওয়েব সিরিজের কন্টেন্ট এতটাই মশলাদার যে ছোটদের সামনে যেমন দেখাই যায় না তেমনই একা দেখলে মন ও শরীর উত্তেজনায় ভরে ওঠে। এই ধরনের সাহসী সিরিজ দেখতে হলে আপনাকে সাবস্ক্রিপশন নিতে হবে কয়েকটি অ্যাপের। নির্দিষ্ট কিছু অ্যাপ তাদের প্ল্যাটফর্মে বোল্ড ওয়েব সিরিজের কন্টেন্ট পেশ করে যা আপনার জীবনের চিন্তাভাবনাকে বদলে দিতে পারে। তাহলে চলুন শুরু করা যাক বিশেষ এক সিরিজের কাহিনী নিয়ে, যেখানে রয়েছে একাধিক অ্যাডাল্ট সিন ও লালসার অদ্ভুত মিশ্রণ।

এই মুহূর্তে উল্লুর অন্যতম জনপ্রিয় বোল্ড সিরিজের মধ্যে একটি হল – ‘গাঁও কি গারমি পার্ট ২’(Gaon ki garmi)। সম্প্রতি, এর কিছু অংশ উল্লুর অফিসিয়াল ইউটিউব চ্যানেল থেকেই ভাইরাল হয়েছে। ভাইরাল হওয়া ঝলক অনুযায়ী, একটি ছেলে ও মেয়ে একটা খেলা খেলছিল। খেলা অনুযায়ী, উভয় উভয়কে প্রশ্ন করবে এবং সঠিক উত্তর দিতে হবে, যে সঠিক উত্তর দিতে পারবেনা তাকে খুলে ফেলতে হবে একটা একটা করে পোশাক। ছেলেটি ও মেয়েটি উভয়ের সম্মতি নিয়েই এই খেলায় মেতে ওঠে। এখানে থেকেই গল্প শুরু হয়, এক একটা দৃশ্য ভরে ওঠে হটসিনে।

এই ধরনের রগরগে সিরিজ উল্লু প্ল্যাটফর্মে বেশি দেখা যায়। এই উল্লু হল একটি ওভার-দ্য-টপ মিডিয়া স্ট্রিমিং প্ল্যাটফর্ম, যার মালিকানা ও রক্ষণাবেক্ষণ করেন উল্লু এবং আতরঙ্গির প্রতিষ্ঠাতা ও গ্রুপ সিইও বিভু আগরওয়াল। এখানে রয়েছে একাধিক উত্তেজক গল্প, যেগুলো দেখলে আপনার শরীর শিহরিত হয়ে উঠবে।

যাইহোক ফিরি গল্পে, Gaon ki garmi গল্পে এরপর দেখানো হবে ওই মেয়ে নিজের দিদির বাড়িতেই থাকতে যায় কিছুদিনের জন্য। সেখানে গিয়ে দিদির স্বামী অর্থাৎ জামাইবাবুর সঙ্গে ঘনিষ্ঠ হয়ে যায় ওই মেয়ে। এভাবেই গল্প এগোয় Gaon ki garmi। বাকিটা দেখতে চাইলে দেখতে হবে গোটা সিরিজ।

Related Articles