whatsapp channel

Viral: ন্যাড়া মাথায় কাদার মধ্যেই মনের আনন্দে নাচ ছোট্ট খুদের, ভাইরাল ভিডিও

ন্যাড়া মাথায় কাদা জলের মধ্যে দাঁড়িয়ে ড্রামের তালে তালে নাচে ছোট বাচ্চা ছেলে। তাইতো ভিডিওটি শেয়ার করার সময় ক্যাপশনটা দেওয়া হয়েছে, 'ছোটা প্যাকেট বারা ধামাকা'। কাদা জলে দাঁড়িয়ে তার নাচের…

Avatar

HoopHaap Digital Media

ন্যাড়া মাথায় কাদা জলের মধ্যে দাঁড়িয়ে ড্রামের তালে তালে নাচে ছোট বাচ্চা ছেলে। তাইতো ভিডিওটি শেয়ার করার সময় ক্যাপশনটা দেওয়া হয়েছে, ‘ছোটা প্যাকেট বারা ধামাকা’। কাদা জলে দাঁড়িয়ে তার নাচের ঠুমকা দেখে রীতিমতো শোরগোল পড়ে গেছে। সোশ্যাল মিডিয়ার পর্দায় এমন অসাধারন নাচ আগে কেউ কখনো দেখেনি। তাই তো ভিডিওটা পৌঁছে গেছে। লক্ষ লক্ষ মানুষের কাছে আর প্রশংসায় পঞ্চমুখ হয়েছেন দর্শকরা।

এত ছোট বাচ্চাকে কেউ প্রশিক্ষণ দিয়ে এই নাচ শিখিয়েছে বলে তো মনে হয় না। তাহলে বোঝাই যাচ্ছে এই বাচ্চার ভিতরে তার প্রতিভা। তা একেবারেই জন্মগত। আমাদের প্রত্যেকেরই বাড়িতে এমন ছোট ছোট সদস্যরা থাকে তারা টিভিতে, রেডিওতে গান শুনে কতইনা কোমর দোলায়। অনেকে আবার রেগে গিয়ে বলে ওঠেন তাদের বক্তব্য, তারা শুধু পড়াশোনা করবে এসব করা একেবারেই উচিত নয়।

রং পেন্সিল নিয়ে যদি দেওয়ালে আঁকি বুকি কাটে, তাহলে বুঝতে হবে শিশু আঁকতে চাইছে কিংবা আয়নার সামনে দাঁড়িয়ে যদি নায়ক-নায়িকাকে একেবারে নকল করে নাচানাচি করে তাহলে বুঝতে হবে। তার মধ্যে অভিনয়ের ইচ্ছা আছে। বড়দের উচিত, এই ধরনের ইচ্ছাগুলোকে একটুখানি সামনের দিকে এগিয়ে নিয়ে যাওয়া। পড়াশোনার পাশাপাশি এই ধরনের ইচ্ছাগুলো যদি শিশুর মধ্যে বেড়ে ওঠে, তাহলে তার মধ্যে মানসিক বিকাশ হবে। সোশ্যাল মিডিয়ার মাধ্যমে কত কিছুইনা ভাইরাল হয় এভাবেই তো মানুষের প্রতিভা ছড়িয়ে পড়ে সকলের কাছে। আগেকার দিনে এই সমস্ত ভিডিও ভাইরাল হতে অনেক সময় লাগতো অনেক অডিশন দিয়ে তবে মানুষের কাছে পৌঁছে যেত। তার যার ফলে অর্ধেক প্রতিভা এভাবে নষ্ট হয়ে যেত। ঘরের কোণে থেকে কিন্তু বর্তমানে শুধুমাত্র সোশ্যাল মিডিয়ার নানা প্লাটফর্মে পারে। একমাত্র এই ধরনের প্রতিভাকে খুঁজে খুঁজে বার করে সকলের কাছে পৌছে দিতে।

দেখে নিন ভাইরাল ভিডিও –

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media