Hoop VideoHoop Viral

Bhojpuri Song: নিরাহুয়াকে ছেড়ে অন্য পুরুষের সঙ্গে ঘনিষ্ঠ আম্রপালি, দরজা বন্ধ করে দেখুন ভিডিও

বর্তমান সময়ে হিন্দির পাশাপাশি অনেক আঞ্চলিক ভাষায় সিনেমা তেমন ভোজপুরী ফিল্ম ইন্ডাস্ট্রি এখন বিশ্বের দরবারে পৌঁছে গেছে। প্রায়ই নানা ভোজপুরী গান, নাচ ও ছবি ভাইরাল হয় সামাজিক মাধ্যমে। শুধুমাত্র স্থানীয় দর্শক নয়, ভোজপুরী গান আছে দর্শকের সংখ্যা এখন দেশের কার সীমানা অতিক্রম করে বিদেশেও পৌঁছে গেছে। তার কারণ হিসাবে বলাই যায়, উত্তেজনাপূর্ণ গানের ভাষা এবং গানের ভিডিওর মাঝে নায়ক ও নায়িকার ঘনিষ্ঠতাপূর্ন রোমান্টিক সিন। এই সমস্ত কারণেই আজ ভোজপুরী গানের ভক্তের সংখ্যা গুনে শেষ করা যাবে না।

ভোজপুরী ইন্ডাস্ট্রির মূল আকর্ষণ হলেন এই ইন্ডাস্ট্রির নায়িকারা। তাদের মাখো মাখো শরীরে বশ করছেন সবাইকে। তাদের শারীরিক পরিভাষা বুঝিয়ে দেয় তারা কত সুন্দর। এই ইন্ডাস্ট্রির কয়েকজন নামজাদা অভিনেত্রী হলেন মোনালিসা, আম্রপালি দুবে, প্রিয়াঙ্কা সিং, স্বপ্না চৌধুরী। তাদের দেখে পুরুষ ভক্তদের ঘাম ছুটে যায়। তবে বর্তমান সময়ে অভিনেত্রী কাজল রাঘবানি বেশ নজর কাড়ছেন ভোজপুরী ছবি ও গানে।

বর্তমানে ভোজপুরী সিনেমাকে একেবারে জনপ্রিয়তার শিখরে নিয়ে গেছেন প্রদীপ পান্ডে ওরফে চিন্টু। তবে শুধুমাত্র যে ভোজপুরী দর্শকরাই তাকে তার ফ্যান আছেন এমনটা কিন্তু নয়, কারণ ইউটিউবে দেওয়ার পর তা পৌঁছে যায় বিশ্বের বিভিন্ন জায়গায়। তাহলেই বোঝা যাচ্ছে, শুধুমাত্র বিহার, ঝাড়খন্ড, উত্তর প্রদেশ, ছত্রিশগড় নয়, সারা দেশে বিদেশে ছড়িয়ে রয়েছে তার ফ্যান। ভোজপুরী সিনেমা জগতের সুপারস্টার প্রদীপ পান্ডে ওরফে চিন্টু সিনেমা অথবা ভিডিও ইউটিউবে দেওয়ার পরই তার লক্ষ লক্ষ মানুষের কাছে পৌঁছে যায় এতটাই জনপ্রিয় এই নায়ক।

প্রদীপ আর আম্রপালি অসাধারণ একটি ভিডিও ভাইরাল হয়েছে, যা তারিয়ে তারিয়ে উপভোগ করেছেন। ‘যারা তাভে দেহিয়া’ গানের সাথে নাচলেন দুজনেই। গোলাপি রঙের পোশাকে তাদের দুজনকেই ভীষণ সুন্দর দেখতে লাগছে। প্রদীপের গালে চুমু দিল আম্রপালি। যা দেখেই কুপোকাত ভক্তরা।গানটি গেছেন শিল্পী রাজ এবং বিজয় চৌহান। দেখে নিন অসাধারণ ভিডিও –