whatsapp channel

Viral: হারিয়ে যায়নি মানবিকতা, মৃত্যুর মুখ থেকে অসুস্থ বাঁদরকে ফেরালেন এই ব্যক্তি,‌ ভাইরাল ভিডিও

ছোট বাঁদর ছানা রাস্তায় শুয়ে রয়েছে, আর বোধ হয় তাকে মৃত্যুর মুখ থেকে ফেরানো যাবে না। কিন্তু পৃথিবীতে এখনও মানবিকতা খানিকটা হলেও বেঁচে আছে। তাহলে পৃথিবীটা তো কবেই ধ্বংস হয়ে…

Avatar

HoopHaap Digital Media

Advertisements
Advertisements

ছোট বাঁদর ছানা রাস্তায় শুয়ে রয়েছে, আর বোধ হয় তাকে মৃত্যুর মুখ থেকে ফেরানো যাবে না। কিন্তু পৃথিবীতে এখনও মানবিকতা খানিকটা হলেও বেঁচে আছে। তাহলে পৃথিবীটা তো কবেই ধ্বংস হয়ে যেত পৃথিবীতে এখনও হিংসা মারামারি পশুদের উপরে অত্যাচার সোশ্যাল মিডিয়ার মাধ্যমে দেখতে পাওয়া যায়। কিন্তু এমন কয়েকজন ব্যক্তি আছেন, যারা ভগবানের অবতার রূপে পৃথিবীতে আচন তারাই এই পৃথিবীটাকে রক্ষা করতে পারবেন সত্যিই এমন ভিডিও সোশ্যাল-মিডিয়ায়-ভাইরাল না হয়ে আর কোথায় যাবে। মৃত্যুর মুখ থেকে বাঁদর ছানাকে ফিরিয়ে আনলেন এই ব্যক্তি।

Advertisements

ভিডিওটি কোথাকার তা জানা যায়নি, তবে ভারতবর্ষের কোন এক জায়গায় তা বোঝা যাচ্ছে। একজন ব্যক্তি এই মৃতপ্রায় বাঁদর ছানার বুকের উপরে সমানে মালিশ করছেন। যাতে হার্টবিট একটু খানি বেড়ে যায়, তার থেকেও বড় কথা এসব কিছু করেও যখন কিছু হল না, তখন মুখের মধ্যে মুখ লাগিয়ে সমানে বাতাস পুরে দিচ্ছেন। সোশ্যাল মিডিয়ার দেখা যায়, এখনো বিষ খাইয়ে অবলা পশুদের মেরে ফেলা হয়, সেইরকম পৃথিবীতে এইরকম ছবিও দেখা যায় তা সত্যি ভেবে অবাক লাগে।

Advertisements

ভিডিওটি সোশ্যাল মিডিয়া দেওয়ার সাথে সাথেই লক্ষ লক্ষ মানুষের কাছে পৌঁছে গেছে। এই ব্যক্তিকে সকলেই কুর্নিশ জানিয়েছেন। শেষে বাঁদর একটু নড়াচড়া করছে, তখন এক অদ্ভুত আনন্দের হাসি এই ব্যক্তির মুখে প্রকাশ পাচ্ছে। অবলা জীবকে বাঁচাতে পারার যে অপার আনন্দ তা সত্যিই এই ব্যক্তি বুঝতে পারছেন। সোশ্যাল মিডিয়ার মাধ্যমে এই আনন্দঘন ভিডিওগুলো পৌঁছে যায়, সকলের কাছে। যার ফলে এই ভিডিওগুলো শুধু আর আনন্দের বা কোনো এক সামান্য পশুর ভিডিও হিসাবে থাকে না, এর মধ্যে থাকে অদ্ভুত একটা শিক্ষামূলক বার্তা।

Advertisements

দেখে নিন ভাইরাল ভিডিও –

Advertisements

whatsapp logo
Advertisements
Avatar