whatsapp channel

ঠিক যেন রানু মন্ডলের বোন! এই বৃদ্ধার গানে মুগ্ধ নেট দুনিয়া, মুহূর্তেই ভাইরাল ভিডিও

খুঁজে পাওয়া গেল রানু মন্ডলের বোনকে। তবে সত্যি সত্যি তিনি রানু মন্ডল এর বোন কি না এ কথা বোঝা যাচ্ছে না তবে রেলস্টেশনে খালি গলায় গান গেয়ে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল…

Avatar

HoopHaap Digital Media

খুঁজে পাওয়া গেল রানু মন্ডলের বোনকে। তবে সত্যি সত্যি তিনি রানু মন্ডল এর বোন কি না এ কথা বোঝা যাচ্ছে না তবে রেলস্টেশনে খালি গলায় গান গেয়ে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হলেন আরেক ভিখারিনী। মাথায় উস্কোখুস্কো চুল, পরনে সাদা মাটা শাড়ি তবে তার মস্তিষ্ক বিকৃতি আছে কিনা এই নিয়ে সোশ্যাল মিডিয়ায় অনেকেই প্রশ্ন তুলেছেন তার গলাটা খানিক ভালো হলেও গানের মধ্যে বেশ মজা করেছেন।

বেশ কয়েকদিন আগে রানাঘাট স্টেশনের ভিখারিনী রানু মন্ডল গান গেয়ে বেশ বিখ্যাত হয়েছিলেন। এক প্যায়ার কা নাগমা হে গানটি অসাধারণ গলায় গিয়ে তিনি সকলের মন জয় করে নিয়েছিলেন। তার এই অসাধারণ গলা গিয়ে পৌঁছে ছিল মুম্বাইতে। হিমেশ রেশমিয়ার পরিচালনায় গান গাওয়ার সুযোগ হয় তার। বিভিন্ন রিয়েলিটি শোতে আমন্ত্রিত হতে থাকেন রানু মন্ডল। ফেসিয়াল করে হেয়ার স্টাইল চেঞ্জ করে একেবারে ভোলবদল হয়ে গিয়েছিল রানু মন্ডল এর।

বর্তমানে রানু মন্ডলের খুব খারাপ অবস্থা। সকলে মনে করেন অহংকারী তার পতনের কারণ হয়েছে। প্রতিভা অনেকের মধ্যেই থাকে কিন্তু সেই প্রতিভাকে সঠিক জায়গায় ব্যবহার করতে জানতে হয়, রানু মন্ডল এর ক্ষেত্রে এমনটা হয়নি। হঠাৎ করেই তিনি এত বেশি ফেমাস হয়ে গিয়েছিলেন যে এতটা, উত্থানকে বোধহয় তিনি সহজভাবে গ্রহণ করতে পারেননি অহংকার গ্রাস করেছিল তাকে। বর্তমানে খুব খারাপ ভাবেই সময় কাটে তার। দুবেলা দুমুঠো খাবার জন্য অন্যের ওপর নির্ভর করতে হয় তাকে।

সম্প্রতি আরেকটি ভিডিও ভাইরাল হয়েছে নেট নাগরিকরা বলছে ইনি রানু মন্ডল এর আর এক বোন। সত্যি সত্যি রানু মন্ডল এর বোন কিনা এটা জানা যায়নি। তবে তার গলার সঙ্গে অনেকটা মিল পাওয়া গেছে।

দেখে নিন ভাইরাল ভিডিও -»

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media