Hoop StoryHoop Viral

Dancing Elephant: হিন্দি গানের তালে শুঁড় দুলিয়ে নাচছে ছোট্ট হাতি, ভাইরাল ভিডিও

হাতি শুঁড় দুলিয়ে নেচে চলেছে। আর তার নাচ উপভোগ করছে আমজনতা। সম্প্রতি একটি ভিডিও ভাইরাল হয়েছে যেখানে দেখা যাচ্ছে, হাতিশুঁড় দুলিয়ে মোনালি ঠাকুরের গাওয়া হিন্দি গান ‘ম্যা নাচু আজ ছাম ছাম ছাম’ গানের তালে সুন্দর করে নেচে চলেছে। আর তাই দেখি আমজনতার আনন্দের আর শেষ নেই। হাতি দেখতে যতই বড় হোক না কেন হাতির ছানাদের কিন্তু বেশ দেখতে ভালো লাগে। তাদের আদব-কায়দা মানুষকে বেশ মজা দেয়।

আনন্দের ভিডিও গুলো তো মানুষের কাছে এক টুকরো খোলা বাতাস। বর্তমানে প্রত্যেকে যখন ঘরের মধ্যে কার্যত বন্দি হয়ে সারাক্ষণ কাজ কর্মের মধ্যে থাকছে। তখনই ছোট ছোট ভিডিও গুলো মানুষকে একটু হাসতে সাহায্য করে। বর্তমানে একটু হাসির বড্ড অভাব। হাসতে পারলে সারাদিনে কাজকর্ম অনেক বেশি স্বাভাবিক হয়ে যায়। কিন্তু সারা দিন যদি মন মরা হয়ে বসে থাকেন, তাহলে কাজকর্ম করতে ইচ্ছা করেনা। কিন্তু সোশ্যাল মিডিয়ার মাধ্যমে এই ছোট ছোট আনন্দের ভিডিও গুলো আমাদের সারাদিনের কাজকর্মের এনার্জি জোগায়।

হাতি বেশ মজার পশু কিন্তু হাতি যখন রেগে যায় বা ক্ষেপে যায়, তখন কিন্তু সে ভয়ংকর হয়ে ওঠে। বিশেষ করে পুরুষ হাতিরা তাদের দাঁতের জোরে চারিদিক কিন্তু ধ্বংস করে দিতেও পিছপা হয়না। হাতির এমন নানান ঘটনা আমরা টেলিভিশনের পর্দায় প্রায়শই দেখে থাকেন। বিশেষ করে অ্যানিম্যাল প্লানেট, ন্যাশনাল জিওগ্রাফিক চ্যানেলে তো হাতির আনন্দ করার মুহূর্তে সাথে সাথে হাতির রেগে যাওয়ার ঘটনাও বেশ দেখানো হয়। এখন আর এই সমস্ত ভিডিও দেখতে মানুষকে টেলিভিশনের পর্দার ওপরে অপেক্ষা করতে হয়না, কয়েকবার ফোন নিয়ে নাড়াচাড়া করলে এমন চোখের সামনে চলে আসে। এমন বাচ্চা হাতির নাচ মানুষকে আনন্দ না দিয়ে থাকতে পারেনা। তাই তো ভিডিওটি একেবারে ঝড়ের গতিতে ভাইরাল হয়েছে। দেখে নিন ভাইরাল ভিডিও –

whatsapp logo