whatsapp channel

Monalisa: ওয়াইন গাউনে গোপনাঙ্গ দেখিয়ে ভক্তদের রাতের ঘুম কাড়লেন মোনালিসা

আবারো লক্ষ লক্ষ নেটিজেনদের রাতের ঘুম কেড়ে নিলেন, ভোজপুরি নায়িকা মোনালিসা। মিডিয়াতে আবারো আগুন ধরালেন তিনি, সম্প্রতি একটি ফটোশুট করলেন ওয়াইন রঙের গাউনে সেজে উঠেছেন তিনি। ওপরে টপটি অবশ্যই গোল্ডেন…

Shreya Chatterjee

Shreya Chatterjee

আবারো লক্ষ লক্ষ নেটিজেনদের রাতের ঘুম কেড়ে নিলেন, ভোজপুরি নায়িকা মোনালিসা। মিডিয়াতে আবারো আগুন ধরালেন তিনি, সম্প্রতি একটি ফটোশুট করলেন ওয়াইন রঙের গাউনে সেজে উঠেছেন তিনি। ওপরে টপটি অবশ্যই গোল্ডেন কালারের দেখা যাচ্ছে, সামান্য ক্লিভেজ দেখেই তো একেবারে নেটিজেনদের রাতের ঘুম উড়িয়ে দিয়েছেন, এই ভোজপুরি নায়িকা মোনালিসা। তার প্রত্যেকটি ছবি সময় আর মোহময়ী হয়, যে সেই প্রত্যেকটি ছবি থেকেই কোন ভাবে চোখ ফেরানো যায় না।

ভোজপুরি সিনেমার নাম উঠলেই যে নায়িকার নাম একেবারে প্রথম দিকে প্রথম সারিতে থাকে তিনি হলেন মোনালিসা। মোনালিসার আগের নাম ছিল অন্তরা বিশ্বাস, অভিনয় জগতে আসার পরে তার এমন নামকরণ। প্রত্যেকটি ছবিতেই তিনি সোশ্যাল মিডিয়ার প্লাটফর্মে, আগুন ধরিয়ে দেয়, কখনো শাড়িতে কখনো স্বল্প পোশাকে, কখনো গাউনে বা কখনো সাবেকি সাজে যে কোন সাজেই বেশ সুন্দরী মোনালিসা।

ভোজপুরি সিনেমার পাশাপাশি তিনি ‘দুপুর ঠাকুরপো’ সিরিজে ঝুমা বৌদির চরিত্রে অভিনয় করেছিলেন। এ সিরিজেই আমরা দেখতে পেয়েছিলাম স্বস্তিকা মুখোপাধ্যায় কে উমা বৌদির চরিত্রে, তারপরে ঝুমা বৌদির চরিত্রে বেশ সুন্দর অভিনয় করে সকলের মনে জায়গা করে নিয়েছিলেন এই নায়িকা। লাস্যময়ী চেহারায় দেখে ঠাকুরপোরা কুপোকাত হবে কি করে অস্বীকার করা যায়? তার বক্ষ বিভাজিকা যা দেখে পুরুষ মনের রীতিমতন ঝড় উঠে যাওয়ার মতন অবস্থা, অনেক অল্প বয়সী নায়িকাকে একেবারে গোল দিতে পারেন মোনালিসা, কে বলবে বয়স ৪০ ছুঁই ছুঁই। বর্তমানে ৫.৩ মিলিয়ন ফলোয়ার্স আছে ইনস্টাগ্রামে।

একেবারে ওয়াইন কালারের একটি গাউনে সেজে উঠেছেন মোনালিসা, তাকে দেখতে কিন্তু ভীষণ সুন্দর লাগছে, অসাধারণ অসাধারণ দারুন দেখতে লাগছে। গলায় পরেছেন সুন্দর হীরের নেকলেস আর চুলের স্টাইল করেছেন কারলি হেয়ারে। ছবিগুলি প্রত্যেকটি ভীষণ ভালো হয়েছে, আপনি যদি মিস করে থাকেন তো আমাদের Hoophaap এর পাতায় ছটফট দেখে ফেলুন অসাধারণ ছবিগুলি:

 

View this post on Instagram

 

A post shared by MONALISA (@aslimonalisa)

whatsapp logo
Shreya Chatterjee
Shreya Chatterjee

আমি শ্রেয়া চ্যাটার্জী। বর্তমানে Hoophaap-এর লেখিকা। লাইফস্টাইল এবং বিনোদনমূলক লেখা আপনাদের কাছে তুলে ধরি। অনলাইনের সুবাদে রান্নার রেসিপি, রূপচর্চা, কুকিং টিপস, বেড়ানোর জায়গার সন্ধান এগুলো যেমন জানা প্রয়োজন, ঠিক তেমনি মনোরঞ্জনের জন্য শর্টফিল্ম, সিরিজ এগুলোরও সমান গুরুত্ব। সমস্ত খবরকেই লেখার মাধ্যমে তুলে ধরার চেষ্টা করি। অনেক ধন্যবাদ সকলক