Hoop PlusTollywood

অবশেষে ভক্তদের অপেক্ষার অবসান, পর্দায় ফিরছেন যশ-মধুমিতা জুটি!

পাখি কুমারী ঘোষ দস্তিদার এবং অরণ্য সিংহ রায় এই চরিত্র কোনো সিরিয়াল প্রেমী বাঙালি আজ ও ভুলতে পারেনি। ২০১৪ সালে এরা এদের কেমিস্ট্রি নিয়ে রাত ৮ঃ৩০ বাজলে উপস্থিত হতেন। এই দুই মানুষের অভিনয় দেখার জন্য এক সময় মুখিয়ে থাকতো দর্শকমহল। পাখি-অরণ্য জুটি সারা ফেলেছিল বাংলা টেলি জগতে। টিআরপিতেও ছিল সেরার সেরাতে। কিন্তু এত জনপ্রিয়তার মধ্যে খুব তাড়াতাড়ি শেষ হয়েছিল ‘বোঝেনা সে বোঝেনা’ ধারাবাহিক। আর তারপর দর্শকদের মন ভেঙে গিয়েছিল। আর কেন এই ধারাবাহিক শেষ হয়ে যায় এই প্রশ্ন প্রায় ছিন্ন বিচ্ছিন্ন করে দিয়েছিল ভক্তদের।

ধারাবাহিক অনেক বছর হল শেষ। কিন্তু পাখি অর্থাৎ মধুমিতা সরকার এবং অরণ্য অর্থাৎ যশ দাশগুপ্ত, একে অপরের জন্য যেন মেড ফর ইচ আদার বলে মনে করেন আজও বহু ভক্তরা। যশ দাশগুপ্ত বোঝেনা সে বোঝেনা ধারাবাহিকের পর হিট সিনেমা উপহার দিয়েছেন। ‘গ্যাংস্টার’ সিনেমা দিয়ে অভিষেক। তারপর ‘ওয়ান’,’টোটাল দাদাগিরি’,’,ফিদা’,’মন জানে না’,’সোস কলকাতা’ সিনেমা দিয়ে আরো জনপ্রিয়তার শীর্ষে পৌছে গেছেন। মধুমিতা ও আর ধারাবাহিকে নিজেকে আটক করে রাখেননি। এবার তিনি ও অর্জুন চক্রবর্তীর বিপরীতে ‘লাভ আজ কাল পরশু’ সিনেমা দিয়ে টলিউডে এন্ট্রি করে নিয়েছেন। যা সুপার ডুপার হিট। এছাড়া ‘দ্যা জাজমেন্টাল ‘ জি ফাইভের নিজস্ব ওয়েব সিরিজে নিজের অভিনয়ের জন্য বেশ প্রশংসিত হয়েছেন।

কিন্তু এরা দুজন যতই সিনেমা করুক আলাদা আলাদা করে মানুষ এদের একসাথে অভিনয়ে দেখতে চান। তাই বার এদের ছবি আর পোস্টার দিয়ে সোশ্যাল মিডিয়াতে নানান অনুরোধ করেছেন জুটি বেঁধে অভিনয় করার জন্য। এবার মনে ফ্যানদের দীর্ঘ দিনের আশা পূরণের পথে। আবার এদের একসাথে পর্দাতে দেখবেন জনতা। এস.ভি.এফ এর তরফ থেকে এলো এই সু-খবর। এস ভি এফ এক সুবিশেষ প্রোজেক্টে এক সঙ্গে ফিরছেন বাঙালীর ভালোবাসার জুটি অরণ্য -পাখি। আর এই খবরে রীতিমতো ছড়িয়ে পড়েছে সোশ্যাল মিডিয়াতে। খবর ছড়াচ্ছে ঝড়ের গতিতে।

দর্শকদের ভালোবাসার কথা মাথায় রেখে এস.ভি.এফ সংস্থা এই নতুন সিদ্ধান্ত নিয়েছেন। আর ফ্যানরা এই সুখবর পেয়ে যশ ও মধুমিতার কেমিস্ট্রি দেখার জন্য বেশ উৎসাহী। তবে কি সেই নতুন সিনেমা আএ কেই বা তার পরিচালক সেই বিষয়ে এই মুহূর্তে প্রযোজনা সংস্থা কিছুই জানানি। শুধু বলেছেন ক্রমশ প্রকাশ্যে। তাহলে কি ২০২১ এ এরা ফের পর্দায় রাজ করতে হাজির হচ্ছেন তা সময় বলে দেবে। এখন শুধু অপেক্ষা।

whatsapp logo