Hoop PlusTollywood

Srabanti Chatterjee: ফিনফিনে শাড়িতে শ্রাবন্তীর চরম হট এই ভিডিও ভাইরাল

শ্রাবন্তী চট্টোপাধ্যায় (Srabanti Chatterjee) হলেন টলিউডের এমন এক অভিনেত্রী, যাকে নিয়ে চর্চা লেগেই থাকে ভক্তদের মধ্যে। তার একটা কারণ যেমন তার দীর্ঘদিনের অভিনয়ের কেরিয়ার, অন্য কারণ হল তার ব্যক্তিগত জীবন। একাধিকবার বিয়ে, সম্পর্কের ভাঙন ও নতুন সম্পর্কস্থাপন- এই নিয়ে অভিনেত্রীকে নিয়ে প্রায়ই মশলাদার চর্চায় মশগুল থাকে তার ভক্তমহল। তবে সেসবে বিশেষ পাত্তা না দিয়ে তিনি থাকেন নিজের মতো। সময় পেলেই বেরিয়ে পড়েন বন্ধু বান্ধবীদের নিয়ে বিদেশ বিভুঁইয়ে।

এবার বছরের শুরুতেই সামাজিক মাধ্যমে নিজের সৌন্দর্য দিয়ে অনুরাগীদের ঘায়েল করলেন অভিনেত্রী। এবার কোনো ওয়েস্টার্ন পোশাকের বাহার নয়, একদম বাঙালিয়ানার ছোঁয়ায় ধরা দিলেন তিনি। শাড়ি পরেই নববর্ষে বাজিমাত করলেন অভিনেত্রী। ইনস্টাগ্রাম হ্যান্ডেল থেকে একটি ভিডিও পোস্ট করেছেন শ্রাবন্তী। ভিডিওতে দেখা গেছে কোনো এক পাহাড়ি এলাকায় শাড়ি পরে সেখানের পাতলা কুয়াশার প্রলেপ মেখে নিচ্ছেন প্রাণ ভরে। ভিডিওতে শ্রাবন্তীকে গোলাপি রংয়ের ফিনফিনে শাড়িতে দেখা গেছে। সঙ্গে স্লিভলেস পার্পল ব্লাউজ। মুখে মানানসই মেকআপ, ঠোঁটে ম্যাচিং লিপস্টিক এবং অঙ্গে অঙ্গে মানানসই জুয়েলারি। অভিনেত্রীর হাইলাইটেড চুল বেশ নজর কেড়েছে ভক্তদের। ভিডিওতে হিন্দি ছবি’ব্রাদার্স’-এর ‘তু রূহ হ্যায়’ গানের তালে তালে নিজেকে প্রজাপতির মতো মেলে ধরতে দেখা গেছে অভিনেত্রীকে।

প্রিয় অভিনেত্রীর এই রূপে ঘায়েল হয়েছেন তার অনুরাগীরাও। প্রবল শীতেও অনেকের শরীরে উত্তাপ জুগিয়েছে এই ভিডিও। তার প্রতিফলন দেখা গেছে কমেন্ট বক্সে। ভিডিও দেখে অনেকেই আগুনের ইমোজি দিয়ে মনের ভাব ব্যক্ত করেছেন। অনেকেই আবার ঘটিয়েছেন ভালোবাসার ইমোজির ফোয়ারা। কেউ আবার লিখেছেন, ‘আপনি আমার দেখা সবথেকে সুন্দরী নারী’; আবার একজন লিখেছেন, ‘একমাত্র শাড়িতেই আপনাকে এমন অতীব সুন্দরী লাগে’; আবার একজন তো লিখেই ফেলেছেন, ‘আরো একবার আপনার প্রেমে পড়ে গেলাম’।

প্রসঙ্গত, গত বছরের শেষের দিকে অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়ের অভিনয় নজর কেড়েছিল গোটা ভারতবর্ষের। তাই দক্ষিণী চলচ্চিত্র উৎসবে সেরা অভিনেত্রীর পুরস্কার পেয়েছেন অভিনেত্রী। চলতি বছরে হাতে রয়েছে একাধিক কাজ। কানাঘুষো শোনা গেছে ওপার বাংলার ছবিতেও কাজ করতে পারেন তিনি।

whatsapp logo

Debaprasad Mukherjee

Hoophaap-এর সম্পাদক দেবপ্রসাদ বিগত কয়েক বছর যাবৎ সাংবাদিকতার সঙ্গে যুক্ত। ডিজিটাল মিডিয়ার হাত ধরেই সাংবাদিকতায় হাতেখড়ি। রাজনীতি, বিনোদন, খেলাধুলা, লাইফস্টাইল, প্রযুক্তি প্রভৃতি সব ধরণের খবরের উপস্থাপনার কাজে যথেষ্ট সাবলীল। নিউজ ডেস্ক ছাড়াও রয়েছে ভিডিও এডিটিং এবং ক্যামেরার পিছনে বিচিত্র অভিজ্ঞতা