whatsapp channel

Janhvi Kapoor: রঙিন বিকিনিতে উন্মুক্ত ক্লিভেজ, নীল জলে গা ভাসালেন শ্রীদেবী কন্যা জাহ্নবী কাপুর, ভাইরাল ছবি

বলিউডে পা দেওয়ার পর থেকেই জাহ্নবী কাপুর (Janhavi Kapoor) নিজেকে শ্রীদেবী (Sridevi)-র সুযোগ‍্যা কন্যা প্রমাণিত করেছেন। অত্যন্ত দুঃখজনক পরিস্থিতির মধ্যে জীবনের প্রথম ফিল্ম ‘ধড়ক’-এর শুটিং শেষ করেছিলেন তিনি। সেই সময় অকালপ্রয়াণ ঘটেছিল শ্রীদেবীর। কিন্তু মায়ের মৃত্যুর পর ছোট বোন খুশি (Khushi Kapoor)-কে আগলেছেন জাহ্নবী। এবার ধীরে ধীরে নিজেকে তৈরি করছেন তিনি। এর আগে বেলি ডান্সের ভিডিও ভাইরাল হয়েছিল। এবার ভাইরাল হল জাহ্নবীর বিকিনি পরিহিত ছবি।

Avatar

HoopHaap Digital Media

বলিউডে পা দেওয়ার পর থেকেই জাহ্নবী কাপুর (Janhvi Kapoor) নিজেকে শ্রীদেবী (Sridevi)-র সুযোগ‍্যা কন্যা প্রমাণিত করেছেন। অত্যন্ত দুঃখজনক পরিস্থিতির মধ্যে জীবনের প্রথম ফিল্ম ‘ধড়ক’-এর শুটিং শেষ করেছিলেন তিনি। সেই সময় অকালপ্রয়াণ ঘটেছিল শ্রীদেবীর। কিন্তু মায়ের মৃত্যুর পর ছোট বোন খুশি (Khushi Kapoor)-কে আগলেছেন জাহ্নবী। এবার ধীরে ধীরে নিজেকে তৈরি করছেন তিনি। এর আগে বেলি ডান্সের ভিডিও ভাইরাল হয়েছিল। এবার ভাইরাল হল জাহ্নবীর বিকিনি পরিহিত ছবি।

ভাইরাল হওয়া ছবিগুলিতে জাহ্নবীর পরনে রয়েছে হলুদ রঙের হল্টার নেক ফ্লোরাল প্রিন্টেড বিকিনি। বিকিনির নেকলাইন ডিপ। সি-গ্রীন রঙের জলকে উপভোগ করতে করতেই ক্যামেরাবন্দী হয়েছেন জাহ্নবী। কোনোদিন জোর করে নিজেকে বোল্ড দেখাতে চাননি তিনি। তাঁর অ্যাটিটিউড তৈরি করেছে তাঁর বোল্ডনেস। এই ছবিগুলি ইন্সটাগ্রামে শেয়ার করে মণীশ মালহোত্র (Manish Malhotra), মহীপ কাপুর (Maheep kapoor)-দের চমকে দিয়েছেন তিনি। ছবিগুলি শেয়ার করে জাহ্নবী লিখেছেন, ভালো থাকার রাস্তা খুঁজে পেয়েছেন তিনি।

কিছুদিন আগে সোশ্যাল মিডিয়ায় একটি বিবৃতি জারি করে নিজের করোনায় আক্রান্ত হওয়ার কথা জানিয়েছিলেন জাহ্নবী। 3 রা জানুয়ারি করোনায় আক্রান্ত হয়েছিলেন জাহ্নবী ও খুশি। বৃহন্মুম্বই মিউনিসিপ‍্যাল কর্পোরেশন বা বিএমসি-র নির্দেশ অনুযায়ী, তাঁরা দুজনেই আইসোলেশনে ছিলেন। তবে আপাতত জাহ্নবী ও খুশি সুস্থ রয়েছেন। তাঁদের কোভিড রিপোর্ট নেগেটিভ এসেছে।

তবে আইসোলেশনে থেকেও জীবনের ইতিবাচক দিক থেকে মুখ ফিরিয়ে নেননি জাহ্নবী। তাঁর সঙ্গে বিছানায় শুয়ে খুশির আড্ডার ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে।

 

View this post on Instagram

 

A post shared by Janhvi Kapoor (@janhvikapoor)

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media