Bengali SerialHoop Plus

Oindrila Saha: ভাঙা পায়ে দুর্দান্ত নেচে তাক লাগালেন ‘মিঠাই’-এর ‘নীপা’ ঐন্দ্রিলা, ভাইরাল ভিডিও

একটা সময় লাগাতার টিআরপি রেটিংয়ে শীর্ষে থাকার পর সম্প্রতি জি বাংলার জনপ্রিয় সিরিয়াল ‘মিঠাই’ তার স্থান হারিয়েছে। টিআরপি রেটিংয়ে ‘মিঠাই’ বেশ কিছুটা নিচে নেমে এলেও এই সিরিয়ালের শিল্পী ও কলাকূশলীদের এনার্জির খামতি নেই। বরং ‘মিঠাই’-এর নীপা ওরফে ঐন্দ্রিলা সাহা (Oindrila Saha) ভাঙা পা নিয়েই নেচে ভাইরাল হলেন।

কয়েকদিন আগেই পায়ে গুরুতর চোট পেয়েছিলেন ঐন্দ্রিলা। তাঁর পা ভেঙে যাওয়ার ফলে প্লাস্টার করতে হয়েছিল। শুটিং থেকে বিরতি নিয়ে বাড়িতে বিশ্রামে ছিলেন তিনি। সেই সময় ঐন্দ্রিলার সঙ্গে দেখা করতে তাঁর বাড়িতে গিয়েছিলেন সহ -শিল্পী উদয় প্রতাপ সিং (Uday Pratap Singh), আদৃত রায় (Adrit Ray), দিয়া মুখোপাধ্যায় (Diya Mukherjee)। ঐন্দ্রিলার গোলাপি প্লাস্টারে তাঁরা শুভেচ্ছাবার্তা লিখেছিলেন। বর্তমানে আবারও শুটিং ফ্লোরে ফিরেছেন ঐন্দ্রিলা।

তবে তাঁর পায়ের ব্যথা সম্পূর্ণ ঠিক হয়নি। ফলে তাঁর দৃশ্যগুলি সেই ভাবেই শুট করা হচ্ছে। ইন্সটাগ্রাম রিলেও দেখা যাচ্ছে, পায়ে চোট পাওয়ার কারণে হুইলচেয়ারে ঘুরছেন ঐন্দ্রিলা। কিন্তু এবার তোর্সা ওরফে তন্বী (Tanni Laha Ray)-এর সাথে নেচে  তাক লাগিয়ে দিলেন তিনি। ‘মিঠাই’-এ নীপা ও তোর্সা একে অপরকে পছন্দ না করলেও বাস্তব জীবনে তাঁরা খুব ভালো বন্ধু। সম্প্রতি অনুষ্ঠিত হয়েছিল জি বাংলার ‘সোনার সংসার অ্যাওয়ার্ডস’। সেখানেই ব্যাকস্টেজে ‘ঢোলিদা’ গানের সঙ্গে নেচে তাঁরা ইন্সটাগ্রাম রিল বানিয়ে শেয়ার করতেই তা ভাইরাল হয়ে যায়।

‘গাঙ্গুবাঈ কাথিয়াওয়াড়ি’-র হিট গান ‘ঢোলিদা’-য় ‘তোর্সা’ তন্বীর সঙ্গে নাচলেও সিরিয়ালে কিন্তু এই মুহূর্তে নীপা ও রুদ্রর প্রেম রীতিমত জমে উঠেছে।

 

View this post on Instagram

 

A post shared by Tonni Laha Roy (@roytonni)