BollywoodHoop Plus

Urvashi Rautela: সৌন্দর্যে অভিনেত্রীদের টেক্কা দেবেন উর্বশীর মা মীরা রৌটেলা, দেখলে মুগ্ধ হবেন আপনিও

কিছুদিন আগেই একটি সাক্ষাৎকারে উর্বশী রৌটেলা (Urvashi Rautela) বলেছেন, তিনি মাত্র কয়েকটি ফিল্মে অভিনয় করেই এতটা জনপ্রিয় হয়ে উঠেছেন। তাহলে ভবিষ্যতে কি হতে পারে ভেবে এখন থেকেই আনন্দিত তিনি। উর্বশী ‘মিস ইন্ডিয়া ইউনিভার্স’-এর মুকুট জিতলেও জিততে পারেননি ‘মিস ইউনিভার্স’। তবে চলতি বছর ইজরায়েলের ইলাইতে ‘মিস ইউনিভার্স’-এর বিচারকের আসন অলঙ্কৃত করেছেন তিনি। বর্তমানে সুন্দরী হওয়ার পাশাপাশি উর্বশী স্টাইল আইকন। কিন্তু তিনি তাঁর রূপের অধিকার অর্জন করেছেন তাঁর মায়ের সূত্রে।

উর্বশীর মা মীরা রৌটেলা (Meera Rautela) উর্বশীর চেয়েও সুন্দরী। এই বয়সেও তাঁর সৌন্দর্য ও ফিটনেস দেখার মতো। কয়েক বছর আগে ‘দ্য কপিল শর্মা শো’-তে উর্বশীর সাথে উপস্থিত হয়েছিলেন তাঁর মা। সুন্দরী মীরাকে উর্বশীর মা বলে ভাবতেই পারেননি কপিল ও সিধু। বিভিন্ন বলিউড পার্টিতেও মায়ের সাথে দেখা যায় উর্বশীকে। উর্বশীর মতোই তাঁর মাও সব ধরনের পোশাক পরতে পছন্দ করেন।

মাত্র সতের বছর বয়সে ‘মিস ইন্ডিয়া ইউনিভার্স’ জেতার মাধ্যমে শুরু হয়েছিল উর্বশীর কেরিয়ার। 2011 সালে ‘মিস ট‍্যুরিজম কুইন অফ দ্য ইয়ার’-এর শিরোপা জিতেছিলেন উর্বশী। এরপর ‘মিস এশিয়ান সুপারমডেল’ জেতেন তিনি। বলিউডে উর্বশীর কেরিয়ার উড়ান শুরু করলেও তা হিট হয়নি। তবে আন্তর্জাতিক মিউজিক ভিডিও ‘ভারসাচে বেবি’ উর্বশীকে পরিচিত করে তুলেছে। এটি ছিল তাঁর প্রথম আন্তর্জাতিক প্রোজেক্ট।

‘দ্য লেজেন্ড’-এর মাধ্যমে তামিল ফিল্ম ইন্ডাস্ট্রিতেও ডেবিউ করেছেন উর্বশী। হাতে রয়েছে একাধিক ব্র্যান্ড এনডোর্সমেন্ট।

whatsapp logo